‘অবসরের নাটক করে আবার ব্ল্যাকমেইল করছে আমির’

‘অবসরের নাটক করে আবার ব্ল্যাকমেইল করছে আমির’

অনলাইন ডেস্ক

মাত্র ২৯ বছর বয়সে সবাইকে অবাক করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন পাকিস্তানের বামহাতি ফাস্ট বোলার মোহাম্মদ আমির। অবসরের সময়ে ক্রিকেট বোর্ডের প্রতি নানান অভিযোগ তুলে সংবাদমাধ্যমকে নিজের মানসিক চাপের কথা জানিয়েছিলেন সময়ের অন্যতম সেরা এ পেসার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ফের পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) দিকে অভিযোগের তীর ছুড়েছেন আমির। দল নির্বাচন প্রক্রিয়াকে প্রশ্নবিদ্ধ করেছেন তিনি, পাশাপাশি ইঙ্গিত দিয়েছেন ইংল্যান্ডের নাগরিকত্ব নিয়ে খেলা চালিয়ে নেয়ার।

যা নিয়ে আলোচনা চলছে পাকিস্তান ক্রিকেটে।

তবে এটিকে আমিরের সাজানো পরিকল্পনা বলছেন পাকিস্তানের সাবেক লেগস্পিনার দানিশ কানেরিয়া। তার মতে, এখন জাতীয় দলে ফিরতে পিসিবিকে ব্ল্যাকমেইল করছেন আমির। ইংল্যান্ডের নাগরিকত্ব নিয়ে খেলা চালিয়ে নেয়ার মন্তব্য থেকেই এটি পরিষ্কার বলে জানালেন এ সাবেক লেগস্পিনার।

নিজের ইউটিউব চ্যানেলে দেয়া ভিডিওবার্তায় কানেরিয়া বলেছেন, ‘আমি মোহাম্মদ আমিরের কাছ থেকে কিছু নিয়ে নিচ্ছি না। সবারই তার নিজের মত জানানোর অধিকার রয়েছে। আমার মনে হচ্ছে, সে জাতীয় দলে ফেরার জন্য সবাইকে ব্ল্যাকমেইলের চেষ্টা করছে। ইংল্যান্ডে স্থায়ী হওয়া এবং আইপিএল চাওয়ার কথা থেকেই এটা বোঝা যায়। ’


আরও পড়ুনঃ


করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কবি জয় গোস্বামী

ফিলিস্তিনিদের বাঁচাতে দ্রুত পদক্ষেপ নেয়ার আহ্বান বাংলাদেশের

ধ্বংসস্তূপে ওপর দাঁড়িয়ে র‍্যাপ গাইল ফিলিস্তিনি শিশু (ভিডিও)

হাঙ্গর পৃথিবীর চৌম্বক ক্ষেত্রকে জিপিএস হিসেবে ব্যবহার করে


আমিরের স্পট ফিক্সিং কেলেঙ্কারি নিয়ে কানেরিয়ার ভাষ্য, ‘মোহাম্মদ আমিরের এটা বোঝা উচিত যে, স্পট ফিক্সিং কেলেঙ্কারির পর তাকে দলে ফেরানোর ক্ষেত্রে উদারতার পরিচয় দিয়েছে পাকিস্তান। কিন্তু তার গত দেড় বছরের পারফরম্যান্স পুরোপুরি শূন্য। মানছি যে, চ্যাম্পিয়নস ট্রফিতে দারুণ করেছে। কিন্তু এরপর তার কোনো পারফরম্যান্স নেই। ’

news24bd.tv / নকিব