ফিলিস্তিনের পাশে মুশফিক

ফিলিস্তিনের পাশে মুশফিক

অনলাইন ডেস্ক

ফিলিস্তিনের গাজায় ইসরাইলি হামলায় ফিলিস্তিনের সমর্থনে ইসরায়েলবিরোধী বিক্ষোভ অনুষ্ঠিত হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে। এখনও ফিলিস্তিনের মুসলিমদের ওপর ইসরায়েলি হামলা অব্যাহত রয়েছে। একের পর এক বিমান হামলায় নারী-শিশু নির্বিচারে হত্যা করে চলেছে ইসরায়েল। প্রতিনিয়ত বাড়ছে হতাহতের সংখ্যা।

 

ইসরায়েলি এই আগ্রাসনের প্রতিবাদে ফুঁসে উঠেছে সারা বিশ্বের মুসলিমরা। সামর্থ্য অনুযায়ী নিজ নিজ জায়গা থেকে প্রতিবাদ জানাচ্ছেন মুসলিমরা। এই প্রতিবাদে শামিল হয়েছেন ক্রীড়াঙ্গনের মানুষও। এবার ক্রিকেটার মুশফিকুর রহিম ইসরায়েলি হামলা-নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ জানালেন।

জাতীয় দলের এই উইকেটকিপার ব্যাটসম্যান তার অফিসিয়াল ফেসবুক পেজে ফিলিস্তিনের পতাকার একটি ছবি দিয়ে তার ক্যাপশনে লেখেন- ‘আমি মুশফিকুর রহিম, বাংলাদেশ থেকে ফিলিস্তিনের পাশে দাঁড়িয়েছি। ’

এর আগে, লেস্টার সিটির হয়ে খেলা বাংলাদেশি বংশোদ্ভূত ফুটবলার হামজা চৌধুরী ফুটবল মাঠেই ফিলিস্তিনের পতাকা হাতে দাঁড়িয়ে যান। বিশ্ববাসীকে জানিয়ে দেন ফিলিস্তিনের ওপর ইসরায়েলের নির্মমতার কথা।  

 এদিকে ইসরাইলি হামলায় গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, ৯ দিন ধরে হামলায় কমপক্ষে ২১২ জন ফিলিস্তিনি নিহত হয়েছে। তাদের মধ্যে ৬১ জন শিশু ও ৩৬ নারী রয়েছে। আর আহত হয়েছে ১৪০০ জন।

news24bd.tv/আলী