অপু বিশ্বাসের সিনেমার শুটিং দিয়ে আবারো সরব এফডিসি

ফাতেমা কাউসার

করোনা বাস্তবতায় দীর্ঘদিন বিএফডিসিতে শোনা যায় না লাইট ক্যামেরা অ্যাকশন শব্দগুলো। অবশেষে অপু বিশ্বাসের নতুন সিনেমার শুটিং দিয়ে আবারো নীরব এফডিসি সরব হলো। 

১৭ মে থেকে ৯নং ফ্লোরে চলছে অপু বিশ্বাস ও জয় চৌধুরী জুটির নতুন সিনেমা ‘প্রেম প্রীতির বন্ধন’। সোলায়মান আলী লেবু পরিচালিত এই ছবির শেষ লটের শুটিং হবে কুষ্টিয়াতে। 

এক দশকেরও বেশি সময় ধরে ঈদ মানেই অপু বিশ্বাসের সিনেমা। কিন্তু ব্যক্তিগত কারণে বেশ কয়েক বছর ধরে ঈদে প্রেক্ষাগৃহে আলোর মুখ দেখেনি তার কোনো নতুন সিনেমা।

তবে করোনাকালীন সময়ে আবারো নিজেকে ফিট করে ফিরেছেন ক্যামেরার সামনে। কাজ করেছেন বেশ কিছু বড় বাজেটের সিনেমায়। ঈদের তিন দিন পর নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এ নায়িকা। 

আরও পড়ুন:

 আমার একটাই কথা, মারামারি করবেন তো খবর আছে: মাশরাফী (ভিডিও)

 সত্য প্রকাশের বিরুদ্ধে অবস্থান নিয়েছে সরকার: ৫৭ বিশিষ্ট নাগরিকের বিবৃতি

 ফিলিস্তিন-ইসরাইল ইস্যুতে নিজেদের অবস্থান জানালো কানাডা

 রেস্তোরাঁর আড়ালে সিসা সেবনের ব্যবসা চালাচ্ছিল ওমর সানি-মৌসুমীর ছেলে

 

‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাটির শুটিং শুরু হয়েছে বিএফডিসিতে। সোলায়মান আজাদ পরিচালিত এই সিনেমায় অপু বিশ্বাসের সাথে দেখা যাবে জয় চৌধুরীকে। এ ছবির মাধ্যমে প্রথমবার বড়পর্দায় দেখা যাবে জয় চৌধুরী ও অপু বিশ্বাস জুটির নতুন রসায়ন।

‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাটির খলনায়ক চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগরকে। উপমা কথাচিত্রের প্রযোজনায় ১৭ মে থেকে এফডিসির ৯ নম্বর ফ্লোরে শুরু হওয়া এই সিনেমার শুটিং চলবে টানা ১২ দিন। কুষ্টিয়াতে শেষ লটের শুটিং শেষে এ বছরই মু্ক্তির কথা রয়েছে বলে জানান নির্মাতা।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

আনলিমিটেড চাপাবাজিতে অপূর্ব-মেহজাবীন!

অনলাইন ডেস্ক

আনলিমিটেড চাপাবাজিতে অপূর্ব-মেহজাবীন!

গত বছর ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ নামের একটি নাটকে অভিনয় করেছিলেন অপূর্ব ও মেহজাবীন। ইউটিউবে প্রকাশিত সর্বোচ্চ জনপ্রিয় নাটকের তালিকায় আছে এটি। দ্রুততম কোটি ভিউ হওয়া নাটকের তালিকার প্রথম এই নাটক।

এবার নির্মাণ হলো অরেকটি নাটকের সিক্যুয়াল। আগের মতোই, সিএমভি’র প্রযোজনায় সিক্যুয়ালটি লিখেছেন রাজীব আহমেদ, নির্মাণ করলেন রুবেল হাসান। এবারের নাটকের নাম ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ আনলিমিটেড’।

news24bd.tv/এমিজান্নাত

পরবর্তী খবর

ভারতীয় ছেলেদের একদম ডেট করা যায় না :শ্রীলেখা

অনলাইন ডেস্ক

ভারতীয় ছেলেদের একদম ডেট করা যায় না :শ্রীলেখা

টলিগঞ্জের অন্যতম ঠোঁটকাটা ব্যক্তিত্ব হিসাবেই পরিচিত শ্রীলেখা মিত্র। রাজনীতি নিয়েও ভীষণ সচেতন বামমনস্ক এই নায়িকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের পছন্দ-অপছন্দ নিয়ে খোলামেলা কথা বলেন হরহামেশাই। কোনও কথা নিয়ে রাখঢাক নয় বরং খোলাখুলি জানাতেই পছন্দ করেন অভিনেত্রী। রাজনৈতিক মতাদর্শ বা সহকর্মীর পোস্ট নিয়ে নিজের বক্তব্য।

এবার ডেটিংয়ের জন্য কেমন ছেলে পছন্দ আর কোন ধরনের ছেলে একদমই অপছন্দ তার সবটাই সোশ্যাল মিডিয়ায় জানালেন অভিনেত্রী। সঙ্গে ডেটিং সেশনের এক ঝলক পোস্টও করলেন সোশ্যাল মিডিয়ায়।

এক পোস্টে শ্রীলেখা নিজেই জানিয়েছেন ডেটিংয়ের জন্য তার ভারতীয় ছেলে একদম পছন্দ নয়। তার মতে, ভারতীয় ছেলেদের একদম ডেট করা যায় না। বরং কাজের সঙ্গেই ডেট করতে ভালবাসেন তিনি। 

এরই মধ্যে শ্রীলেখার পোস্ট ভাইরাল হয়েছে ইন্টারনেটে। 

মঙ্গলবার নিজের ছবির 'বেটার হাফ' এর মিউজিক রেকর্ডিংয়ের কাজে স্টুডিওতে গিয়েছিলেন শ্রীলেখা। সেখান থেকেই একটি ছোট লাইভ করেন তিনি। কাজের কথা প্রসঙ্গেই মজা করে ওই মন্তব্য করেন অভিনেত্রী।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

গুলশানের ক্লাবে রাতে ভাঙচুর : পরীমনি যা বলছে

অনলাইন ডেস্ক

গুলশানের ক্লাবে রাতে ভাঙচুর : পরীমনি যা বলছে

ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরী মনিকাণ্ডের পর এবার জানা গেল আরেক কাণ্ডের কথা। এদিকে নিয়ম ভেঙে কয়েকটি সোশ্যাল ক্লাবে মধ্যরাতে পরী মনির যাতায়াত এবং মদ্যপানের খোঁজখবর করছে পুলিশ। এরইমধ্যে গুলশানের অল কমিউনিটি ক্লাবে এই নায়িকার বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ উঠেছে। ৭ জুন পরীমনি ও তার সঙ্গে আরও কয়েকজন ওই ক্লাবে গিয়ে গ্লাস ভাঙচুর করেছেন বলে এই অভিযোগ তোলা হয়েছে।

গুলশান থানা পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে ৭ জুন গভীর রাতে। তবে এ ঘটনায় আজ বুধবার সন্ধ্যা ৭টা পর্যন্ত থানায় সাধারণ ডায়েরি (জিডি) বা মামলা হয়নি। তবে পুলিশ নতুন করে ওই ঘটনা তদন্তে ক্লাব পরিদর্শনে যাবে।

জানতে চাইলে পরীমনি বলেন, এটা ফালতু একটা অভিযোগ। এত দিন পরে কেন এই অভিযোগ?

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, ৭ জুন গভীর রাতে ৯৯৯–এর একটি কলে গুলশান থানা-পুলিশের একটি দল অল কমিউনিটি ক্লাবে যায়। সেখানে গিয়ে দেখা যায়, কথা-কাটাকাটির জেরে ক্লাবে গ্লাস ভাঙচুর করেছেন পরীমনি। পরে আর এ ঘটনায় কেউ অভিযোগ করেননি।

এ বিষয়ে অল কমিউনিটি ক্লাব কর্তৃপক্ষের কোনো বক্তব্য পাওয়া যায়নি। 

৮ জুন পরীমনি ঢাকা বোট ক্লাবে গেলে সেখানে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা হয় বলে অভিযোগ করেন। এই ঘটনায় গত সোমবার ৬ জনকে আসামি করে মামলা করেন ঢাকাই সিনেমার আলোচিত এই নায়িকা। মামলার পর পুলিশ প্রধান দুই আসামিকে গ্রেপ্তার করেছে।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

বোট ক্লাবের আগের রাতে গুলশানে আরেক পরীকাণ্ড

অনলাইন ডেস্ক

বোট ক্লাবের আগের রাতে গুলশানে আরেক পরীকাণ্ড

ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরী মনিকাণ্ডের পর এবার জানা গেল আরেক কাণ্ডের কথা। এদিকে নিয়ম ভেঙে কয়েকটি সোশ্যাল ক্লাবে মধ্যরাতে পরী মনির যাতায়াত এবং মদ্যপানের খোঁজখবর করছে পুলিশ। এরইমধ্যে বনানী থানা পুলিশ গুলশানের একটি অভিজাত ক্লাবের বার বয়ের বক্তব্য জানতে যোগাযোগ করেছে।

বোট ক্লাবের আগের রাতে গুলশানের অল কমিউনিটি ক্লাবে পরীমনি উশৃঙ্খল আচরণ করেছিলেন। সেখানে তিনি ভাঙচুর চালিয়ে উল্টো পুলিশকে ফোন করে কর্তৃপক্ষকে হেনস্তা করার হুমকি দিয়েছিলেন। যে কারণে আজ বুধবার (১৬ জুন) ক্লাব কর্তৃপক্ষ রাজধানীর গুলশান থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

এছাড়া আরও কয়েকটি অভিজাত ক্লাবের কর্মকর্তারা পুলিশকে জানিয়েছেন মধ্যরাতে নিয়ম ভেঙে পরী মনির জন্য বার খোলা রাখতে হয়। তারা পুলিশকে বলছেন মদের আসড় বসানোর গল্পও। বোট ক্লাবকান্ডের আগের রাতে গুলশান অল কমিউনিটি ক্লাবের দলবল নিয়ে ঢুকেন পরী মনি। মধ্যরাতে সেখানে তিনি ভাঙচুর করেন। 

বিস্তারিত আসছে...

news24bd.tv/আলী

পরবর্তী খবর

‘আমার বাচ্চার আসল বাবাকে খুঁজে দেবেন ব্যোমকেশ বাবু?’

অনলাইন ডেস্ক

‘আমার বাচ্চার আসল বাবাকে খুঁজে দেবেন ব্যোমকেশ বাবু?’

বেশ কয়েকদিন থেকেই টালিউড অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে আলোচনার সমালোচনার ঝড় বইছে। নুসরাতের আন্তঃসত্ত্বা খবর প্রকাশের পর স্বামী নিখিল জৈন সন্তানের বাবা তিনি না বলে জানান। তাহলে নুসরাতের অনাগত সন্তানের বাবা কে? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটদুনিয়ায়।

নেটাগরিকরা এবার সেই বিতর্কে সামান্য রসদ যোগালেন। সাংসদ অভিনেত্রীর সন্তানের বাবাকে খুঁজতে এবার টেনে আনা হলো অভিনেত্রীর আরেক সহকর্মী আবীর চট্টোপাধ্যায়ের নাম।

ব্রাত্য বসুর পরিচালনায় ‘ডিকশনারি’ চলচ্চিত্রে নুসরাত জাহানের স্বামীর ভূমিকায় অভিনয় করেছিলেন আবীর চট্টোপাধ্যায়। সেই চলচ্চিত্রের গল্পে দেখা যায় ‘স্মিতা সান্যাল’ অর্থাৎ নুসরাত পরকীয়ায় জড়িয়ে পড়েন।

নুসরাত-আবীর অভিনীত সেই চলচ্চিত্রের প্রসঙ্গ টেনে এবার তৈরি হয়েছে নতুন মীম। সেই মীমে ফের নুসরাতের অনাগত সন্তানের পিতৃপরিচয় প্রকাশে টেনে আনা হলো আবীরকেও। কিন্তু কেন?

আরও পড়ুন


এবার অটোপাস দেয়া হল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৬৮ হাজার শিক্ষার্থীকে

পুলিশের শূন্য পদে শিগগিরই জনবল নিয়োগ: সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী

দেশে ১২ কোটি মানুষেরই জন্মতারিখ ঠিক নেই: ডা. জাফরুল্লাহ

অপহরণকাণ্ডে কারাগারে হুইপ সামশু’র অনুসারী মীর কাসেম


জনৈক নেটিজেন আবীর চট্টোপাধ্যায় ও নুসরাত জাহানের ‘ডিকশনারি' ছবির দৃশ্য নিয়ে তার ওপর আবীরের সংলাপ লিখেছেন, ‘বলুন কীভাবে আপনার সাহায্য করতে পারি?’, প্রশ্নের উত্তরে নুসরাতের সংলাপে লেখা হয়েছে, ‘আমার বাচ্চার আসল বাবাকে খুঁজে দেবেন ব্যোমকেশ বাবু?’ যেহেতু আবীর আগে ব্যোমকেশের ভূমিকায় অভিনয় করেছেন, তাই নেটিজেনরা তার পোস্টে আবীরকে ব্যোমকেশ বলেই উল্লেখ করেছেন।

কিছুদিন আগে সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান এক বিবৃতির মাধ্যমে বলেছিলেন, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না’। নুসরাতের এই বক্তব্যের পর তাকে নিয়ে নানা রকমের মীমে ভরেছে নেটমাধ্যম। এ নিয়ে তৈরি হয়েছে একাধিক মিম। সামাজিকমাধ্যম নানাজন নানা কথায় ও ব্যঙ্গ-বিদ্রুপে ভরে তুলেছেন।

news24bd.tv এসএম

পরবর্তী খবর