ইসরাইলে হামলার ভিডিও প্রকাশ করলো ফিলিস্তিনের আল কুদস ব্রিগেড (ভিডিও)
ইসরাইলে হামলার ভিডিও প্রকাশ করলো ফিলিস্তিনের আল কুদস ব্রিগেড (ভিডিও)

ইসরাইলে হামলার ভিডিও প্রকাশ করলো ফিলিস্তিনের আল কুদস ব্রিগেড (ভিডিও)

অনলাইন ডেস্ক

থেমে নেই ফিলিস্তিনের ওপর চালানো ইসরাইলি বর্বরতা। প্রতিদিনই বোমা হামলা চালিয়ে নির্বিচারে মুক্তিকামী ফিলিস্তিনি মানুষদের হত্যা করছে দখলদাররা। তাদের হাত থেকে বাদ যাচ্ছে না নারী ও শিশুসহ কেউই।

দখলদার ইসরাইলি বাহিনী নিজেদের সর্বশক্তি দিয়ে গাজায় বিমান এবং স্থল হামলা চালাচ্ছে।

তবে বসে নেই ফিলিস্তিনির মুক্তিকামীরা। পাল্টা জবাব দিচ্ছে হামাস ছাড়াও বিভিন্ন প্রতিরোধ আন্দোলন গ্রুপ। তেমনই একটি গ্রুপ হচ্ছে ইসলামিক জিহাদ।

ইসরাইলি হামলা শুরু করার পর থেকেই পাল্টা প্রতিরোধ চালিয়ে যাচ্ছে ইসলামিক জিহাদ। এই গ্রুপের আল-কুদস ব্রিগেড এই প্রতিরোধের জবাব দিয়ে যাচ্ছে। সম্প্রতি নিজেদের ওয়েবসাইটে তাদের সামরিক অভিযানের পেছনের কিছু বিরল ভিডিও প্রকাশ করেছে তারা।

আরও পড়ুন

  ফিলিস্তিনে ইসরাইলি বর্বরতায় ৬৩ শিশুসহ নিহতের সংখ্যা বেড়ে ২২০

  আমার একটাই কথা, মারামারি করবেন তো খবর আছে: মাশরাফী (ভিডিও)

  সত্য প্রকাশের বিরুদ্ধে অবস্থান নিয়েছে সরকার: ৫৭ বিশিষ্ট নাগরিকের বিবৃতি

  ফিলিস্তিন-ইসরাইল ইস্যুতে নিজেদের অবস্থান জানালো কানাডা

 

রাশিয়া টুডে কুদস ব্রিগেডের সেই ভিডিও প্রকাশ করেছে। ওই ভিডিওতে দেখা যায়, ফিলিস্তিনের ইসলামিক জিহাদ মুভমেন্টের সদস্যরা আর্টিলারিতে মর্টার শেল লোড করছে। এরপর সেগুলোকে ইসরাইলের দিকে ছুঁড়ছে তারা। পরবর্তী দৃশ্যে বিস্ফোরণের ফুটেজ ধরা পড়ছে।

ভিডিও দেখতে ক্লিক করুন

ইসরাইলি আগ্রাসনের পর থেকেই তেল আবিব এবং আশকেলনের মতো শহরে রকেট হামলা চালাচ্ছে আল-কুদস ব্রিগেড। এমনকি ইসরাইলি সামরিক গাড়ি লক্ষ্য করেও একটি কর্নেট মিসাইল দিয়ে হামলা চালিয়েছে তারা।

উল্লেখ্য, দখল ইসরায়েলি বাহিনীর হামলায় এ পর্যন্ত অন্তত ২২০ জন ফিলিস্তিনি নিহত হয়েছে। তাদের মধ্যে ৬৩ জন শিশু রয়েছে। আর আহত হয়েছে প্রায় ১৫০০ মানুষ। আর দুই শিশুসহ ইসরাইলে ১২ জন নিহত হয়েছে। আহত হয়েছে প্রায় ৩০০ জন।

news24bd.tv আহমেদ

;