সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে প্রেসক্লাবে মানববন্ধন

সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে প্রেসক্লাবে মানববন্ধন

অনলাইন ডেস্ক

সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি এবং তাঁকে হেনস্তাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন সাংবাদিক নেতারা।

আজ বুধবার সকাল ১১ দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের সম্মিলিত উপস্থিতিতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অংশ নিয়েছে - বাংলাদেশ সচিবালয় রিপোর্টার্স ফোরাম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে), রংপুর বিভাগীয় সাংবাদিক অ্যাসোসিয়েশন ও বাংলাদেশ ফটোসাংবাদিক অ্যাসোসিয়েশন।

মানবন্ধনে বক্তারা বলেন, সচিবালয়ে সাংবাদিক রোজিনার ওপর হেনস্তাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

অবিলম্বে রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি জানান কর্মসূচিতে অবস্থানকারীরা।

মানবন্ধনে বক্তারা আরও বলেন, প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে পাঁচ ঘণ্টা অবরুদ্ধ করে তাঁর ওপর যে নির্যাতন চালানো হয়েছে, তা স্বাধীন গণমাধ্যমের পরিপন্থি।

আরও পড়ুন

  জাবিতে আবারও বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করলো জেইউডিও

  ইসরাইলে হামলার ভিডিও প্রকাশ করলো ফিলিস্তিনের আল কুদস ব্রিগেড (ভিডিও)

  ফিলিস্তিনে ইসরাইলি বর্বরতায় ৬৩ শিশুসহ নিহতের সংখ্যা বেড়ে ২২০

  আমার একটাই কথা, মারামারি করবেন তো খবর আছে: মাশরাফী (ভিডিও)

 

উল্লেখ্য, পেশাগত দায়িত্ব পালনের জন্য গতকাল সোমবার স্বাস্থ্য মন্ত্রণালয়ে গেলে প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে সেখানে পাঁচ ঘণ্টার বেশি সময় আটকে রেখে হেনস্তা করা হয়। একপর্যায়ে তিনি অসুস্থ হয়ে পড়েন।

রাত সাড়ে আটটার দিকে পুলিশ তাকে শাহবাগ থানায় নিয়ে যায়। রাত পৌনে ১২টার দিকে পুলিশ জানায়, রোজিনা ইসলামের বিরুদ্ধে অফিশিয়াল সিক্রেটস অ্যাক্টে মামলা হয়েছে। তাকে এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

news24bd.tv আহমেদ

সম্পর্কিত খবর