সাতক্ষীরায় পুকুরে ডুবে তিন শিশুর মৃত্যু
সাতক্ষীরায় পুকুরে ডুবে তিন শিশুর মৃত্যু

সাতক্ষীরায় পুকুরে ডুবে তিন শিশুর মৃত্যু

Other

সাতক্ষীরার কালীগঞ্জে পুকুরের পানিতে ডুবে এক সঙ্গে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৯ মে) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার রতনপুর ইউনিয়নের নাটুয়ারবেড় গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া শিশুরা হলো, নাটুয়ারবেড় গ্রামের মোশারফ হোসেনের মেয়ে মুক্তা (৫) ও শ্যামনগর উপজেলার কাশিমাড়ি ইউনিয়নের জয়নগর গ্রামের জিল্লুর রহমানের ছেলে আল আমিন হোসেন (৫)।

নিহত মুক্তার বাবা মোশারফ হোসেন জানান, আল আমিন ও মুক্তা বাড়ির পাশে এক সঙ্গে খেলা করছিল।

কোন এক সময়ে দুইজন পুকুরে পড়ে যায়। খোঁজাখুঁজির এক পর্যায়ে সন্ধ্যায় পুকুরে ভাসমান অবস্থায় তাদের পাওয়া যায়। পরে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, দুই শিশু তারা পরষ্পরের নিকটতম আত্মীয়। আল আমিন ছেলেটি তার মায়ের সঙ্গে ঈদের পর এখানে বেড়াতে আসে। মুক্তা ও আল আমিন এক সঙ্গে খেলা করার সময় সকলের অগোচরে পুকুরে পড়ে দুইজনই মারা গেছে।

অন্যদিকে, বুধবার সকালে শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের হরিনগর গ্রামে ফজর আলীর ছেলে জুবায়ের আলীর (২) মৃত্যু হয়েছে।

মুন্সিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম মোড়ল জানান, খেলা করার সময়ে বাড়ির পাশে পুকুরে পড়ে যায় জুবায়ের। এরপর মরদেহ পুকুরে ভেসে উঠলে সন্ধান পায় পরিবারের সদস্যরা।

news24bd.tv / কামরুল