কাদের মির্জার দুই সহযোগীর গুলি ছোড়ার ভিডিও ভাইরাল

কাদের মির্জার দুই সহযোগীর গুলি ছোড়ার ভিডিও ভাইরাল

Other

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ঘনিষ্ঠ দুই সহযোগীর গুলি ছোড়ার ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে শহীদুল্যাহ রাসেল ওরফে কেচ্ছা রাসেল ও আনোয়ার হোসেন মাসুদ ওরফে পিচ্চি মাসুদকে গুলি করতে দেখা গেছে। ভিডিওটি গত দুই দিন থেকে ফেসবুকে ভাইরাল হয়েছে।

ভিডিওটি গত ১৩ মে (বৃহস্পতিবার) বিকেলের ঘটনা।

এতে দেখা যায়, কাদের মির্জার ঘনিষ্ঠ সহযোগী কেচ্ছা রাসেল ও পিচ্চি মাসুদ সরাসরি আগ্নেয়াস্ত্র নিয়ে প্রতিপক্ষকে লক্ষ্য করে গুলি ছুড়ছে।

সেদিন এ ঘটনায় দৌড়ে পালাতে গিয়ে ছাত্রলীগ নেতা নূর মোহাম্মদ রাহীম (৩০), আরিফুর রহমান রাহীম (২৮), পৌরসভা ৯ নম্বর ওয়ার্ডের করিম উদ্দিন শাকিল (২৩), কোরবান আলী রাকীব (২৪) ও রাজীব আহমেদ রিয়াদ (২৪) আহত হন। তারা মিজানুর রহমান বাদলের অনুসারী হিসেবে পরিচিত। পরে এ ঘটনায় ১৭ মে আহত নূর মোহাম্মদ রাহীম বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় কাদের মির্জার ৩৮ সহযোগীর বিরদ্ধে মামলা করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, এই রাসেলের বিরুদ্ধে সাম্প্রতিক সময়ের অন্তত ১৪/১৫টি মামলা রয়েছে। কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি তার (রাসেলের) বিরুদ্ধে মামলার বিষয়টি স্বীকার করে বলেন, ‘পুলিশ অস্ত্রধারী এ সন্ত্রাসীকে গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। ’

বসুরহাটের মেয়র আবদুল কাদের মির্জা দীর্ঘদিন থেকে ফেসবুক লাইভে ঘোষণা দিয়ে আসছেন, ‘আমার কোন কর্মীর হাতে অস্ত্র দেখা গেলে সেদিন আমি (কাদের মির্জা) হিজরত করবো। ’ এমন বক্তব্যের পর তার ঘনিষ্ঠ সহযোগী রাসেল ও মাসুদের হাতে অস্ত্রের ভিডিওর ব্যাপারে মতামত জানতে কাদের মির্জাকে বার বার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।  

news24bd.tv / কামরুল