এমবাপ্পে জাদুতে ফ্রেঞ্চ কাপের চ্যাম্পিয়ন পিএসজি
এমবাপ্পে জাদুতে ফ্রেঞ্চ কাপের চ্যাম্পিয়ন পিএসজি

এমবাপ্পে জাদুতে ফ্রেঞ্চ কাপের চ্যাম্পিয়ন পিএসজি

অনলাইন ডেস্ক

পিএসজির সবচেয়ে বড় তারকা নেইমার ছিলেন এই গুরুত্বপূর্ণ ম্যাচে। তবে ব্রাজিল তারকা নেইমার যে নেই সেই অভাব বুঝতে দেননি আরেক তারকা কিলিয়ান এমবাপ্পে। নিজের পায়ের নৈপুণ্য দেখিয়েছেন ঠিকই।

দলের হয়ে গোল করলেন।

সতীর্থকে দিয়েও গোল করালেন। এমবাপ্পের দারুণ পারফরম্যান্সে মোনাকোকে উড়িয়ে  চ্যাম্পিয়ন হয়েছে প্যারিসের ক্লাব পিএসজি।

গতকাল বুধবার রাতে নিজেদের মাঠে মোনাকোকে ২-০ গোলে হারিয়েছে পিএসজি। ম্যাচের দুই অর্ধে একটি করে গোল করেন মাইরো ইকার্দি ও কিলিয়ান এমবাপ্পে। এই নিয়ে দশমবারের মতো এই প্রতিযোগিতার শিরোপা জিতল প্যারিসের ক্লাবটি।

ইনজুরি ও নিষেধাজ্ঞার জন্য পূর্ণ শক্তির দল নিয়ে মাঠে নামতে পারেনি পিএসজি। নিষেধাজ্ঞার জন্য ছিলেন না নেইমার। তাতে আক্রমণেও কিছুটা দুর্বল দেখা যায় ক্লাবটিকে। পুরো ম্যাচে মাত্র সাতবার প্রতিপক্ষ শিবিরে আক্রমণ করে পিএসজি। এর মধ্যে দুবার সফল হয়।

আরও পড়ুন

  বিজয়নগরে দাঁড়িয়ে থাকা ট্রাকে প্রাইভেটকারে ধাক্কা, নিহত ৩

  ভার্চুয়াল আদালতে সাংবাদিক রোজিনার জামিন শুনানি আজ

  ৪৬ ধরনের পণ্য আমদানিতে শুল্ক-কর মওকুফ করেছে এনবিআর

  হ্রদের পানি শুকাতেই দীর্ঘ দিনের পুরোনো গ্রামের অস্তিত্ব পাওয়া গেল (ভিডিও

 

প্রথম গোল আসে ম্যাচের ১৯ মিনিটের মাথায়। মোনাকোর ডি-বক্সের মুখে প্রতিপক্ষের ডিফেন্ডারের ভুলে বল পেয়ে যান এমবাপ্পে। তিনি শট না নিয়ে বল বাড়ান ইকার্দিকে। সুযোগ হাতছাড়া না করে ঠিকানা খুঁজে নেন ফরাসি আর্জেন্টাইন স্ট্রাইকার।

পরের গোলটি আসে শেষ দিকে। ৮১ মিনিটে অ্যাঞ্জেল ডি মারিয়ার ডিফেন্স চেরা পাস ধরে গোলরক্ষককে ফাঁকি দিয়ে ঠিকানা খুঁজে নেন বিশ্বকাপজয়ী তারকা এমবাপ্পে। ফলে উৎসবের আনন্দে ভাসে পিএসজি। ফরাসি কাপের পর এবার লিগ ওয়ান জয়ের হাতছানি পিএসজির সামনে।

news24bd.tv আহমেদ

;