বগুড়ায় কোটি টাকা মূল্যের বিষ্ণুমূর্তি উদ্ধার

বগুড়া প্রতিনিধি:

বগুড়ায় কোটি টাকা মূল্যের বিষ্ণুমূর্তি উদ্ধার

বগুড়ায় কষ্টি পাথরের কালো মূর্তি সহ একজনকে গ্রেপ্তারর করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেপ্তারকৃত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার মহাস্থানগড় এলাকার উত্তর পাড়ার মৃত ইয়াসিন আলির পুত্র রেজা মিয়া (৪০)। 

বুধবার র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা বিকেল আনুমানিক সাড়ে ৫ টায় ওই ব্যক্তির নিজ বাড়িতে অভিযান চালায়। পরে তার কাছ থেকে প্রায় এক কোটি টাকা মূল্যর কষ্টি পাথরের মূর্তি সহ গ্রেপ্তার করে। 

র‌্যাব জানায়, গ্রেপ্তার হওয়া রেজা মাটি খনন করতে যেয়ে সে মূর্তিটি পায়। পরে র‌্যাব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তা উদ্ধার করে৷ গ্রেপ্তারকৃতর বিরুদ্ধে শিবগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হবে।

news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

খুলনায় যুবসংহতির নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় যুবসংহতির নেতাকে
কুপিয়েছে দুর্বৃত্তরা

খুলনায় জাপার সাবেক সাংসদ আবুল হোসেনের ভাইপো এরশাদুল জামান ডলার (৫৫) কে কুপিয়ে জখম করেছে দুর্বত্তরা। বুধবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর আমতলা মোড়ে ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করা হয়। 

আহত অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সময় তিনি বাড়ি থেকে রিক্সা যোগে শহরের দিকে যাচ্ছিলেন। মটরসাইকেলে করে এসময় তিন যুবক ঘটনাস্থলে এসে ওই রিক্সা থামিয়ে তার মাথায় আঘাত করে। পরে স্থানীয়রাতাকেউদ্ধারকরেপ্রথমে সিটি মেডিকেলকলেজহাসপাতালেপ্রাথািমকচিকিৎসাও পরেখুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। 

এরশাদুল জামান ডলার জাপার অঙ্গসংগঠন জাতীয়যুবসংহতির খুলনা জেলার সাধারণ সম্পাদক ও নিরালা আমতলা হাজীবাড়ি এলাকার আবুল খায়েরের ছেলে। পূর্বশত্রুতার জেরধরে এ হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

আরও পড়ুন:


পাবনায় মেডিকেল ছাত্রীকে খালি সিরিঞ্জ পুশের অভিযোগ

হলি আর্টিজানের ঘটনায় সিনেমা, জাহান কাপুরের অভিষেক

কাকরাইলে গ্যারেজের আগুন নিয়ন্ত্রণে

রাজের বাসায় বিকৃত যৌনাচারের সরঞ্জামাদি,চলত পর্নোগ্রাফি (ভিডিও)


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

পটিয়ায় যুবলীগ নেতা বদিউল আলমের উদ্যোগে ত্রাণ বিতরণ

অনলাইন ডেস্ক

পটিয়ায় যুবলীগ নেতা বদিউল আলমের উদ্যোগে ত্রাণ বিতরণ

পটিয়া উপজেলাের কুসুমপুরা ইউনিয়নের তিন ওয়ার্ডে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মাদ বদিউল আলম।

আজ শোকাবহ আগস্টের চতুর্থ দিন। ১৫ ই আগস্টের শহীদের আত্মার মাগফেরাত কামনায় ও করোনার আপদকালীন সময়ে ধারাবাহিক ত্রাণ সহায়তায় অংশ হিসেবে পটিয়ার কুসুমপুরা ইউনিয়নের ৭/৮/৯নং ওয়ার্ডের জনসাধারণের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মাদ বদিউল আলম।

এসময় উপস্থিত জনগণের উদ্দেশ্যে মুহাম্মদ বদিউল আলম বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের বিষয় তুলে ধরে বলেন, রাষ্ট্র নায়ক শেখ হাসিনার উন্নায়ন বান্ধব নীতির কারণে বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেলে পরিণত হয়েছে। এক সময় তলাবিহীন ঝুড়ি বলে যে দেশ কে কটাক্ষ করা হতো সেই দেশের রিজার্ভ আজ ৪০বিলিয়ন ডলার ছাড়িয়েছে। নানামুখী ষড়যন্ত্র উপেক্ষা করে পদ্মা সেতু আজ বাস্তবে রূপ নিয়েছে। আপনারা জানেন করোনা ভাইরাসের প্রকোপে সারা পৃথিবীর অর্থনীতি যখন বিপর্যস্ত, তার মধ্যে ও বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আপদকালীন একটা সময় পার করছে পুরো পৃথিবী। এই আপদকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণের সেবায় জনগণের পাশে আছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ পরশ মহোদয়ের সার্বিক নির্দেশনয়ায় আমি বিগত ডিসেম্বর মাসের প্রথম দিন থেকেই আমি চট্টগ্রামের বিভিন্ন উপজেলার ইউনিয়ন ওয়ার্ড় পর্যায়ে যুবলীগের নেতা কর্মীদের নিয়ে মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করে যাচ্ছি।

কুসুমপুরা ইউনিয়নের  ৭, ৮ ও ৯নং ওয়ার্ড়ের জনগণের মাঝে নিত্যপ্রয়োজনীয় পণ্য সহ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

পটিয়া উপজেলা যুবলীগ নেতা মো. শাহাবুদ্দীন সাদির সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ সাহাব উদ্দিন, আওয়ামী লীগ নেতা শাহজাহান চৌধুরী, যুবলীগ নেতা ডিএম জমির উদ্দিন, কৃষক লীগ নেতা মুহাম্মাদ আবু সৈয়দ, মৎস্যজীবী লীগ নেতা সাইফুল ইসলাম, শ্রমিক লীগ নেতা মোহাম্মদ ইসহাক, যুবলীগ নেতা রিটন বড়ুয়া, ছাত্রলীগ নেতা আজিজুল হক মানিক, মোহাম্মদ সাইফুল ইসলাম জুয়েল, সাজ্জাদ হোসাইন। 

পরবর্তী খবর

নোয়াখালীতে ১২’শ পরিবহণ শ্রমিককে ত্রাণ বিতরণ

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে ১২’শ পরিবহণ শ্রমিককে ত্রাণ বিতরণ

চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া নোয়াখালীর ১২’শ পরিবহন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেছে জেলা প্রশাসন। বুধবার দুপুরে জিলা স্কুল মিলনায়তনে শ্রমিকদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।

জেলা প্রশাসক জানান, লকডাউন যতদিন চলবে ততদিন কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। এ ছাড়া ৩৩৩ এর মাধ্যমে সহায়তা দিচ্ছে জেলা প্রশাসন। এর বাহিরে প্রত্যেক উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। 

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. নাজিমুল হায়দার, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমা, সদর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ফাতিমা সুলতানা, জেলা তথ্য কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন, জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ অধিকারী প্রমুখ।

আরও পড়ুন:


পরিমনির সরাসরি লাইভ দেখুন

চিত্রনায়িকা পরীমণি আটক হচ্ছেন!

পরীমণির বাসায় অজ্ঞাত ব্যক্তিদের হামলার দাবি, আতঙ্কে নায়িকা

পরীমণির বাসায় র‍্যাবের অভিযান, লাইভ শেষ


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

জামিনে থাকা আসামিকে খুন!

অনলাইন ডেস্ক

জামিনে থাকা আসামিকে খুন!

জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনায় এক পক্ষ অপর পক্ষের বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলায় ১২ জনকে অভিযুক্ত করা হয়। এর প্রায় তিন মাস পর জামিনে থাকা  দুই নম্বর অভিযুক্ত সুমন আকন্দকে (৩০) খুন করে বাদী পক্ষের লোক। 

আজ বুধবার সকালে ময়মনসিংহের নান্দাইল উপজেলা রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে । খবর পেয়ে থানা থেকে পুলিশ গিয়ে দুপুর আড়াইটার দিকে নিহতের বাড়ি থেকে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

আরও পড়ুন

প্রসূতিদের টিকা নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নতুন তথ্য

আর্থিক সংকট মেটাতে বাড়ি ভাড়া দিচ্ছে পাকিস্তানের প্রধানমন্ত্রী

চিত্রনায়িকা পরীমণি আটক হচ্ছেন!

পরীমণির বাসায় অজ্ঞাত ব্যক্তিদের হামলার দাবি, আতঙ্কে নায়িকা

news24bd.tv/এমিজান্নাত 

পরবর্তী খবর

নরসিংদীতে সাংবাদিক পরিচয়ে মুক্তিযোদ্ধাকে হুমকি, প্রতিবাদে মানববন্ধন

মো. হৃদয় খান, নরসিংদী

নরসিংদীতে সাংবাদিক পরিচয়ে মুক্তিযোদ্ধাকে হুমকি, প্রতিবাদে মানববন্ধন

নরসিংদীর মনোহরদীতে সাংবাদিক পরিচয়ে আব্দুল মান্নান ঢালী নামে এক যুদ্ধাহত মুক্তিযোদ্ধার ভাতা বন্ধ করে দেওয়ার হুমকী এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্মানহানীর প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

বুধবার উপজেলার বড়চাপা ইউনিয়নের চরতারাকান্দী বাজারে মানববন্ধনের আয়োজন করেন মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা প্রজন্ম ও এলাকাবাসী। মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান বড়চাপা ইউনিয়নের চরতারাকান্দী গ্রামের বাসিন্দা।

তিনি স্বাধীনতা যুদ্ধের গ্রুপ কমান্ডার এবং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ছিলেন। কথিত ওই সাংবাদিকের নাম কাজী শরিফুল ইসলাম শাকিল। সে নাম সর্বস্ব একটি অনলাইন পোর্টালের সম্পাদক বলে জানা গেছে।

এসময় বক্তারা বলেন, কথিত সাংবাদিক শাকিল একজন প্রকৃত মুক্তিযোদ্ধাকে ভূয়া মুক্তিযোদ্ধা বলে অসম্মান ও অপমান করেছে। সে তার ভাতা বন্ধ করে দেওয়ার হুমকী দিয়েছে। সে একজন রাজাকারের ছেলে। আমরা তার দৃষ্টান্তমূলক বিচার চাই।

মানববন্ধনে বক্তব্য দেন- বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ঢালী, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, মুক্তিযোদ্ধার সন্তান কাউসার রশিদ বিপ্লব, স্থানীয় ইউপি সদস্য জুলহাস উদ্দিন প্রমূখ।

এর আগে এ ঘটনায় মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ঢালী নরসিংদী জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। পুলিশ সুপার, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও নরসিংদী প্রেসক্লাবে এই অভিযোগের অনুলিপি দেওয়া হয়েছে।

এ বিষয়টি মনোহরদীসহ নরসিংদীতে প্রধান আলোচ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে। বিভিন্ন মহলে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিযুক্ত সাংবাদিকের বিচার দাবি করেছেন নেটিজেনরা।

অভিযোগে আব্দুল মান্নান ঢালী উল্লেখ করেন, ১৫ জুলাই দুপুরে কাজী শরিফুল ইসলাম শাকিলের ব্যক্তিগত মুঠোফোন থেকে মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ঢালীর মুঠোফোনে একটি কল আসে। এ সময় শাকিল বলে, আপনার (মান্নান ঢালী) বিরুদ্ধে অভিযোগ আছে। আপনার মুক্তিযোদ্ধার সম্মানী ভাতা বন্ধ করে দেওয়া হবে। অতি তাড়াতাড়ি আমার (শাকিল) সঙ্গে দেখা করেন। তার কথা মতো ওই দিন উপজেলা পরিষদের সামনে গিয়ে তাকে ফোন দিলে তিনি নিজেকে সাংবাদিক কাজী শরিফুল ইসলাম শাকিল বলে পরিচয় দেয়। এছাড়া তিনি মনোহরদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বলেও পরিচয় দেন তিনি। এসময় দ্রুত মনোহরদী প্রেসক্লাব কার্যালয়ে গিয়ে তার সঙ্গে দেখা করার জন্য বলা হয়। আমি সেখানে গিয়ে দেখা করার পর তিনি জানান আমি নাকি ভুয়া মুক্তিযোদ্ধা। আমার মুক্তিযোদ্ধার ভাতা বন্ধ করে দিবে বলে হুমকী ও ভয়ভীতি দেখানো হয়। এতে আমি মানষিকভাবে ভেঙে পড়ি।

একটি কুচক্রী মহল সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য আমার বিরুদ্ধে এ ধরণের ষড়যন্ত্র করে আসছে। 

এর আগেও ২০১৭ সালে একই যুবকের বিরুদ্ধে একজন মুক্তিযোদ্ধাকে হয়রানি ও তাঁর কাছে চাঁদা দাবির অভিযোগে সামাজিক যোগাযোগ মাধ্যম এবং বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছিল। ওই সময় তিনি নিজেকে সাংবাদিক, আইনজীবী পরিচয় দিয়ে চালাকচর ইউনিয়নের হাফিজপুর গ্রামের মুক্তিযোদ্ধা মো. সাফিউদ্দিনকে হয়রানি করছেন বলে অভিযোগ রয়েছে।

এ ছাড়াও তার বিরুদ্ধে নানা হয়রানির অভিযোগ এনে থানায় এবং আদালতে একাধিক অভিযোগ করেছিলেন একই উপজেলার খিদিরপুর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান জামিল ও মুক্তিযোদ্ধা আব্দুল মতিন।

স্থানীয়রা জানান, শাকিল মাদক ও আইসিটি আইনের দুই মামলায় গ্রেপ্তার হয়ে কিছু দিন কারাগারে ছিলেন।

এ ছাড়া ২০১৪ সালের ৩ সেপ্টেম্বর মনোহরদী থানার সামনে থেকে ডিবি পুলিশ ২৫টি ইয়াবাসহ শাকিলকে গ্রেপ্তার করা হয়েছিল।

পরবর্তী খবর