গোপালগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল দুই ভাইয়ের
গোপালগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল দুই ভাইয়ের

গোপালগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল দুই ভাইয়ের

অনলাইন ডেস্ক

গোপালগঞ্জের কোটালীপাড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় দুই জন নিহত হয়েছেন। নিহতরা হলেন - মুবিন শিকদার (২০) ও স্বাধীন শিকদার (১৭)। তারা সম্পর্কে চাচাতো ভাই।

নিহত মুবিন শিকদার উপজেলার ঘাঘরকান্দা গ্রামের ফারুক শিকদারের ছেলে ও স্বাধীন শিকদার বর্ষাপাড়া গ্রামের মিরাজ শিকদারের ছেলে।

বুধবার বিকেলে গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কের তারাশী বাসস্ট্যান্ডে একটি ইজিবাইককে জায়গা দিতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মুবিন শিকদারকে মৃত ঘোষণা করেন এবং স্বাধীন শিকদার রাত ১০টার দিকে গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আরও পড়ুন

  মুক্তিযোদ্ধাদের সম্মান ফিরিয়ে দিয়েছে আওয়ামী লীগ সরকার

  যাত্রীসহ নিয়ন্ত্রণ হারিয়ে ২০ ফুট নিচের খালে মাইক্রোবাস, আহত ১৪

  স্বাধীনতা পদক প্রদান করলেন প্রধানমন্ত্রী

  পতাকা উড়িয়ে ফিলিস্তিনিদের সমর্থন জানালেন আফ্রিদি

 

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, গোপালগঞ্জগামী একটি মোটরসাইকেল তারাশী বাসস্ট্যান্ডে একটি ইজিবাইকে জায়গা দিতে গিয়ে রাস্তার পাশে থাকা গাছের সঙ্গে গিয়ে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল চালক মুবিন শিকদার ও তার পেছনে বসে থাকা চাচাতো ভাই স্বাধীন শিকদার গুরুতর আহত হন।

তিনি আরও বলেন, আহত মুবিন শিকদার ও স্বাধীন শিকদারকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুবিন শিকদারকে মৃত বলে ঘোষণা করেন। অপরদিকে স্বাধীন শিকদারের শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকদের পরামর্শে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এখানে ওই দিন রাত সাড়ে ১০টায় স্বাধীন শিকদার চিকিৎসারত অবস্থায় মারা যান।

news24bd.tv আহমেদ

;