প্রস্তুতি ম্যাচে সবুজ দলের সংগ্রহ ৩ উইকেটে ২৮৪ রান
প্রস্তুতি ম্যাচে সবুজ দলের সংগ্রহ ৩ উইকেটে ২৮৪ রান

প্রস্তুতি ম্যাচে সবুজ দলের সংগ্রহ ৩ উইকেটে ২৮৪ রান

অনলাইন ডেস্ক

শ্রীলঙ্কার বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ শুরুর আগে প্রস্তুতি ম্যাচে অংশ নিয়েছে প্রাথমিক দলের থাকা সদস্যরা দুই দলে ভাগ হয়ে সাভারের বিকেএসপিতে খেলছে লাল দল ও সবুজ দল।

সকালে বিকেএসপির চার নম্বর মাঠে টস জিতে লাল দলের অধিনায়ক তামিম ইকবাল ব্যাট করার আমন্ত্রণ জানান সবুজ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দেয়া তথ্যমতে সবুজ দলের দুই ওপেনার সৌম্য সরকার ও নাঈম শেখের ব্যাটে দারুণ শুরু হয়। দলীয় ১১৩ রানের মাথায় নাঈম ৩৮ (৪৩) রান করে স্বেচ্ছায় ব্যাটিং ছাড়লে।

এরপর সৌম্যও ৪২ রান করে স্বেচ্ছায় সাজঘরে ফেরেন। এই সময়ে সাকিব আল হাসান ও মোহাম্মদ মিঠুন করেন। তবে দুজনই শেখ মেহেদি হাসানের একই ওভারে সাজঘরে ফেরেন। ২ চারে ২০ বলে ২৮ রান করেন সাকিব। মিঠুনের ব্যাটে আসে ১০ বলে ৩ রান।

দুইজনের বিদায়ে ব্যাট করতে নামেন মাহমুদউল্লাহ রিয়াদ ও আফিফ হাসান। দুজনের ব্যাটেই আসে পঞ্চাশোর্ধ রান। মাহমুদউল্লাহ ৬২ (৫৪) ও আফিফ ৬৪ (৫৪) রান করে স্বেচ্ছায় ফিরে যান সাজঘরে।

এই সুযোগে আবারও ব্যাট করতে নামেন সৌম্য সরকার। তার ব্যাটে যোগ হয় আরও ২০ রান। এছাড়া মেহেদী মিরাজের ব্যাটে আসে ১৭ রান। সব মিলে সবুজ দলের সংগ্রহ ৩ উইকেটে ২৮৪ রান।

লাল দলের পক্ষে শেখ মেহেদী নেন ২ উইকেট ও শরিফুল ইসলাম নেন ১ উইকেট।

বিসিবি লাল দল: তামিম ইকবাল (অধিনায়ক), ইমরুল কায়েস, লিটন কুমার দাশ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মাহেদী হাসান, নাসুম আহমেদ, সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম।

বিসিবি সবুজ দল: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, শহিদুল ইসলাম ও আমিনুল ইসলাম বিপ্লব।

news24bd.tv / কামরুল 

;