ইসরাইলের বড়াই ক্ষেপণাস্ত্র হামলায় চূর্ণ-বিচূর্ণ: জেনারেল সালামি
ইসরাইলের বড়াই ক্ষেপণাস্ত্র হামলায় চূর্ণ-বিচূর্ণ: জেনারেল সালামি

ইসরাইলের বড়াই ক্ষেপণাস্ত্র হামলায় চূর্ণ-বিচূর্ণ: জেনারেল সালামি

অনলাইন ডেস্ক

ইরানের ইসলামী বিপ্লবী গার্ড বাহিনীর প্রধান লেফটেন্যান্ট জেনারেল হোসেইন সালামি বলেছেন, ফিলিস্তিন নতুনভাবে অস্তিত্ব অর্জন করছে।

তিনি রাজধানী তেহরানে আরও বলেছেন, ফিলিস্তিন গোটা মুসলিম বিশ্বের সঙ্গে সম্পর্কিত। গোটা বিশ্বের মানুষই এখন ফিলিস্তিনের পতাকা উড়াচ্ছে। ইউরোপ ও আমেরিকায় ফিলিস্তিনের সমর্থনে মানুষ পতাকা হাতে মিছিল করছে।

যেসব দেশ দখলদার ইসরাইলের সহযোগী সেসব দেশের রাজধানীতেও এখন ফিলিস্তিনের পতাকা উড়ছে।

জেনারেল সালামি বলেন, ইসরাইল এখন অন্তহীন পরাজয়ের সম্মুখীন। ইহুদিবাদীরা এখন দখলীকৃত ভূখণ্ডের কোথাও আর নিরাপদ নয়। তারা যা কিছু নিয়ে বড়াই করতো তার সবই প্রতিরোধ সংগ্রামীদের ব্যাপক ক্ষেপণাস্ত্র হামলায় চূর্ণ-বিচূর্ণ হয়ে গেছে।

ইরানের ইসলামী বিপ্লবী গার্ড বাহিনীর কমান্ডার আরও বলেন, আমেরিকাও এখন আর ইসরাইলকে ধরে রাখতে পারবে না। ইসরাইল থেকে মার্কিন সেনাবাহিনীর সদস্যদের চলে যাওয়া থেকেও এটা স্পষ্ট হয়েছে।

তিনি বলেন, ইরানের নাতাঞ্জ পরমাণু কেন্দ্রে ইসরাইলি নাশকতার পর দখলদার ইসরাইলের ক্ষেপণাস্ত্র নির্মাণ কেন্দ্র ধ্বংস হয়েছে, হাইফা শোধনাগারে বিস্ফোরণ ঘটেছে, সর্ববৃহৎ সামরিক কমপ্লেক্স রাফায়েলে অগ্নিকাণ্ড ঘটেছে। এসবই প্রমাণ করে যে, দখলদার ইসরাইলের নিরাপত্তা ব্যবস্থা অন্তহীন ব্যর্থতায় পর্যবসিত হয়েছে।

news24bd.tv তৌহিদ

;