সাংবাদিক রোজিনার মুক্তি দাবিতে রংপুরে মানববন্ধন
সাংবাদিক রোজিনার মুক্তি দাবিতে রংপুরে মানববন্ধন

সাংবাদিক রোজিনার মুক্তি দাবিতে রংপুরে মানববন্ধন

Other

স্বাস্থ্য বিভাগ নিজেদের দুর্নীতিকে ঢাকতেই সাংবাদিক রেজিনা ইসলামকে আটকে রেখে অমানবিক নির্যাতন করেছে এবং তাকে মামলা দিয়ে হয়রানি করছে বলে দাবি করছেন টেলিভিশন ক্যামেরা জারনালিস্ট এসোসিয়েশন (টিসিএ) রংপুর জেলা শাখা।

বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে শুরু হওয়া ঘণ্টাব্যাপী মাববন্ধনে এসব মন্তব্য করেন তারা। টেলিভিশন ক্যামেরা জারনালিস্ট এসোসিয়েশন (টিসিএ) রংপুর জেলা শাখা এর আয়োজনে জেলায় কর্মরত সাংবাদিক ও ক্যামেরাপারসনদের অংশগ্রহণে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন- টিসিএ রংপুরের সভাপতি শাহ্ নেওয়াজ জনি, সহসভাপতি সাদ্দাম হোসেন ডেমি, সাধারণ সম্পাদক এহসানুল হক সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুকুল, কোষাধ্যক্ষ শরীফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, প্রচার সম্পাদক একেএম সুমন মিয়াসহ টিসিএ, রংপুরের কর্মরত টেলিভিশনের রির্পোটাররা।

বক্তারা আরো বলেন, স্বাস্থ্য বিভাগ নিজেদের দুর্নীতিকে ঢাকতেই সাংবাদিক রেজিনা ইসলামকে আটকে রেখে অমানবিক নির্যাতন করেছে এবং তাকে মামলা দিয়ে হয়রানি করছে। অবিলম্বে রেজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবি জানান এবং স্বাস্থ্য বিভাগে কমর্রত জেবুন্নেছাসহ স্বাস্থ্যমন্ত্রী ও স্বাস্থ্য সচিবের অপসারণে সরকারের প্রতি দাবি জানান তারা। অন্যথায় আগামীতে রংপুর বিভাগে আরো কঠোর কর্মসূচি দেওয়ার হুশিয়ারি দেন তারা।

news24bd.tv তৌহিদ

;