ভারত ফেরত কিশোরের মৃত্যু হলো করোনায়
ভারত ফেরত কিশোরের মৃত্যু হলো করোনায়

ভারত ফেরত কিশোরের মৃত্যু হলো করোনায়

অনলাইন ডেস্ক

করোনা আক্রান্ত ভারত ফেরত চুয়াডাঙ্গার এক কিশোর মারা গেছেন। এ ছাড়াও করোনা আক্রান্ত হয়ে এক বৃদ্ধেরও মৃত্যু হয়েছে। ভারতীয় ভেরিয়েন্ট শনাক্তের জন্য করোনায় মারা যাওয়া কিশোরের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ মে) রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের রেড জোনের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়েছে।

করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া কিশোর সাকিব উদ্দিন চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কলেজপাড়ার মিজানুর রহমানের ছেলে। অপরজন চুয়াডাঙ্গার দর্শনা মদনা গ্রামের আবুল হোসেন।

জানা যায়, গত এপ্রিল মাসে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা কলেজপাড়ার ক্যানসার আক্রান্ত সাকিব তার মা-বাবার সঙ্গে চিকিৎসার জন্য যশোর বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারতে যান। চিকিৎসা শেষে ৯ মে ভারত থেকে যশোরের বেনাপোল হয়ে দেশে প্রবেশ করেন তারা। যশোর হাসপাতাল থেকে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গায় রেফার করেন। করোনা পরীক্ষায় সাকিব ও তার মায়ের পজিটিভ হয়। সাকিব ও তার মা সদর হাসপাতালের রেড জোনের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন।

বৃহস্পতিবার রাতে সাকিব মারা যান। শুক্রবার (২১ মে) দুপুরে স্বাস্থ্যবিধি মেনে তার লাশের দাফন করা হয় আলমডাঙ্গায়। এ ছাড়া করোনা আক্রান্ত হয়ে একই দিন রাতে চুয়াডাঙ্গার দর্শনা মদনা গ্রামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। ভারত ফেরত করোনা আক্রান্ত ৯ জনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে।

news24bd.tv তৌহিদ

;