পল্লবীতে হত্যা: সেই আউয়ালের ৪ দিনের রিমান্ড মঞ্জুর

পল্লবীতে হত্যা: সেই আউয়ালের ৪ দিনের রিমান্ড মঞ্জুর

অনলাইন ডেস্ক

রাজধানীর পল্লবীতে প্রকাশ্যে সন্তানের সামনে বাবাকে কুপিয়ে হত্যার ঘটনায় হওয়া মামলায় লক্ষ্মীপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও ইসলামী গণতান্ত্রিক পার্টির চেয়ারম্যান এম এ আউয়ালের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (২১ মে) আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক সৈয়দ ইফতেখার হোসেন। শুনানি শেষে ঢাকা ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি আউয়ালের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এই হত্যার ঘটনায় গতকাল বৃহস্পতিবার (২০ মে) র‌্যাব আউয়ালসহ চারজনকে গ্রেপ্তার করে।

পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ও থানা পুলিশ আরো তিনজনকে গ্রেপ্তার করেছে। এর মধ্যে সুমনসহ তিনজনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

আরও পড়ুন

  দুই প্রকল্পে ৬০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক

  খোলামেলা ছবি দিয়ে বললেন, আপনাকে খুশি করতে আমার জন্ম হয়নি

  বিজয় ভাষণে হামাস নেতা বললেন ‘আজ আমাদের ঈদ’

  ছেলের সামনে বাবাকে হত্যা: আউয়ালের ১০ দিনের রিমান্ড চায় পুলিশ

 

এর আগে বৃহস্পতিবার ভৈরব এলাকা থেকে হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী ও হত্যা মামলার এক নম্বর আসামি এম এ আউয়ালকে গ্রেপ্তার করে র‍্যাব। এদিকে শাহীন উদ্দিনকে কুপিয়ে হত্যার মামলার এজাহারভুক্ত পাঁচ নম্বর আসামি মো. মানিক র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

গত ১৬ মে বিকেলে জমির বিরোধের মীমাংসার কথা বলে শাহীন উদ্দিনকে পল্লবী থানার ডি-ব্লকের একটি গ্যারেজের ভেতর নিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়। প্রকাশ্য দিবালোকে এ হত্যাকাণ্ডের ঘটনায় ভুক্তভোগীর মা আকলিমা বেগমের অভিযোগের প্রেক্ষিতে গত ১৭ মে পল্লবী থানায় হত্যা মামলা হয়।

news24bd.tv আহমেদ