সোনারগাঁওয়ে উল্টোপথে আসা ট্রাকের ধাক্কায় অ্যাম্বুলেন্সে থাকা দুই জন নিহত

সোনারগাঁওয়ে উল্টোপথে আসা ট্রাকের ধাক্কায় অ্যাম্বুলেন্সে থাকা দুই জন নিহত

অনলাইন ডেস্ক

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে উল্টো পথে আসা একটি বেপরোয়াগতির ট্রাকের সঙ্গে কুমিল্লা থেকে ঢাকাগামী একটি অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংর্ঘষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। হতাহতরা সবাই অ্যাম্বুলেন্সে ছিলেন।

শনিবার সকাল সাড়ে ৬টার দিকে সোনারগাঁওয়ের নয়াবড়ি এলাকায় অনন্ত গার্মেন্টসের সামনে এই ঘটনা ঘটে।

 

পণ্যবাহী ট্রাকটি রহিম স্টিল মিলের সামনে ইউটার্ন থেকে উল্টোপথে মদনপুরের দিকে যেতে থাকে। একপর্যায়ে এটি নয়াবড়ি এলাকায় অনন্ত গার্মেন্টসের সামনে ঢাকাগামী অ্যাম্বুলেন্সটিরে সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অ্যাম্বুলেন্সটি দুমড়েমুচড়ে রাস্তার ওপর উল্টে পড়ে যায় ও ঘটনাস্থলেই রোগীর সঙ্গে আসা একজন ও হাসপাতালে নেওয়ার পথে আরেকজনের মর্মান্তিক মৃত্যু হয়। আহত হয় রোগীসহ আরও ৩ জন।

আরও পড়ুন

  ৫শ’ বছর ধরে আল-আকসায় আজান দেয়ার সৌভাগ্য যে পরিবারের (ভিডিও)

  সাবেক পুলিশ কর্মকর্তার বাগান বাড়িতে মিললো ২৪ জনের দেহাবশেষ

  ইসরাইলের বিরুদ্ধে বিজয়, ফিলিস্তিনিদের আয়াতুল্লাহ খামেনেয়ীর অভিনন্দন

  বড় ধরনের সাইবার হামলার শিকার ভারতের রাষ্ট্রীয় উড়োজাহাজ এয়ার ইন্ডিয়া

 

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মনির জানান, কুমিল্লার তিতাস উপজেলা এলাকা থেকে শনিবার ভোরে ছেড়ে আসা রোগীবাহী একটি অ্যাম্বুলেন্সের কাঁচপুর কিউট পল্লী এলাকায় অনন্ত গার্মেন্টসের সামনে উল্টো দিক দিয়ে আসা পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অ্যাম্বুলেন্সের ভিতরে থাকা রোগীর স্বজন মো. হুমায়ুন (৪০) ঘটনাস্থলে ও হাসপাতালে নেওয়ার পথে ফারুক হোসেন (৩৫) নামের আরেকজন মারা যায়। রোগীসহ আহত হন কমপক্ষে ৩ জন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

নিহত মো. হুমায়ুনের বাড়ি কুমিল্লার তিতাস উপজেলার গোপালপুর সরকার বাড়ি এলাকায়। তার পিতার নাম জানু মোল্লা। নিহত ফারুক হোসেনের বাড়িও একই এলাকায়। তার পিতার নাম আব্দুস সালাম।

news24bd.tv আহমেদ