এবার ‘কাকলী ভাইরাসে’ আক্রান্ত ঋতাভরী চক্রবর্তী (ভিডিও)
এবার ‘কাকলী ভাইরাসে’ আক্রান্ত ঋতাভরী চক্রবর্তী (ভিডিও)

এবার ‘কাকলী ভাইরাসে’ আক্রান্ত ঋতাভরী চক্রবর্তী (ভিডিও)

অনলাইন ডেস্ক

সম্প্রতি দেশের সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হয়েছে ‘কাকলী ফার্নিচার’ এর ভিডিও। নেটমাধ্যমে ঢুকলেই দেখা যাচ্ছে এই কোম্পানির বিজ্ঞাপন নিয়ে তৈরি ভিডিও ক্লিপ। ট্রল করার এই ‘ট্রেন্ড’ থেকে বাদ যাচ্ছেন না তারকারাও। এমনই একটি ভিডিও তৈরি করে ভাইরাল হলেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

বৃহস্পতিবার (২০ মে) বিজ্ঞাপনের অডিও‘র সঙ্গে নিজেদের একটি ভিডিও তৈরি করে প্রকাশ করেছেন ইনস্টাগ্রামে। ভিডিওটি প্রকাশের পরপরই নেটিজেনদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে।

ভিডিওতে জনপ্রিয় এ অভিনেত্রীকে দেখা যাচ্ছে, নিজের বোনকে সঙ্গে করে বিভিন্ন ফার্নিচারে বসে বিজ্ঞাপনের সেই কথা বলছেন, ‘দামে কম মানে ভালো, কাকলী ফার্নিচার’।

প্রসঙ্গত, ভাইরাল হওয়া ভিডিওটি গাজীপুরের একটি ফার্নিচার দোকানের। ভিডিওতে দেখা যাচ্ছে, দুটো শিশু মেয়ে মুখে মাস্ক পড়ে লাফাচ্ছে আর বলছে, ‘দামে কম মানে ভালো, কাকলী ফার্নিচার’। মেয়ে দুটো কখনো খাটের উপর লাফাচ্ছে আবার কখনো রকিং চেয়ারে বসে দুলতে দুলতে একই কথা বলছে।


আরও পড়ুন


 বিয়ের অনুষ্ঠানে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ২

 আন্তর্জাতিকভাবে রোজিনা ইসলামের বিষয়টির মুখোমুখি হতে হবে: পররাষ্ট্রমন্ত্রী

 ইসরাইলের বিরুদ্ধে নিজেদের বিজয়ী দাবি করলো হামাস

 ‘কাকলী’ ভাইরাসে ভুগছে সামাজিক যোগাযোগমাধ্যম (ভিডিও)


বিজ্ঞাপনটির মান নিয়ে নেটিজেনরা প্রশ্ন তোলায় কয়েকদিনের মধ্যেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

এমনকি ভারতের সংবাদ মাধ্যমে সংবাদ করা হয়েছে এ নিয়ে। বেশকিছু সংবাদ মাধ্যম থেকে জানা গেছে, পশ্চিমবঙ্গে করোনার থেকেও দ্রুত সময়ে ছড়িয়ে পড়েছে ‘কাকলী ফার্নিচার’ নামক বিজ্ঞাপনটি।

news24bd.tv / নকিব