ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করে কাদের মির্জার স্ট্যাটাস

ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করে কাদের মির্জার স্ট্যাটাস

অনলাইন ডেস্ক

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপির সঙ্গে দেখা করেছেন তার সহোদর ভাই কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

আজ শনিবার (২২ মে) দুপুরে মানিক মিয়া এভিনিউস্থ তার সরকারি বাসভবনে ফুল দিয়ে ওবায়দুল কাদেরের সঙ্গে তিনি শুভেচ্ছা বিনিময় করেন।

তার সঙ্গে দেখা করার পর আবদুল কাদের মির্জা নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে বিষয়টি পরিষ্কার করেছেন। তবে সেখানে তাদের সঙ্গে কী বিষয়ে আলাপ হয়েছে সেটি জানা যায়নি।

তিনি লিখেছেন, আমার পিতৃসমতুল্য সহোদর বড় ভাই। বাংলাদেশের মেধাবী রাজনীতির প্রতীক যিনি তৃণমূল থেকে নিজ মেধা ও শ্রমে এশিয়ার অন্যতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদকে পদাস্থিত হয়েছেন। বাংলাদেশের মন্ত্রিপরিষদের অন্যতম সফল মন্ত্রী হয়েছেন। আমরা সর্বদা রাজনীতি করেছি জনগণের জন্য জনকল্যাণের জন্য।

মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বিশ্বাস করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে, ইনশাহ আল্লাহ, জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত জনগণের জন্য নিজেদের নিয়োজিত রাখব। মানুষের মান-অভিমানের মধ্যে মানবজীবন রচিত হয়। আপনজনের প্রতি সাময়িক অভিমান হলেও তা কখনো স্থায়ী হতে পারে না।  

সকল গ্লানি ভুলে শান্তির কোম্পানীগঞ্জ প্রতিষ্ঠার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের পতাকাতলে একত্রিত হতে আহ্বান জানাচ্ছি।

news24bd.tv / কামরুল