বাবুনগরীর প্রেস সচিব ৪ দিনের রিমান্ডে

বাবুনগরীর প্রেস সচিব ৪ দিনের রিমান্ডে

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের হাটহাজারীতে সহিংসতার মামলায় হেফাজতে ইসলামের আহ্বায়ক জুনায়েদ বাবুনগরীর প্রেস সচিব ইনামুল হাসান ফারুকীকে জিজ্ঞাসাবাদ করতে চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

শনিবার (২২ মে) বিকেলে পুলিশের ১০ দিনের রিমান্ড আবেদন আমলে নিয়ে চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল উদ্দিন ভার্চুয়াল শুনানি শেষে এই আদেশ দেন তিনি।

চট্টগ্রাম জেলা কোর্ট পরিদর্শক হুমায়ুন কবির সংবাদমাধ্যমকে বলেন, হাটহাজারীতে সহিংসতার মামলায় আসামি ইনামুল হাসান ফারুকীকে জিজ্ঞাসাবাদ করতে পুলিশ ১০ দিনের রিমান্ডের আবেদন করে। শুনানি শেষে আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শুক্রবার (২১ মে) রাতে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) হাটহাজারীর ফতেয়াবাদ থেকে ফারুকীকে গ্রেপ্তার করে। ফারুকী বাবুনগরীর পক্ষ হয়ে হেফাজতের যাবতীয় বিবৃতি ও প্রেস বিজ্ঞপ্তি পাঠাতেন। তিনি হাটহাজারী উপজেলা হেফাজতের প্রচার সম্পাদক ছিলেন।

গত ২৬ শে মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমনকে কেন্দ্র করে চট্টগ্রামের হাটহাজারিতে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় হাটহাজারী থানায় সাড়ে চার হাজার জনকে আসামি করে ১০টি মামলা করে পুলিশ। এসব মামলায় এখন পর্যন্ত ৭৫ জনকে গ্রেফতার করেছে আইন-শৃঙ্খলা বাহিনী।

news24bd.tv/আলী