সন্তানের সামনে বাবাকে কুপিয়ে হত্যা : আরেকজন গ্রেপ্তার

সন্তানের সামনে বাবাকে কুপিয়ে হত্যা : আরেকজন গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

রাজধানীর পল্লবীতে গত ১৬ মে জমি সংক্রান্ত দ্বন্দ্বের জেরে সন্তানের সামনে বাবাকে কুপিয়ে হত্যার মামলায় আরেকজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি)। তার নাম শরিফ।   শনিবার সন্ধ্যায় ঢাকার অদূরে কাঁচপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে এ হত্যা মামলায় লক্ষ্মীপুর-১ আসনের সাবেক সাংসদ ও তরীকত ফেডারেশনের সাবেক মহাসচিব এম এ আউয়ালসহ ৮ জনকে গ্রেপ্তার করা হলো।

১৬ মে বিকেলে সাহিনুদ্দিন সাত বছরের সন্তানকে নিয়ে মোটরসাইকেলে ঘুরতে বের হন। এ সময় পূর্বপরিচিত সুমন ব্যাপারী ও টিটু মুঠোফোনে সাহিনুদ্দিনকে মিরপুর–১২ নম্বর সেকশনের ডি–ব্লকে সিরামিকস গেটে দাওয়াত খেতে ডাকেন। সাহিনুদ্দিন তার ছেলে মাশরাফিকে সঙ্গে নিয়ে সেখানে যান। তখন সুমন ব্যাপারী সাহিনুদ্দিনের সঙ্গে ঝগড়ায় লিপ্ত হন।

একপর্যায়ে সুমন লাথি মেরে মোটরসাইকেলসহ সাহিনুদ্দিনকে ফেলে দেন। এ সময় ১৪–১৫ জন সন্ত্রাসী টেনেহিঁচড়ে পাশের একটি বাড়ির গ্যারেজে নিয়ে তাকে রামদা, চাপাতি ও চাইনিজ কুড়াল দিয়ে শিশুটির সামনে কোপাতে থাকেন।  

পরে তাকে ওই বাড়ির গ্যারেজ থেকে বের করে বাড়ির সামনে আবার কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে ফেলে রেখে চলে যান।

পরে পুলিশ ফুটেজ দেখে একজনকে মানিক ও অন্যজনকে মনির বলে শনাক্ত করেন। গত বৃহস্পতিবার গভীর রাতে রূপনগর থানার ইস্টার্ন হাউজিংয়ে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মানিক নিহত হন।  

ওই ঘটনায় সাহিনুদ্দিনের মা আকলিমা বেগম বাদী হয়ে সাবেক সাংসদ আউয়ালসহ পল্লবী এলাকার ২০ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা করেন। মামলায় অজ্ঞাতনামা আরও ১৫ জনকে আসামি করা হয়েছে।

news24bd.tv/আলী