সব সময় ফিলিস্তিনিদের পাশে থাকবে ইরান: আইআরজিসি

সব সময় ফিলিস্তিনিদের পাশে থাকবে ইরান: আইআরজিসি

অনলাইন ডেস্ক

ফিলিস্তিনি জাতির প্রতি তার দেশের সমর্থন পুনর্ব্যক্ত করেছেন ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র শীর্ষ কমান্ডার মেজর জেনারেল হোসেইন সালামি। অবরুদ্ধ গাজা উপত্যকার ওপর ইহুদিবাদী ইসরাইলের আগ্রাসনের মোকাবিলায় ফিলিস্তিনি প্রতিরোধ যোদ্ধাদের বিজয় উপলক্ষে এ সমর্থনের কথা জানান তিনি।

শনিবার রাতে জেনারেল সালামি হামাস নেতা ইসমাইল হানিয়া ও ইসলামি জিহাদ আন্দোলনের মহাসচিব জিয়াদ আন-নাখালার সঙ্গে আলাদা আলাদা টেলিফোনালাপ করেন।

হানিয়ার সঙ্গে আলাপকালে ফিলিস্তিনি জনগণের সর্বসাম্প্রতিক বিজয়ে অভিনন্দন জানিয়ে বলেন, “ফিলিস্তিনি জনগণ ও প্রতিরোধ আন্দোলনগুলোকে সব ধরনের সহযোগিতা করতে ইরান প্রস্তুত রয়েছে এবং এক্ষেত্রে কোনো প্রচেষ্টাই বাদ রাখা হবে না।

আরও পড়ুন

  গুঞ্জন নয়, সংসার ভাঙল নায়িকা মাহিয়া মাহির

  পল্লবীতে কুপিয়ে হত্যা: এবার ‘বন্দুকযুদ্ধে’ আরেক আসামি মনির নিহত

  ঘূর্ণিঝড় ইয়াসের গতি থাকবে ঘণ্টায় ১৫৫-১৬৫ কিলোমিটার

  প্রথম ওয়ানডেতে দুপুরে মাঠে নামছে বাংলাদেশ-শ্রীলঙ্কা

 

এ সময় হানিয়া ফিলিস্তিনি জনগণের স্বাধীকার আন্দোলনের প্রতি সমর্থনের জন্য ইরানের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, “ফিলিস্তিনি প্রতিরোধ যোদ্ধারা এবারের সংঘর্ষে শক্তির ভারসাম্য বদলে দিয়েছে এবং সকল ফিলিস্তিনি জনগণ ঐক্যবদ্ধ হয়েছে।

জিয়াদ আন-নাখালার সঙ্গে টেলিফোনালাপে আইআরজিসি’র কমান্ডার বলেন, তার বাহিনী কখনোই ফিলিস্তিনি জাতিকে একা ফেলে যাবে না। এ সময় ফিলিস্তিনিদের সাম্প্রতিক বিজয়ে সহযোগিতা করার জন্য জেনারেল সালামিকে ধন্যবাদ জানান ইসলামি জিহাদ আন্দোলনের মহাসচিব।

তিনি বলেন, “সাম্প্রতিক বিজয়ে আপনারা আমাদের অংশীদার ছিলেন এবং জেরুজালেম আল-কুদস মুক্তির দিনও আমরা আপনাদেরকে পাশে চাই। ” সূত্র: পার্সটুডে।

news24bd.tv আহমেদ