হেফাজত নেতাদের বিরুদ্ধে মামলা নিতে আল্টিমেটাম এমপি মোকতাদিরের

হেফাজত নেতাদের বিরুদ্ধে মামলা নিতে আল্টিমেটাম এমপি মোকতাদিরের

অনলাইন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজত ইসলামের হামলা, ভাঙচুরের ঘটনায় সংগঠনটির বিলুপ্ত জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকরে বিরুদ্ধে জমা দেয়া অভিযোগ এখনো নথিভুক্ত হয়নি। এতে চটেছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বজিয়নগর) আসনের সংসদ সদস্য র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।

গত তিন সপ্তাহেও মামলাটি হিসেবে নথিভুক্ত না হওয়ায় আল্টিমেটাম দিয়েছেন এই সাংসদ। সোমবার ২৪ মে'র মধ্যে হেফাজতের বিরুদ্ধে করা এই মামলাটি নথিভুক্ত করার জন্য আল্টিমেটাম দিয়েছেন তিনি।

গত ১ মে তিনি বাদী হয়ে সদর থানায় অভিযোগটি দিয়েছিলেন।

শনিবার রাতে নিজের ফেসবুক আইডি থেকে এ সংক্রান্ত একটি পোস্ট দিয়েছেন মোকতাদির চৌধুরী। ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি মোকতাদির চৌধুরী ইংরেজিতে লেখা পোস্টে উল্লেখ করেছেন, ২৪ মের মধ্যে তার অভিযোগটি নিয়মতি মামলা হিসেবে নথভিুক্ত না করা হলে আদালতে মামলা করবেন। এটি তার আল্টমিটাম বলেও পোস্টে উল্লেখ করেন এমপি।

আরও পড়ুন

  চট্টগ্রামে কাভার্ডভ্যানে পিকআপের ধাক্কা, নিহত ২

  শ্রীলঙ্কা দলে করোনার হানা: আজকের খেলা হবে কি না জানালো বিসিবি

  বাগেরহাটে ঘূর্ণিঝড় ‘ইয়াস’ মোকাবিলায় প্রস্তুত ৩৪৪ আশ্রয় কেন্দ্র

  সব সময় ফিলিস্তিনিদের পাশে থাকবে ইরান: আইআরজিসি

 

উল্লেখ্য, হেফাজতের ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সভাপতি মাওলানা সাজিদুর রহমান ও সাধারণ সম্পাদক মুফতি মুবারক উল্লাহসহ ১৪ জনের নাম উল্লখে করে অজ্ঞাত আরও ১০ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ দেন মোকতাদির চৌধুরী। তার পক্ষে ব্রাহ্মণবাড়িয়া পৌর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল জব্বার মামুন অভিযোগটি জমা দেন।

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান জানান, মতামতের জন্য অভিযোগটি সিআইডিতে পাঠানো হয়েছে। মতামত পেলেই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।  

news24bd.tv আহমেদ