ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় নিহত ২

Other

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ঈমান জুবায়ের হোসেন জ্যোতি (৩৫) নামে এক মোটরসাইকেল চালক, এক অজ্ঞাত প্রতিবন্দ্বী নারী (২০) নিহত হয়েছেন।

আজ রোববার রাত ১১টার দিকে এ দুঘর্টনা। নিহত মোটরসাইকেল চালক ঝিনাইদহ শহরের পাগলাকানাই এলাকার শহিদুল ইসলামের ছেলে।

তিনি ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানীর কালীগঞ্জ উপজেলা ডিপো ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন এবং প্রতিবন্দ্বী নারী একই জেলা শহরের মথুরাপুর মালোপাড়ার আলীম উদ্দিনের মেয়ে।

ঝিনাইদহ শহরের হাইওয়ে বাসটার্মিনাল ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর বজলুর রশিদ জানান ঈমান জুবায়ের হোসেন কর্মরত কাজ শেষ করে কালীগঞ্জ উপজেলা থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল। বিষয়খালী কড়াইতলা নামকস্থানে পৌঁছানো মাত্রই কালীগঞ্জগামী (ঢাকা মেট্রো-ন-১৩৮৯৩১) ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয় এবং ট্রাকের চাকায় তার মাথা পিষ্ট হওয়ায় ঘটনাস্থলেই তিনি মারা যায়। সেসময় ট্রাটির সামনে থানা নাম্বার প্লেট পড়ে যায়। তবে তিনি আসা করছেন ট্রাকটি পালিয়ে গেলেও সহজেই আটক করতে সক্ষম হবেন।

এদিকে সকাল ১১টায় অজ্ঞাত প্রতিবন্দ্বী নারী কুষ্টিয়া থেকে সিএসজি যোগে ঝিনাইদহে ফিরছিল। পথিমধ্যে শৈলকূপা উপজেলার ভাটইবাজার এলাকায় পৌঁছানো মাত্রই দ্রুতগামী সিএনজি থেকে ছিটকে রাস্তার উপর পড়ে মারাত্মক আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করলে চিকিতসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে তিনি মারা যায়।

news24bd.tv তৌহিদ