কুপিয়ে হত্যা করে রত্তাক্ত লাশের ভিডিও ফেসবুকে দিল দুর্বৃত্তরা
কুপিয়ে হত্যা করে রত্তাক্ত লাশের ভিডিও ফেসবুকে দিল দুর্বৃত্তরা

কুপিয়ে হত্যা করে রত্তাক্ত লাশের ভিডিও ফেসবুকে দিল দুর্বৃত্তরা

Other

মাদারীপুরের রাজৈরে আলাদা দুটি ঘটনায় দুই ভ্যানচালককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। দুটি হত্যাকাণ্ডে এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ ও স্বজনরা জানায়, মাদারীপুরের রা‌জৈ‌র উপজেলার হো‌সেনপুর ইউ‌নিয়‌নের আওয়ামী লীগ নেতা আয়নাল শে‌খের সা‌থে একই এলাকার ইউ‌পি সদস্য আতিয়ার মাদব‌রের সা‌থে দীর্ঘদিন ধরে আধিপত্য নিয়ে বিরোধ চ‌লে আস‌ছিল। এরই জেরে রোববার রাত ৯টার দিকে আয়নালের চাচাতো ভাই ভ্যানচালক সালাম শেখ‌কে চান্দেরবাজার এলাকার একটি নির্জন রাস্তায় একা পেয়ে কুপিয়ে পালিয়ে যায় প্রতিপক্ষের লোকজন।

এরপর সালাম শেখের রক্তাক্ত ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়। সেই ভিডিও দেখে স্বজনরা নিহতের বিষয়টি নিশ্চিত হয়। পরে স্থানীয়রা সালামকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করে কর্তৃব্যরত চিকিৎসক।

নিহতের মেয়ে রাবেয়া আক্তার বলেন, ‘আমার বাবাকে প্রতিপক্ষ আতিয়ার মাদবর ও এমদাদ শেখ খুন করেছে। আমার বাবাকে হত্যা করেছে সেই ভিডিও ফেসবুকে দিয়েছে ওরাই। ভিডিওতে ওদের চেহারা দেখা যায় না কিন্তু কন্ঠ ওদের। আমরা এর বিচার চাই। ’

নিহতের ভাগনে উজ্জল শেখ বলেন, ফেসবুকের ভিডিও দেখেই জেনেছি আমার মামাকে খুন করা হয়েছে। মামার খুনিদের বিচার চাই।

এদিকে একই রাতে উপজেলার মজুমদারকান্দির ভ্যানচালক মোতাহার দর্জি রাতে এশার নামাজ পড়তে গিয়ে নিখোঁজ হয়। সকালে এলাকার একটি পাটক্ষেত থেকে রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। প্রতিপক্ষের লোকজন পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে উল্লেখ করে এই ঘটনার
দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

মাদারীপুরের রাজৈর থানার অফিসার ইনচার্জ শেখ মো. সাদী জানান, নিহত দুই ভ্যান চালকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। এ ব্যাপারে নেওয়া হবে সব ধরনের আইনগত ব্যবস্থা।

news24bd.tv তৌহিদ