ভারতীয় সিরিয়ালের আলোচিত সেই জবার সঙ্গে নোবেলের ছবি ভাইরাল
ভারতীয় সিরিয়ালের আলোচিত সেই জবার সঙ্গে নোবেলের ছবি ভাইরাল

ভারতীয় সিরিয়ালের আলোচিত সেই জবার সঙ্গে নোবেলের ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক

ভারতীয় সিরিয়াল ‘কে আপন কে পর’- এর আলোচিত মূল অভিনেত্রী জবার সঙ্গে একটি ছবি ভাইরাল হয়েছে। আর এতে করেই সমালোচনার ঝড় উঠেছে নেট দুনিয়ায়। একি মালা গলায় দেয়া ছবি জন্ম দিয়েছে বিয়ের গুঞ্জনেরও।

নেটাগরিকরা বলেছেন, ‘জবা বৌদি’ কাউকে না জানিয়ে  বিয়েটা করেই ফেলল।

এমনও নানা মন্তব্য ঘুরপাক খাচ্ছে নেট দুনিয়ায়। তবে কি ‘সা রে গা মা পা’ খ্যাত নোবেলম্যানের সঙ্গে বিয়ের পিড়িতেই বসলেন জবা।

বর্তমানে আধুনিক প্রযুক্তি দ্বারা একজনের ছবি আরেক জনের সঙ্গে জুড়ে দেয়া বা কাটাছেঁড়া করা যদিও নতুন ঘটনা নয়। তেমনই একটি ঘটনা ঘটল এই ক্ষেত্রেও। সংগীতশিল্পী নোবেলের এক বছর পুরনো একটি ছবি টেনে এনে এক জন নেটাগরিক এক অকল্পনীয় ঘটনা ঘটিয়ে বসলেন।

আরও পড়ুন

  দেশ ছাড়ার প্রবণতা শুধু তরুণদের নয়, প্রত‍্যেক পেশাজীবীদেরও

  প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিয়েছে ‘ইয়াস’

  টাইগারদের সামনে বিশ্বকাপ সুপার লিগে শীর্ষে ওঠার হাতছানি

  ইয়োসি কোহেনকে মোসাদ প্রধানের পদ থেকে সরিয়ে দিলেন নেতানিয়াহু

 

গত বছর ৩ ফেব্রুয়ারি নোবেল তার বোনের সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি দেন। ছবিতে দেখা যায় নোবেল ও তার বোন দু’জনে একটিই ফুলের মালা গলায় দিয়ে আছেন। সেই ছবিতে নোবেলের বোনের মুখে ‘কে আপন কে পর’ ধারাবাহিকের অভিনেত্রী পল্লবীর (জবা) মুখ বসিয়ে দিয়েছেন এক নেটাগরিক। তারপর সেই ছবি নেটমাধ্যমে দিয়ে লিখলেন, ‘কাউকে না জানিয়ে ‘জবা বৌদি’ বিয়েটা করেই ফেলল’। এরপরই ছবিটি ভাইরাল হয়ে যায়।

news24bd.tv

মন্তব্য ঘরে এক জন নেটাগরিক উপহাস করে লেখেন , ‘আহারে শেষ পর্যন্ত মানসিক রুগী সামলানোর দায়িত্ব নিয়েছেন আমাদের প্রিয় জবা বৌদি’ । আবার কেউ লেখেন , ‘বিগত ১০ বছর ধরে স্টার জলসায় যা যা কীর্তি দেখিয়েছেন, আরও আগেই ওনার নোবেল পাওয়া উচিত ছিল’। সূত্র: আনন্দবাজার পত্রিকা

news24bd.tv আহমেদ

;