শিশু গৃহকর্মীকে রাস্তায় ফেলে যাওয়া সেই গৃহকর্ত্রী আটক

শিশু গৃহকর্মীকে রাস্তায় ফেলে যাওয়া সেই গৃহকর্ত্রী আটক

Other

আম খেয়ে ফেলার অজুহাতে শিশু গৃহকর্মীকে রাতে রাস্তায় ফেলে যাওয়ার ঘটনায় এক গৃহকর্ত্রীকে আটক করা হয়েছে। পারিবারিক ঠিকানা না জানা অসহায় শিশুটিকে র্দীঘদিন ধরে শারীরিক নির্যাতন করে আসছিলো রাজধানীর টোলারবাগের বাসিন্দা জুঁই নামের ওই নারী।  

মঙ্গলবার রাতে পথচারীরা রাস্তা থেকে শিশুটিকে উদ্ধার করে দারুসসালাম থানায় সোপর্দ করে। পরে পুলিশ অভিযুক্ত জুইয়ের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়।

 

অভাবের সংসারে খাটুনি করে পাতে খাবার তুলতে হয়, জন্মের পরপরই এমনটা জেনেছে চাদপুরের মেয়ে স্বপ্না। কোন এক কোরবানীর ঈদে প্রতিবেশী এক বৃদ্ধার সাথে মাংস খোঁজার মিশনে বাড়ী ছাড়লেও, আর ফেরা হয়নি নিজের ঘরে, বৃদ্ধার কারসাজিতে নয় বছর কেটেছে রাজধানীর টোলারবাগের একটি বাসায়। এসময়ে খোজ নিতে আসেনি কেউ।

স্বপ্নার পুরো শরীরজুড়ে নিযাতনের হাজারো চিনহ। বাবা-মা’র নাম বলতে পারলেও বাড়ীর ঠিকানা জানে না।

আরও পড়ুন:

 ‘অতি প্রবল’ ঘূর্ণিঝড়ে রূপ নিল ইয়াস, ৬ ফুট উচ্চতার জোয়ারের শঙ্কা 

 দুপুরে আঘাত হানতে পারে ‘ইয়াস’, সর্বোচ্চ গতিবেগ থাকবে   ১৮৫ কিমি

 যে কাজটি করলে জাহান্নাম থেকে মুক্তি মিলবে

 ব্ল্যাক ফাঙ্গাস থেকে রক্ষার ৭ উপায়

 

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে রাজধানীর টোলারবাগে ২নং সড়কের সামনে স্বপ্নার দেখা মেলে। পরে, দারুসসালাম থানায় খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে। এরপর স্বপ্নাকে সাথে পুলিশ নিপীড়নকারী গৃহকর্ত্রীকে আটক করে। অভিযুক্ত জুঁই ঘটনার জন্য অনুতপ্ত বলে জানান।

পুলিশ, শিশুটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করতে চায়। পাশাপাশি, অভিযুক্ত জুঁইয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান তারা।

news24bd.tv নাজিম

;