নায়ক ফারুক আইসিইউতে

অনলাইন ডেস্ক

নায়ক ফারুক আইসিইউতে

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন এক সময়ের সাড়া জাগানো অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুককে আইসিইউতে নেওয়া হয়েছে।

মাঝে দুইদিন তাকে কেবিনে হস্তান্তর করা হয়েছিল। নায়ক ফারুকের স্ত্রী ফারহানা ফারুক পাঠান আজ বুধবার বিকেল ৫টায় এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, মাঝে দুইদিন শুধু কেবিনে রেখে চিকিৎসা করা হয়েছিল। পরে তার জ্বর আসলে আবার আইসিইউতে স্থানান্তর করা হয়। তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাইছি। দোয়া ছাড়া আর কিছুই করার নাই।’

নায়ক ফারুক গত ৪ মার্চ থেকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

‘সেক্সি’ লিখলে না কী জন্য, শ্রীলেখার প্রশ্ন

অনলাইন ডেস্ক

‘সেক্সি’ লিখলে না কী জন্য, শ্রীলেখার প্রশ্ন

টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র ব্যক্তিগত জীবন থেকে শুরু করে বিভিন্ন কারণে প্রায়ই খবরের শিরোনামে থাকেন। সম্প্রতি তার একটি ছবি দেখে জনৈক নেটাগরিক মুগ্ধ। অন্য সবার মতো এ অভিনেত্রীও প্রশংসায় পঞ্চমুখ। এ কারণেই মন্তব্যের ঘরে লিখেছেন, ‘হট, বিউটিফুল, অ্যান্ড এস..ওয়াই শ্রীলেখা মিত্র’।

আলোচিত এ অভিনেত্রীর মন্তব্য থেকে এটা স্পষ্ট যে, ওই নেটাগরিক মন্তব্যের ঘরে ‘সেক্সি’ লিখতে চেয়েছিলেন। কিন্তু তিনি শব্দটি সম্ভবত অস্বস্তি বোধ করায় মাঝের ‘ই’ এবং ‘এক্স’ অক্ষর লেখেননি। এতে পুরোপুরি উচ্চারণ হয় না। যেমনটা কোনো ছবির সংলাপে গালিগালাজ থাকলে সেখানে ‘বিপ’ আওয়াজ বসানো হয়। দর্শকদের কাছে যেন সেই শব্দ না পৌঁছায়।

শ্রীলেখা মিত্র সেই নেটাগরিকের উদ্দেশ্যে লিখলেন, ‘সেক্সি’ লিখলে না কী জন্য? কোনো শব্দের সঠিক প্রয়োগ সর্বদা প্রশংসা হিসেবে চিহ্নিত হয়।’ এরপরই সেই নেটাগরিক মহিলা তার মন্তব্যটি কেটেছেটে ‘এস..ওয়াই’-এর পরিবর্তে ‘সেক্সি’ করে দেন। কেবল তাই নয়, আরও একটি মন্তব্য করেছেন তিনি। লিখেছেন, ‘আপনি সবসময়ই সেক্সি এবং প্রশংসনীয়।

শ্রীলেখা মিত্র এ বিষয়ে আনন্দবাজার পত্রিকাকে জানিয়েছেন, আসলে আমাদের দেশের মানুষরা খুব সংশয়ে ভোগেন। যেখানে খাজুরাহো মন্দিরের অবস্থান, যে দেশের ঋষি বাৎস্যায়নের হাতে কামসূত্র রচিত হয়েছে সেখানে তাদের মধ্যেই ‘সেক্স’ শব্দ নিয়ে ইতস্তত বোধ করেন। অনেকের প্রোফাইল পিকচারে রামের ছবি, আবার মহিলাদের ছবিতে নোংরা মন্তব্য করতে ব্যস্ত তারা।

শ্রীলেখার মতে ‘সেক্সি’ শব্দ যৌনতা সংক্রান্ত শব্দ নেই এখন। এখন ভালো কোনো কিছুকে এ শব্দ দ্বারা বিশেষিত করা হয়। তবে ওই মহিলা নেটাগরিকের কাছ থেকে এমন প্রশংসা পেয়ে খুবই 

পরবর্তী খবর

বিদ্যার প্রথম রোজগার ৫০০ রুপি

অনলাইন ডেস্ক

বিদ্যার প্রথম রোজগার ৫০০ রুপি

বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকাদের একজন তিনি। তবে অবিশ্বাস্য শোনালেও এটি সত্য যে মাত্র ৫০০ রুপির বিনিময়ে অভিনয় করেছিলেন বিদ্যা বালান।

বিদ্যা নিজেই তার ক্যারিয়ারের শুরুর দিকের এই ঘটনা শেয়ার করেছেন। জানান, প্রথমবার অভিনয় করে পেয়েছিলান ৫০০ রুপি। গাছের পাশে দাঁড়িয়ে হাসির একটি দৃশ্যে অভিনয় করেছিলেন তিনি। সেই দৃশ্যে কোনো সংলাপ ছিল না। পশ্চিমবঙ্গ পর্যটন দপ্তরের জন্য ধারণ করা সেই ভিডিওর জন্য অর্জিত ৫০০ রুপিই ছিল বিদ্যার প্রথম রোজগার।

এছাড়া অভিনেত্রী নিজের প্রথম অডিশনের অভিজ্ঞতার প্রসঙ্গে জানান, প্রথম একটি টেলিভিশন শোর জন্য অডিশন দিতে গিয়ে সারাদিন অপেক্ষা করতে হয়েছিল তাকে। সেদিন ১৫০ জন অডিশন দিতে গিয়েছিলেন।


আরও পড়ুনঃ

শনিবার থেকে সিনোফার্মের টিকাদান কার্যক্রম শুরু

ব্রাজিলের কাছে পাত্তাই পেল না পেরু

আবারও গাজায় বিমান হামলা চালিয়েছে ইসরাইলি বাহিনী

নন্দীগ্রামের ভোটের ফলাফল নিয়ে হাইকোর্টে মমতা


বলে রাখা ভালো, ২০০৩ সালে ‘ভালো থেকো’ ছবি দিয়ে ছবির পথচলা শুরু বিদ্যার। আর বলিউডে ডেবিউ হয় ২০০৫ সালে। তার অভিনীত প্রথম ছবি ‘পরিণীতা’ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। প্রথম ছবিতে তার বিপরীতে ছিলেন সাইফ আলী খান।

news24bd.tv / নকিব

পরবর্তী খবর

ফের ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছেন শ্রাবন্তী, দিলেন নতুন উপহারও

অনলাইন ডেস্ক

ফের ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছেন শ্রাবন্তী, দিলেন নতুন উপহারও

টালিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ক’দিন পর পরই আসেন আলোচনায়। জন্ম দেন নতুন বিতর্কের। যদিও এসব নিয়ে তার কিছু আসে যায় না। নিজের বিয়ে প্রেম নিয়ে একেবারে খোলামেলা শ্রাবন্তী।

ক’দিন আগেও বধূ সাজের ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করায় ফের আলোচনা শুরু হয় তাকে নিয়ে। চতুর্থবারের মতো বিয়ের পিড়িতে বসলেন কি না তা নিয়ে শুরু হয় নানা গুঞ্জন।

তৃতীয় স্বামী রোশনের সঙ্গে এখনও ডিভোর্স হয়নি শ্রাবন্তীর। তবে তারা অনেক দিন থেকেই আলাদা থাকছেন। যদিও আদালতে গিয়ে রোশন শ্রাবন্তীর সঙ্গে নতুন করে সংসার করতে চাইলেও তাতে সাড়া দেননি অভিনেত্রী।

টালিউডের এই অভিনেত্রী কলকাতার ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলে কানাঘুষা শোনা যাচ্ছে। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে এমনকি অভিরূপের জন্মদিনে শ্রাবন্তী আংটি উপহার দিয়েছেন।

অভিরূপ ফেসবুকে আঙুলে প্রেমের আংটি পরা ছবি পোস্ট করে লিখেছেন, সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া...ধন্যবাদ। ছবির ক্যাপশনে ভালোবাসার ইমোজি জুড়ে দিতেও ভোলেননি তিনি।

আরও পড়ুন


চাকরির সুযোগ দিচ্ছে ফুডপান্ডা

১৬ বছরের স্মৃতির ইতি টেনে রিয়াল ছাড়ার কারণ জানালেন রামোস

ঢাকায় পরীক্ষা করা ৬৮ শতাংশ নমুনায় ভারতীয় ভ্যারিয়েন্ট

ঢাকা ব্যাংকের ভল্ট থেকে ৪ কোটি টাকা উধাও, দুই কর্মকর্তা আটক


ছবিতে দেখা গেছে, প্ল্যাটিনামের উপর হীরা বসানো আংটির প্রথমে ইংরেজির ‘আই’ অক্ষরের চিহ্ন। তার পাশেই হৃদয়ের চিহ্ন।

সদ্য সমাপ্ত পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে হারার দুঃখ ভুলতে নাকি অভিরূপের সঙ্গে পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন এই টালিউড নায়িকা। পাহাড়ের ছবিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তিনি। যদিও এই ব্যাপারে সরাসরি মুখ খোলেননি শ্রাবন্তী কিংবা অভিরূপ। এখন শ্রাবন্তী-অভিরূপের নতুন রসায়ন নিছক গুজব কি না তা সময়ই বলে দেবে।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

পরীমণির বাসা যেন মদের বার, প্রতিরাতে চলে পার্টি ও মদের আসর

অনলাইন ডেস্ক

পরীমণির বাসা যেন মদের বার, প্রতিরাতে চলে পার্টি ও মদের আসর

রাজধানীর বনানীর একটি অভিজাত ফ্লাটের পাঁচ তলায় থাকেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণি। যে কেউ পরীমণির ফ্লাটে ঢুকেই চমকে উঠবেন। একি কোন বাসা না মদের বার। বিশ্বের নামিদামি ব্র্যান্ডের মদের বোতল সারি সারি সাজানো। দেখে যে কেউই মনে করবেন পশ্চিমা কোনো দেশের বিলাসবহুল কোন বারে ঢুকে পড়েছে সে।

তবে, এই ফ্ল্যাটে ঢুকে আপনি বার বা যাই মনে করেন না কেন আসলে এ বাসায় থাকেন দেশের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। নামিদামি মদের বোতলে ঘেরা ও বারের আদলে সাজানো এটি পরীমণিরই বাসা। এই বাসাতেই নিয়মিত মদের আসর বসান পরীমণি। রাতভর চালান পার্টি ও গান-বাজনা।

ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকা গত ১৩ জুন রাতে ঢাকা বোট ক্লাবে ধর্ষণের ও হত্যাচেষ্টার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন। তার নিজ বাসাতেই আয়োজিত এ সংবাদ সম্মেলন কাভার করতে যান বিভিন্ন গণমাধ্যম। পরীমণির বাসায় ঢুকে অনেক সাংবাদিকই অবাক হয়ে যান। বাসার ঠিকানা ভুল করে কি কোন বারে ঢুকে পড়েছেন কি না সন্ধেহ জাগে।

আরও পড়ুন


শনিবার থেকে সিনোফার্মের টিকাদান কার্যক্রম শুরু

ব্রাজিলের কাছে পাত্তাই পেল না পেরু

আবারও গাজায় বিমান হামলা চালিয়েছে ইসরাইলি বাহিনী

নন্দীগ্রামের ভোটের ফলাফল নিয়ে হাইকোর্টে মমতা


এদিকে ঢাকা বোট ক্লাবে পরীমণিকাণ্ডের পর বেশ কিছু বিষয় খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ। নিয়ম ভেঙে কয়েকটি সোশ্যাল ক্লাবে মধ্যরাতে পরীমণির যাতায়াত এবং মদ পানের খোঁজখবর করছে পুলিশ। এরই মধ্যে বনানী থানা পুলিশ গুলশানের একটি অভিজাত ক্লাবের বার বয়ের বক্তব্য জানতে যোগাযোগ করেছে।

পুলিশের একাধিক কর্মকর্তা জানান, ৮ জুন বুধবার রাতে বোট ক্লাবে পরীমনি কাণ্ডের তদন্তে নেমে কেঁচো খুঁড়তে সাপ বেরোচ্ছে। তার ব্যাপারে জানাতে ঢাকার একাধিক সোশাল ক্লাবের কর্মকর্তারা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন টুইঙ্কেল খান্না!

অনলাইন ডেস্ক

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন টুইঙ্কেল খান্না!

বিবাহিত জীবনের দুই দশক পার করেছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। ২০০১ সালের ১৭ জানুয়ারি টুইঙ্কেল খান্নার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। সম্প্রতি তাদের বিয়ের পুরনো ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। আর সেই সূত্র ধরেই খবরের শিরোনামে এই জুটি।

মুম্বাইয়ে খুব ছোট আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছিলেন অক্ষয়-টুইঙ্কেল। তাদের বিয়ের অতিথি ছিল মাত্র ৫০ জন। বিয়ের আসর বসেছিল ডিজাইনার আবু জানি, সন্দীপ খোসলার বাড়িতে।

গুঞ্জন রয়েছে, দুইবার বাগদান হয়েছিল অক্ষয়-টুইঙ্কেলের। প্রথম বাগদান ভেঙে গেলে ২০০১ সালে আবারও বাগদান হয় তাদের। বিয়ের আগে অন্তঃসত্ত্বা ছিলেন টুইঙ্কেল। সে কারণেই তাড়াহুড়ো বিয়েটা সেরে ফেলেন অক্ষয়।


আরও পড়ুন

আবু ত্ব-হাকে খুঁজে বের করার দাবিতে সমাবেশ

ক্লাবে ঢুকে মদ না পেয়ে তারা ভাংচুর চালায় : ক্লাব কর্তৃপক্ষ (ভিডিও)

টিকা সহযোগিতা অব্যাহত থাকবে: চীনের আশ্বাস

জিজ্ঞাসাবাদ করা হবে পরীমণিকে


টুইঙ্কেলকে ভালোবেসে ‘টিনা’ বলে ডাকেন অক্ষয়। স্ত্রী প্রসঙ্গে এক সাক্ষাৎকারে অক্ষয় কুমার বলেছিলেন, টিনা আমার জীবনে সেরা বন্ধু। ও সবসময় আমার পাশে ছিলো। আমি যখন পড়ে যাচ্ছিলাম ও আমাকে ধরে রেখেছে। আবার যখন উড়ছিলাম ও আমাকে নিচে নামিয়ে এনেছে। ও আমার কাছে সবকিছু, আমার বাস্তব।

সূত্র: জি নিউজ

news24bd.tv/এমিজান্নাত

পরবর্তী খবর