প্রবাসীর স্ত্রী সঙ্গে পরকিয়া : র‌্যাব জানাল চাঞ্চল্যকর কাহিনী!

প্রবাসীর স্ত্রী সঙ্গে পরকিয়া : র‌্যাব জানাল চাঞ্চল্যকর কাহিনী!

অনলাইন ডেস্ক

লক্ষ্মীপুরে ফাঁদে ফেলে এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে দৈহিক সম্পর্কে গড়ে তোলে রাশেদ (২২) নামের এক যুবক। পরে দৈহিক সম্পর্কের সেই আপত্তিকর ভিডিও ও ছবি ধারণ করে তাকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সময় টাকা দাবি করে আসছিল সে। গত ২ বছর ধরে ওই প্রবাসীর স্ত্রীকে জোরপূর্বক দৈহিক সম্পর্ক স্থাপনে বাধ্য করাসহ লক্ষাধিক টাকা হাতিয়ে নেয় রাশেদ।

বুধবার (২৬ মে) দুপুরে র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব-১১’র লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন।

এর আগে ভোর রাতে সদর উপজেলার মান্দারী বাজার এলাকায় অভিযান চালিয়ে রাশেদকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, দৈহিক মেলামেশা ও দাবীকৃত টাকা না দিলে অশ্লীল ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিতো রাশেদ। এভাবে গত ২ বছর ধরে ওই প্রবাসীর স্ত্রীকে জোরপূর্বক দৈহিক সম্পর্ক স্থাপনে বাধ্য করাসহ লক্ষাধিক টাকা হাতিয়ে নেয় রাশেদ।

র‌্যাব জানায়, তার কাছ থেকে একটি মোবাইল সেট, ১টি মেমোরি কার্ড, ২টি সিমসহ প্রবাসীর স্ত্রীর সঙ্গে দৈহিক মেলামেশার বেশকিছু স্থিরচিত্র ও ভিডিও উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত রাশেদ সদর উপজেলার কুশাখালি গ্রামের আবু তাহেরের ছেলে।

র‌্যাব-১১’র লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন জানান, গ্রেপ্তার রাশেদ বিভিন্ন সময় মেয়েদের ফাঁদে ফেলে দৈহিক সম্পর্ক করে ভিডিও চিত্র ধারণ করে ব্ল্যাকমেইল করতো। এরই ধারাবাহিকতায় সৌদি প্রবাসীর স্ত্রী সালমা আক্তারকে (ছদ্মনাম) ফাঁদে ফেলে রাশেদ। সম্প্রতি ওই প্রবাসীর স্ত্রী দৈহিক মেলামেশা ও দাবীকৃত টাকা দিতে অপারগতা প্রকাশ করায় রাশেদ আপত্তিকর ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। পরে অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে রাশেদকে।

গ্রেপ্তার রাশেদের বিরুদ্ধে মামলা দায়েরের পর থানা পুলিশে হস্তান্তর করা হবে বলে জানান এ কর্মকর্তা।

news24bd.tv/আলী