ইয়াবা বিক্রি : মাদ্রাসার অধ্যক্ষ গ্রেপ্তার
ইয়াবা বিক্রি : মাদ্রাসার অধ্যক্ষ গ্রেপ্তার

ইয়াবা বিক্রি : মাদ্রাসার অধ্যক্ষ গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

চট্টগ্রামে ইয়াবাসহ  মো. ইয়াছিন (৩৮)  নামে এক মাদ্রাসা অধ্যক্ষকে গ্রেপ্তার করা হয়েছে পুলিশ। মঙ্গলবার (২৫ মে) গভীর রাতে নগরীর আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তার মো. ইয়াছিন (৩৮) নগরীর আগ্রাবাদ বেপারীপাড়া তালিমুল করিম আদর্শ মাদ্রাসার অধ্যক্ষ। তার বিরুদ্ধে এর আগেও একটি মাদকের মামলা রয়েছে।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন,  বেপারীপাড়া তালিমুল করিম আদর্শ মাদ্রাসায় ৮০ জন শিক্ষার্থী এবং ৬ জন শিক্ষক রয়েছেন। অধ্যক্ষ হওয়ায় এলাকায় তার পরিচিতি ভালো এবং ঝুঁকিও কম। তাই তিনি এই পরিচয়ের আড়ালে ইয়াবা বিক্রি করেন।

এর আগে, ২০১১ সালে ইয়াবা বিক্রি করতে গিয়ে একবার গ্রেপ্তার হন। তখন দেড় মাস জেলও খাটেন। গতকাল রাতে অন্য আরেকটি জিডি মূলে আগ্রাবাদ সিডিএ বলির পাড়ার ২নং গলির মাহবুবুল আলমের ভাড়া ঘরে তার বাসায় অভিযান চালালে খাটের নীচে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।  

জিজ্ঞাসাবাদে ইয়াছিন জানান, তিনি নিজেও ইয়াবাসেবী। যৌন সক্ষমতা বাড়ানোর জন্য ইয়াবা সেবন করে থাকেন তিনি। তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, তার বিরুদ্ধে কুমিল্লার দেবীদ্বার থানায়ও অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। ১৯ বছর বয়সী এক সিএনজি চালকের মেয়েকে ফুঁসলিয়ে বিয়ে করার অভিযোগ আনা হয় তার বিরুদ্ধে।

news24bd.tv/আলী 

;