স্বামীর ওপর নজরদারি করায় স্ত্রীকে সোয়া লাখ টাকা জরিমানা
স্বামীর ওপর নজরদারি করায় স্ত্রীকে সোয়া লাখ টাকা জরিমানা

স্বামীর ওপর নজরদারি করায় স্ত্রীকে সোয়া লাখ টাকা জরিমানা

অনলাইন ডেস্ক

স্বামীর মোবাইলে নজরদারি করায় স্ত্রীকে মোটা অঙ্কের ক্ষতিপূরণ দিতে নির্দেশ দিয়েছেন সংযুক্ত আরব আমিরাতের রাস আল খাইমাহর একটি সিভিল কোর্ট।

আদালত বলেন, স্বামীর মোবাইল ফোনে নজরদারি করে স্ত্রী তার স্বামীর গোপনীয়তা ভঙ্গ করেছেন। ওই স্ত্রী তার স্বামীর মোবাইল ফোন থেকে ছবি এবং রেকর্ডিংস স্থানান্তর করেছে। পরে সেগুলো স্বামীর পরিবারের সঙ্গে শেয়ার করে স্ত্রী।

এতে পরিবারের সামনে তার ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়।

এরপরই ক্ষতিপূরণ চেয়ে আদালতে মামলা দায়ের করেন ওই স্বামী। স্ত্রী তার ছবি পরিবারের সঙ্গে শেয়ার করায় এবং তাকে অপমান করায় যে ক্ষতি হয়েছে, সেটির ক্ষতিপূরণ চেয়েই এই মামলা দায়ের করা হয়।

ওই স্বামী জানান, এই মামলা চালাতে গিয়ে তাকে আদালতে হাজিরা দিতে হয়েছে। এতে অফিসে অনুপস্থিত থাকায় তার বেতন কাটা গেছে। আবার আইনজীবীর জন্যও টাকা খরচ হয়েছে তার। এছাড়া এ ঘটনা তার মানসিক ক্ষতি করেছে।


আরও পড়ুন


নাগরিকদের সিনোফার্ম টিকার তৃতীয় ডোজ দেয়ার ঘোষণা আমিরাত-বাহরাইনের

মার্কিন পররাষ্ট্রমন্ত্রীর ফিলিস্তিন সফরের প্রতিবাদে বিক্ষোভ

স্ত্রীর পরকীয়ায় সাত টুকরা হওয়া সেই আজহারুলের দাফন সম্পন্ন

খালাসের আগেই আমদানি করা বিটুমিনের মান পরীক্ষা বাধ্যতামূলক


এদিকে স্ত্রীর আইনজীবী জানান, ওই ব্যক্তি তার ক্লায়েন্টকে মৌখিকভাবে নিপীড়ন করেছে। তাকে ঘর থেকেও বের করে দিয়েছেন তিনি। তাই তাদের মেয়েকে নিয়ে বিপাকে পড়েন তার ক্লায়েন্ট।

তবে, নজরদারির অভিযোগ প্রমাণিত হওয়ায় স্ত্রীকে ক্ষতিপূরণ বাবদ ৫ হাজার ৪৩১ দিরহাম বা প্রায় সোয়া লাখ টাকা দিতে বলা হয়েছে।

news24bd.tv / নকিব

;