নোয়াখালীতে ব্যবসায়ীকে হত্যা করে লাশ সার্টারে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা
নোয়াখালীতে ব্যবসায়ীকে হত্যা করে লাশ সার্টারে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা

নোয়াখালীতে ব্যবসায়ীকে হত্যা করে লাশ সার্টারে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা

Other

নোয়াখালীর সুধারামের ধর্মপুর ইউনিয়নের ড্রীম ওয়াল্ডের পাশে পোলের গোড়ায় জুয়েল (৩৫) নামে এক ব্যবসায়ীকে নিজ দোকানে হত্যা করে লাশ সার্টারের সাথে ঝুলিয়ে রেখেছে দুবৃত্তরা। পরিকল্পিত ভাবে হত্যা করেছে বলে দাবি করেন নিহতের পরিবার।

বৃহস্পতিবার দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে সুধারাম থানার পুলিশ। এই ঘটনায় সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাহেদ উদ্দিন ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সামছুদ্দিন জেহান ঘটনাস্থল পরিদর্শন করেন।

হাজার হাজার শত শত মানুষ লাশ দেখার জন্য ঘটনাস্থলে ভিড় করেন এবং বাড়িতে চলছে শোকের মাতন।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে দোকান বন্ধ করে বাড়িতে যায় জুয়েল। পরে একটি ফোন পেয়ে দোকানে চলে যায়। কিন্তু আর ফিরে আসেনি।

বৃহস্পতিবার সকালে স্থানীয়রা দোকানের সার্টার আংশিক খোলা দেখে এগিয়ে আসে এবং তার লাশ সার্টারের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে। তাৎক্ষনিক বিষয়টি পুলিশ প্রশাসনকে জানানো হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

নিহতের পরিবার অভিযোগ করে বলেন, স্থানীয় কিছু লোকের সাথে মসজিদ কমিটি নিয়ে ও জায়গায় জমি নিয়ে বিরোধ রয়েছে এবং তারা হুমকি ধুমকি দিয়েছে।

নিহতের বাবা আবুল কালাম বলেন এটি একটি পরিকল্পিত হত্যা।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাহেদ উদ্দিন জানান, লাশ উদ্ধার করা হয়েছে ময়নাতদন্তের পর আইন গত ব্যবস্থা নেওয়া হবে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা রিপোর্টের আগে বলা যাবে না। তিনি পিবিআই ও সিআইডিকেও ঘটনাস্থলে আসার জন্য অনুরোধ জানিয়েছেন।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর

;