গণধর্ষণ ও জোড়া খুনের মামলার আসামি মফিজুল আটক
গণধর্ষণ ও জোড়া খুনের মামলার আসামি মফিজুল আটক

গণধর্ষণ ও জোড়া খুনের মামলার আসামি মফিজুল আটক

অনলাইন ডেস্ক

কুড়িগ্রামে কুখ্যাত মাদক ব্যবসায়ী, গণর্ধষণ ও জোড়া খুনের আসামি মফিজুল ইসলাম (৩৮) ও তার সহযোগী মেজবাকে (৩৪) গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পূর্ব কল্যাণ এলাকা থেকে আজ বৃহস্পতিবার মাঝরাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়। আসামি মফিজুলের বিরুদ্ধে সাতটি মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃত মফিজুল সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের সরাভোগরাম এলাকার আব্দুল জব্বারের ছেলে এবং মেজবা একই উপজেলার মোগলবাসা ইউনিয়নের সেনেরখামার গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে।

 

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার জানান, বৃহস্পতিবার মাঝরাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পূর্ব কল্যাণ এলাকা থেকে মফিজুল ওরফে মোখলেস ওরফে চেয়ারম্যান এবং তার সহযোগী আবু তাহের মেজবাকে মাদকসহ গ্রেপ্তার করে।  

মফিজুলের বিরুদ্ধে মাদক ব্যবসা, গণধর্ষণ ও জোড়া খুনসহ সাতটি মামলা রয়েছে। গ্রেপ্তারের সময় আসামিদের কাছে সংরক্ষিত হেরোইন, হেরোইন মাপার ডিজিটাল মেশিন ও একটি মোটরসাইকেলসহ উদ্ধার করা হয়।

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। এ ব্যাপারে পুলিশ কঠোর ভূমিকা পালন করছে। মাদক ব্যবসায়ীদের প্রতি কোনো ছাড় নয়।

news24bd.tv / কামরুল 

;