মামলায় জয়ী ব্র্যাড, নাখোশ জোলি

অনলাইন ডেস্ক

মামলায় জয়ী ব্র্যাড, নাখোশ জোলি

হলিউডের একসময়কার জনপ্রিয় আলোচিত জুটি ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। ভালোবেসে বিয়েও করেছিলেন তারা। তবে তাদের সেই সংসার বেশিদিন টেকেনি। ২০১৬ সালে বিচ্ছেদের আবেদন করেছিলেন জোলি। ২০১৯ সালে তা চূড়ান্ত হয়। 

বিচ্ছেদের শুরু থেকেই ৬ সন্তানের অভিভাবকত্ব নিয়ে লড়ছেন ‘ব্র্যাঞ্জেলিনা’। এই দম্পতির ছয় সন্তান- ম্যাডক্স, প্যাক্স, জাহারা, শিলোহ, নক্স, ভিভিয়েন। এদের মধ্যে প্রথম তিন সন্তানকে দত্তক নিয়েছেন ব্র্যাড-জোলি। ব্র্যাড পিটের সঙ্গে সম্পর্ক শুরুর আগেই ম্যাডক্স ও জাহারাকে দত্তক নিয়েছিলেন জোলি। এরপর ব্র্যাড পিটও সন্তান দত্তক নেন।

বিচ্ছেদের পর যৌথভাবে সন্তানদের দেখাশোনার দায়িত্ব নিতে চেয়েছিলেন ব্র্যাড। অন্যদিকে, জোলি চাচ্ছিলেন সন্তানরা তার কাছেই থাকুক। এ নিয়ে তৈরি হয় জটিলতা। অবশেষে আদালতের দ্বারস্থ হন ‘ব্র্যাঞ্জেলিনা’ দম্পতি।

অবশেষে অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিচ্ছেদের পর সন্তানদের হেফাজতের বিষয়ে আইনি লড়াইয়ে জয় পেয়েছেন ব্রাড পিট। তবে বিষয়টি ভালোভাবে নেননি জোলি। তিনি বিচারকের কঠোর সমালোচনা করেছেন। 

ব্রাড পিট ও জোলির সংসারে ছয় সন্তান। পিট চাইছিলেন সন্তানদের সঙ্গে আরও বেশি করে সময় কাটাতে। কিন্তু তাতে রাজি হচ্ছিলেন না জোলি। অবশেষে বিচারক রায় দিয়েছেন ৫৭ বছর বয়সী অস্কার জয়ী অভিনেতা পিটের পক্ষেই।

জোলি-পিটের সন্তান ও তাদের পরিবারের ঘনিষ্ঠদের সঙ্গে কথা বলে বিচারক আউডারকির্ক রায় দেন। তবে জোলি অভিযোগ করেছেন, রায় দেওয়ার আগে তার সন্তানদের নিরাপত্তা ও ভাল থাকার জন্য প্রয়োজনীয় প্রমাণ-সাক্ষ্য শুনতে অস্বীকার করেছেন ওই বিচারক।

‌১২ বছর সংসার করেছেন পিট ও জোলি। তবে বিয়ের ২ বছরের মাথায় তারা বিচ্ছেদের ঘোষণা দেন। সন্তানদের হেফাজতের বিষয় সম্পর্কিত রায় পিটের পক্ষে এলেও আইনি লড়াই চালিয়ে যাবেন জোলি।

news24bd.tv/আলী 

পরবর্তী খবর

নিজের দাম বাড়িয়েছেন রাশি খান্না!

অনলাইন ডেস্ক

নিজের দাম বাড়িয়েছেন রাশি খান্না!

ভারতের দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী রাশি খান্না। নিজের অভিনয় দক্ষতা ও সৌন্দর্য দিয়ে জয় করে নিয়েছেন কোটি দর্শকের হৃদয়। ভক্তদেরও উপহার দিয়েছেন অনেক সুন্দর সুন্দর সিনেমা।

রাশি খান্না ওহালু গুসাগুসালারে’ সিনেমার মাধ্যমে তেলেগু ইন্ডাস্ট্রিতে পা রাখেন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। একে এক ‘বেঙ্গল টাইগার’, ‘সুপ্রীম, ‘জয় লাভা কুসা’ প্রভৃতি দর্শকপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। বর্তমানে তার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে।

টলিউড ডটনেট জানিয়েছে, সাধারণত সিনেমার জন্য ৭৫ লাখ রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন রাশি। বর্তমানে তিনি আর ওই পারিশ্রমিকে কাজ করবেন না বলে জানিয়েছেন। নতুন একটি সিনেমার জন্য দাম বাড়িয়েছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন


ইসরাইলের কাছ থেকে গোলান মালভূমি মুক্ত করতে প্রস্তুত নুজাবা আন্দোলন

‘ইরাকের তেল সম্পদের ওপর নিয়ন্ত্রণ প্রতিষ্ঠার চেষ্টা করছে তুরস্ক’

শেখ হাসিনার বিকল্প কে?

দখল হয়ে যাচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম ছাত্রী লীলা নাগের বাড়ি


নতুন ওই সিনেমায় অভিনয়ের জন্য ১ কোটি রুপি পারিশ্রমিক দাবি করেছেন তিনি। এর মাধ্যমে পারিশ্রমিকের দিক দিয়ে কীর্তি সুরেশ, রাশমিকা মান্দানাদের কাতারে নাম লেখালেন এই অভিনেত্রী।

বর্তমানে গোপী চাঁদের সঙ্গে ‘পাক্কা কমার্শিয়াল’ সিনেমার শুটিং থেমে থেমে চলছে। যদিও করোনার কারণে এখন শুটিং বন্ধ। পাশাপাশি নাগা চৈতন্যের সঙ্গে ‘থ্যাংক ইউ’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এছাড়া তামিল ও মালায়ালাম ভাষার সিনেমাতে দেখা যাবে তাকে।

news24bd.tv আহমেদ

পরবর্তী খবর

এবার কারিনাকে বয়কটের ডাক

অনলাইন ডেস্ক

এবার কারিনাকে বয়কটের ডাক

বিনোদন জগতের তারকাদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রোলিং বা সমালোচনা তো হয়ই। কিন্তু  এবার বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খানকে বয়কটের ডাক দিলেন নেটিজেনদের একটা বড় অংশ। টুইটারে ট্রেন্ডিং হ্যাশট্যাগ ‘বয়কট কারিনা কাপুর খান’।

বড় পর্দায় আসছে ‘রামায়ণ’। সেখানে সীতার চরিত্রে অভিনয় করার জন্য ১২ কোটি রুপি পারিশ্রমিক দাবি করেছেন কারিনা। এই খবর সংবাদমাধ্যমে প্রকাশ হতেই অভিনেত্রীর ওপর চটেছেন নেটাগরিকদের একাংশ। আর তারপরই সাইফ আলি খান-পত্নীকে বয়কট করার ডাক উঠল অন্তর্জালে।

এ রকম চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েও এত মোটা অঙ্কের পারিশ্রমিক দাবি করাকে ‘অমানবিক’ আচরণ হিসেবে দেখছেন অনেকেই। কেউ আবার বলছেন, হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করছেন কারিনা।

কারিনার বিরোধিতা করতে টেনে আনা হয়েছে স্বামী সাইফ আলি খানের প্রসঙ্গও। অনেকের বক্তব্য, ‘তাণ্ডব’-এর মতো ওয়েব সিরিজে অভিনয় করে হিন্দুদের ভাবাবেগে আঘাত দিয়েছেন সাইফ। এবার সেই পথে হাঁটছেন নায়িকা।

কেউ বলছেন, ‘যে নায়িকা হিন্দু দেবদেবীদের সম্মান করতে পারেন না, তিনি সীতার চরিত্রে অভিনয় করতে পারেন না।’

news24bd.tv/আলী

পরবর্তী খবর

বাগদান সম্পন্ন প্রসূন আজাদের

অনলাইন ডেস্ক

বাগদান সম্পন্ন প্রসূন আজাদের

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন লাক্স চ্যানেল আই সুপারস্টার খ্যাত অভিনেত্রী প্রসূন আজাদ। ১২ জুন (শনিবার) সন্ধ্যায় তার বাগদান সম্পন্ন হয়েছে। প্রসূন নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। তার হবু বরের নাম ফারহান। পেশায় ব্যবসায়ী। তিনি প্রসূনের দীর্ঘদিনের বন্ধু।

প্রসূন আজাদ বলেন, আজ সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আমাদের অ্যাঙ্গেজমেন্ট হয়েছে। ফারহানের মা ও তার পরিবারের সদস্যরা এসে আমাকে আংটি পরিয়ে গেছেন। আল হামদুলিল্লাহ নতুন জীবনে পা রাখতে যাচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

হবু বর সম্পর্কে জানতে চাইলে প্রসূন বলেন, আমার হবু বরের নাম ফারহান। ও কৃষি খামার ব্যবসার সঙ্গে জড়িত। পুরান ঢাকার ছেলে। ওর সম্পর্কে এর বেশি কিছু বলতে চাচ্ছি না।

উল্লেখ্য, ২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন প্রসূন। এরপর নাটক, টেলিফিল্ম, বিজ্ঞাপনচিত্র সব মাধ্যমে নিয়মিত কাজ করতে থাকেন। তবে মাঝে অভিনয়ের প্রতি অমনোযোগী হয়ে পড়েন অভিনেত্রী।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

দুই রকম মিথিলা

অনলাইন ডেস্ক

দুই রকম মিথিলা

বেশ কিছুদিন আগেই কলকাতা থেকে দেশে এসেছেন মডেল ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। করোনাভাইরাসের কারণে বিমান চলাচল বন্ধ থাকায় যেতে পারছেন না কলকাতায়।

সুযোগটা কাজে লাগিয়ে ব্যস্ত সময় পার করছেন এ অভিনেত্রী। শেষ করেছেন একটি সিনেমা এবং কিছু বিজ্ঞাপনের কাজ।


আরও পড়ুনঃ

এনআইডির দায়িত্ব ইসিতে থাকা উচিত: সিইসি

খুলনায় করোনায় আরও ৫ জনের মৃত্যু

চার ম্যাচ নিষিদ্ধ সাকিব


এবার ঈদ ফিকশনে অভিনয় করেছেন মিথিলা। রাকেশ বসু পরিচালিত ‘অন্তর্জলী যাত্রা’ শিরোনামের নাটকে দেখা যাবে তাকে। তার বিপরীতে অভিনয় করছেন ইরফান সাজ্জাদ।

news24bd.tv/এমিজান্নাত

পরবর্তী খবর

২০০ যৌনকর্মীদের পাশে ঋতুপর্ণা

অনলাইন ডেস্ক

২০০ যৌনকর্মীদের পাশে ঋতুপর্ণা

টালিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত বর্তমানে পরিবারের সঙ্গে সিঙ্গাপুরে রয়েছেন। করোনা কালে দেশে না থাকলেও দেশের মানুষের  পাশে দাড়িয়েছেন তিনি।  সম্প্রতি নৃত্যশিল্পী অভিরূপ সেনগুপ্তের এনজিও প্রয়াসের সঙ্গে হাত মিলিয়ে কালীঘাটের রেড লাইট এরিয়ার যৌনকর্মীদের সাহায্য করলেন এই অভিনেত্রী।

সেখানকার ২০০ জন মহিলার হাতে স্যানেটারি ন্যাপকিন, চাল-ডাল-তেল-সহ মুদি মশলা এবং অন্যান্য প্রয়োজনীয় দ্রব্য তুলে দেয়া হল। এলাকার বাচ্চাদের পাউরুটি, দুধ ও বিস্কুট দেয়া হয়েছে।

আরও পড়ুন: 


এনআইডির দায়িত্ব ইসিতে থাকা উচিত: সিইসি

খুলনায় করোনায় আরও ৫ জনের মৃত্যু

চার ম্যাচ নিষিদ্ধ সাকিব

ফের ফিলিস্তিনি কিশোরকে হত্যা করল ইসরায়েল

ঋতুপর্ণা জানান, এই মানুষগুলোর সঙ্গে আমার আলাপ হয়েছিল যখন একটি ছবিতে আমি যৌনকর্মীর চরিত্রে অভিনয় করেছিলাম। আমি তাদের পরিশ্রম, তাদের কষ্টের কথা জানি। আর এই খারাপ সময়ে ওদের পাশে থাকতে পেরে আমি সত্যিই খুব খুশি।

news24bd.tv/আলী

পরবর্তী খবর