মেদ ঝরাচ্ছেন মিম, ভিডিও ভাইরাল (ভিডিও)

মেদ ঝরাচ্ছেন মিম, ভিডিও ভাইরাল (ভিডিও)

অনলাইন ডেস্ক

বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। করোনার কারণে বলতে গেলে ঘরেই আছেন তিনি। কোন শুটিংয়ের কাজও করছেন না এই অভিনেত্রী। তবে থেমে নেই শরীর চর্চা।

নিজেকে ফিট রাখতে নিয়মিত জিম করছেন মিম।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব এই ঢালিউড অভিনেত্রী। প্রতিনিয়ত ছবি পোস্ট করে ভক্তদের উদ্দেশে। এবার সোশ্যাল মিডিয়ায় মিম নিজেই শেয়ার করেছেন তার জিমের একটি ভিডিও।

এর পর থেকেই ভিডিওটি ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যমে।

news24bd.tv

বৃহস্পতিবার (২৭ মে) নিজের শরীরচর্চার কয়েকটি ছবি আপলোড দিয়ে ক্যাপশনে তিনি লিখেছেন - ‘শুভ সকাল, জেগে উঠুন, ব্যায়াম করুন এবং খুশি থাকুন। ’

news24bd.tv

করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দি সময় কাটিয়েছেন মিম। এ সময়ে কিছুটা মোটা হয়ে গিয়েছিলেন। এ বিষয়ে মিম বলেন- ‘মাঝে একটু মোটা হয়ে গিয়েছিলাম। এখন ফিট থাকার একটা টার্গেট করেছি। একটা লিন বডি (মেদহীন) বানাব, যেটা আগে হয়নি। প্রতিদিন প্রায় ২ ঘণ্টার মতো সময় ব‌্যয় করছি। ’

আরও পড়ুন

  শারীরিক সম্পর্কে রাজি না হওয়ায় এবার স্ত্রীকে গুলি করে হত্যা

  সাতক্ষীরায় কাফনের কাপড় পরে টেকসই বেড়িবাঁধের দাবি

  জয়ী হয়ে সিরিয়া পুনর্গঠনের ঘোষণা বাশার আল-আসাদের

  বিশ্বকাপ বাছাইপর্বে খেলতে কাতারের উদ্দেশে বাংলাদেশ ফুটবল দল

 

মিমের হাতে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। করোনার কারণে সেসব সিনেমার বাকি অংশের শুটিং শেষ করা সম্ভব হচ্ছে না। তবে সম্প্রতি একটি মুঠোফোন কোম্পানির শুভেচ্ছা দূত নির্বাচিত হয়েছে। তা ছাড়া কয়েক দিন পর থেকে বিভিন্ন ব্র্যান্ডের প্রচারের কাজ শুরু করবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

ভিডিও দেখতে ক্লিক করুন

বিদ্যা সিনহা মিম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সাপলুডু’। এতে তার বিপরীতে অভিনয় করেনআরিফিন শুভ। তার অভিনীত ‘পরাণ’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

news24bd.tv আহমেদ