ভারতে গুলিবিদ্ধ সেই টিকটক হৃদয়

অনলাইন ডেস্ক

ভারতে গুলিবিদ্ধ সেই টিকটক হৃদয়

ভারতের বেঙ্গালুরুতে তরুণীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দুই নারীসহ ৬ জনকে গ্রেফতার করেছে রাজ্যটির স্থানীয় পুলিশ। গ্রেফতারের পর তাদেরকে ঘটনাস্থলে তদন্ত করার জন্য নিয়ে যাওয়া হয়। এই সময় সুযোগ বুঝে বেঙ্গালুরু পুলিশের উপর হামলা করে পালাতে গিয়ে গুলিবিদ্ধ হয়েছেন টিকটক হৃদয় বাবুসহ দু'জন।

এর আগে বৃহস্পতিবার (২৭ মে) রাতে রিফাতুল ইসলাম হৃদয় ওরফে টিকটক হৃদয় বাবু, সাগর, মোহাম্মদ বাবা শেখ ও অখিল নামে চার তরুণ ও দুই নারীকে গ্রেফতার করে বেঙ্গালুরু পুলিশ। যদিও গ্রেফতার হওয়া নারীদের পরিচয় জানানো হয়নি।

বেঙ্গালুরু পুলিশের বরাত দিয়ে ভারতের সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, শুক্রবার (২৮ মে) সকালে পুলিশের হেফাজত থেকে পালানোর চেষ্টা করলে টিকটক ‍হৃদয় ও সাগর গুলিবিদ্ধ হয়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের শারীরিক অবস্থা আশংকাজনক নয় বলে জানিয়েছে পুলিশ। বাকিরা পুলিশ হেফাজতেই রয়েছে। 

ভারতীয় পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃত সবাই অবৈধভাবে ভারতে গেছেন। ভাইরাল হওয়া ভিডিওতে যে তরুণীকে নির্যাতন করা হয়েছে, তাকেও এই চক্রটি অবৈধভাবে ভারতে নিয়ে পতিতাবৃত্তিতে বাধ্য করেছিলো বলে জানিয়েছে ভারতের পুলিশ। নির্যাতনের শিকার ওই তরুণীর সন্ধান এখনো পায়নি তারা।

এদিকে, বৃহস্পতিবার (২৭ মে) রাতে টিকটক হৃদয়বাবুসহ ওই যু্বকদের বিরুদ্ধে ঢাকার হাতিরঝিল থানায় মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, এক তরুণীকে বিবস্ত্র করে ৩-৪ জন যুবক শারীরিক ও যৌন নির্যাতন করছে। জানা যায়, ভিডিওটি ধারণ করা হয়েছে ভারতে। যৌন নির্যাতনকারীদের মধ্যে একজনের সংগে ঢাকার মগবাজারের এক তরুণের ফেসবুক আইডিতে পোস্ট করা ছবির মিল পাওয়া যায়। তদন্ত করে তার আসল নাম-ঠিকানা শনাক্ত করে পুলিশ।

এরপর ছেলেটির মা ও মামাকে ভিডিওটি দেখানো হয়। প্রথমে অস্বীকার করলেও পরবর্তীতে মা স্বীকার করেন ভিডিওতে তাঁর ছেলে রিফাতুল ইসলাম হৃদয় রয়েছে। স্থানীয়রাও হৃদয়কে শনাক্ত করে। স্থানীয়ভাবে সে টিকটক হৃদয় নামে পরিচিত। তার বয়স ২৬ বছর। উচ্ছৃঙ্খল কর্মকাণ্ডের কারণে চার মাস আগে তাকে বাসা থেকে বের করে দেওয়া হয়। তারপর থেকে বাসার কারো সংগে তার যোগাযোগ ছিলো না বলে পুলিশকে জানান হৃদয়ের মা ও মামা।

হৃদয়ের বাসা তল্লাশি করে তার জাতীয় পরিচয়পত্র, জেএসসি পরীক্ষার এডমিট কার্ড, রেজিস্ট্রেশন কার্ড ও রমনা থানায় তার নামে দায়েরকৃত একটি ডাকাতি প্রস্তুতি মামলার এজাহার ও এফআইআর কপি জব্দ করে ঢাকার তেজগাঁও বিভাগের পুলিশ।

কৌশলে হৃদয়ের মামার হোয়াটসঅ্যাপ থেকে তার ভারতীয় নম্বরে যোগাযোগ করে পুলিশ। সে জানায়, তিন মাস আগে ভারতে গেছে। যৌন নির্যাতনের যে ভিডিও ভাইরাল হয়েছে, সেই ঘটনা ১৫ থেকে ১৬ দিন আগের। ভিডিওর ভিক্টিম বাংলাদেশি তরুণী এবং ঢাকার বাসিন্দা। বয়স ২০-২২ বছর।

তদন্তে পুলিশ জানতে পারে, নির্যাতনের শিকার মেয়েটির বাড়ি কিশোরগঞ্জ। ঢাকায় হাতিরঝিল এলাকায় বাসা। মেয়েটির পরিবারের সঙ্গে যোগাযোগ করলে পরিবারও তাকে চিনতে পারে। পরে মেয়েটির বাবা বৃহস্পতিবার রাতে হাতিরঝিল থানায় টিকটক হৃদয়সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

বৃদ্ধকে জঙ্গলে নিয়ে মাথায় ও ঘাড়ে গুলি করে পালাল দুর্বৃত্তরা

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

বৃদ্ধকে জঙ্গলে নিয়ে মাথায় ও ঘাড়ে গুলি করে পালাল দুর্বৃত্তরা

রাঙামাটির জুরাছড়িতে সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে কারবারী (গ্রাম প্রধান) নিহত হয়েছে। নিহতের নাম-পাথর মনি চাকমা (৫০)। তিনি জুরাছড়ি উপজেলার লুলংছড়ি এলাকার কারবারী অর্থাৎ গ্রাম প্রধান। রোববার রাত সাড়ে ১১টার দিকে  জুরাছড়ি উপজেলার লুলংছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আরও পড়ুন:


নিয়োগ দেবে ঔষধ প্রশাসন অধিদপ্তর

শুভাগত হোমকে অধিনায়কত্বের দায়িত্ব দিয়েছে মোহামেডান

তুরস্কে পাওয়া গেল ১ হাজার ৮শ বছর আগের ভাস্কর্য

নিজের দাম বাড়িয়েছেন রাশি খান্না!


 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাঙামাটির জুরাছড়ি উপজেলার লুলংছড়ি এলাকায় এক দল সশস্ত্র সন্ত্রাসী হানা দেয়। এসময় ওই এলাকার প্রধান কারবারী পাথর মনি চাকমা তার নিজ বাড়িতে ঘুমিয়ে ছিল। এসময় সমস্ত্র সন্ত্রাসীরা ঘরে ডুকে তাকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়। পরে ঘর থেকে কিছুটা দূরে জঙ্গলে নিয়ে তার মাথায় ও ঘাড়ে গুলি করে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলে মৃত্যু হয় তার। পরে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে সেনাবাহিনীর একটি বিশেষ দল। পুলিশ এসে লাশ উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে লাশ পাঠানো হয়।  এঘটনার পর ওই এলাকায় চরম উৎকণ্ঠা বিরাজ করছে। তাই পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত যৌথবাহিনী টহল জোরদার করা হয়েছে।

জুরাছড়ি থানার কর্মকর্তা ওসি মো. শফিউল আজম জানান, নিহত পাথর মনির শরীরে গুলির চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। মামলা প্রক্রিয়াধীন।

news24bd.tv / তৌহিদ

পরবর্তী খবর

রাঙামাটিতে বৃদ্ধ গ্রামপ্রধানকে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক

রাঙামাটিতে বৃদ্ধ গ্রামপ্রধানকে গুলি করে হত্যা

রাঙামাটির জুরাছড়িতে নিজ বাড়িতে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। পাথরমণি চাকমা (৬৩) নামের ওই ব্যক্তি জুরাছড়ি সদর ইউনিয়নের লুলাংছড়ি কার্বারি (গ্রামের প্রধান) ছিলেন।

রোববার রাতে উপজেলার ৮ কিলোমিটার দূরে লুলাংছড়ির দুর্গম পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আরও পড়ুন:


নিয়োগ দেবে ঔষধ প্রশাসন অধিদপ্তর

শুভাগত হোমকে অধিনায়কত্বের দায়িত্ব দিয়েছে মোহামেডান

তুরস্কে পাওয়া গেল ১ হাজার ৮শ বছর আগের ভাস্কর্য

নিজের দাম বাড়িয়েছেন রাশি খান্না!


রাঙামাটির পুলিশ সুপার মীর মোদ্দাছের হোসেন বলেন, পাথরমণি চাকমা সেখানকার সেনাবাহিনীর বিভিন্ন কাজ করতেন বলে জানা গেছে।তিনি একটি অস্ত্র মামলার অন্যতম সাক্ষী ছিলেন।ধারণা করা হচ্ছে, তার বিরোধী দল তাকে হত্যা করেছে। যৌথ বাহিনী ঘটনাস্থলে যাচ্ছে। পুলিশের কাছে এখনো নিহতের লাশ হস্তান্তর করা হয়নি। ঘটনাটি কীভাবে ঘটেছে তা বিস্তারিত পরে জানা যাবে।

ওই এলাকার ইউপি চেয়ারম্যান ক্যানন চাকমা বলেন, জুরাছড়ির প্রায় ৮ কিলোমিটার দূরে ঘটনাটি ঘটেছে। এলাকাটি খুবই দুর্গম এলাকা।ঘটনাস্থলের কিছু দূরে সেনাবাহিনীর একটি ক্যাম্প রয়েছে।সেখানে মোবাইলের নেটওয়ার্ক সহজে পাওয়া যায় না। তাই এখনো বিস্তারিত কিছু জানা যায়নি।

news24bd.tv / তৌহিদ

পরবর্তী খবর

কুষ্টিয়ায় প্রকাশ্যে অস্ত্রধারীর হামলায় নারীসহ নিহত ৩

অনলাইন ডেস্ক

কুষ্টিয়ায় প্রকাশ্যে অস্ত্রধারীর হামলায় নারীসহ নিহত ৩

কুষ্টিয়া শহরের কাস্টমস মোড়ে প্রকাশ্যে অস্ত্রধারীর হামলায় এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। আজ রোববার (১৩ জুন) সকাল ১১টায় এ ঘটনা ঘটে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, গুলিবিদ্ধ তিনজনের মধ্যে এক নারী (৩৫) ও এক পুরুষ (৪০) এবং  ৪ বছর বয়সী এক শিশু মারা গেছেন। তবে কারো নাম পরিচয় এখনো জানা যায়নি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

আরও পড়ুন:


ইউরোপের দেশ উত্তর মেসিডোনিয়াতে ২০ বাংলাদেশি আটক

দেশে ১০ বছরে বজ্রপাতে মৃত্যু ২২৭৬

রাশিয়াকে ৩-০ গোলে উড়িয়ে দিল বেলজিয়াম

আজ মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৬৩

অনলাইন ডেস্ক

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৬৩

রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৬৩ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ। শনিবার সকাল ৬টা থেকে রবিবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় এই অভিযান চালানো হয়।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ৩,০৩৪ পিস ইয়াবা, ৪০ গ্রাম ১১০ পুরিয়া হেরোইন, ৪৩ কেজি ৫৩৫ গ্রাম গাঁজা ও ২০ লিটার দেশি মদ জব্দ করা হয়।


আরও পড়ুন:


শিক্ষা প্রতিষ্ঠনের চলমান ছুটি বাড়ল

উপ-নির্বাচনে তিন আসনের আ.লীগের প্রার্থী ঘোষণা

১০০ কোটি টিকা দরিদ্র দেশগুলোতে দেবে বিশ্ব নেতারা

ফের ফিলিস্তিনি কিশোরকে হত্যা করল ইসরায়েল


গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৫টি মামলা হয়েছে।

news24bd.tv / নকিব

পরবর্তী খবর

রাজধানীর চকবাজারে কারখানা থেকে ৫ মণ নকল ঘি জব্দ

অনলাইন ডেস্ক

রাজধানীর চকবাজারে কারখানা থেকে ৫ মণ নকল ঘি জব্দ

রাজধানীর পুরান ঢাকার চকবাজারের বেগমবাজার এলাকায় নকল ঘি তৈরির একটি কারখানায় অভিযান চালিয়ে অন্তত ৫ মণ নকল ঘি জব্দ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় কারখানাটির মালিক ও তিন কারিগরকেও গ্রেপ্তার করা হয়েছে। শনিবার বিকলে ডিবি এই অভিযান চালায়।

গ্রেপ্তার তিনজন হলেন- আব্দুল সামাদ (৭৫), রবিউল ইসলাম (৪৩), মো. শাহজাহান (২৪) এবং সোহাগ হোসেন (৩১)। তাদের মধ্যে সামাদ নকল কারখানাটির মালিক।

অভিযানে নেতৃত্ব দেওয়া 

ডিবির লালবাগ বিভাগের সহকারী কমিশনার ফজলুর রহমান জানান, দীর্ঘ নজরদারীর পর শনিবার তারা নকল ঘি তৈরির কারখনায় অভিযান চালান। এই কারখানা থেকে নিম্নমানের নানা উপাদান দিয়ে ঘি তৈরি করা হতো। এরপর এগুলো বাজারে প্রচলিত ও প্রতিষ্ঠিত নানা কোম্পানির মোড়ক ও কৌটা নকল করে নকল ঘি ভরে বাজারজাত করা হতো। অন্তত ৮ বছর ধরে সামাদ তার কর্মচারীদের নিয়ে এই অপকর্ম করে আসছিলেন।

ডিবির এই কর্মকর্তা বলেন, নকল এসব ঘি ঢাকাসহ দেশের বিভিন্ন বাজারে সরবরাহ করা হতো। ঘি নামে সাধারণ মানুষ মূলত নানা রাসায়নিক কিনে প্রতারিত হচ্ছিলেন।

আরও পড়ুন:


ইউরোপের দেশ উত্তর মেসিডোনিয়াতে ২০ বাংলাদেশি আটক

দেশে ১০ বছরে বজ্রপাতে মৃত্যু ২২৭৬

রাশিয়াকে ৩-০ গোলে উড়িয়ে দিল বেলজিয়াম

আজ মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর