সুচিকিৎসায় খালেদা জিয়ার জ্বর নিয়ন্ত্রণে

সুচিকিৎসায় খালেদা জিয়ার জ্বর নিয়ন্ত্রণে

অনলাইন ডেস্ক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছেন, চিকিৎসকদের একান্ত চেষ্টায় দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জ্বর নিয়ন্ত্রণে এসেছে।

রোববার (৩০ মে) সকালে বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শেরে বাংলা নগরে জিয়ার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম বলেন, বেগম খালেদা জিয়া আবার জ্বরে আক্রান্ত হয়েছিলেন। আমাদের চিকিৎসকদের ধন্যবাদ জানাতে চাই।

কারণ তারা অত্যন্ত পরিশ্রম করে চিকিৎসা করছেন। তাদের সুচিকিৎসার কারণে তার জ্বরটা নিয়ন্ত্রণে এসে গেছে।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য কোনও সুযোগ দেওয়া হচ্ছে না অভিযোগ করে ফখরুল ইসলাম বলেন, বার বার করে তার এডভান্স ট্রিটমেন্ট ও এডভান্স হসপিটালে চিকিৎসার ব্যবস্থা করার জন্য বলা হয়েছে কিন্তু সরকার প্রতিহিংসামূলক রাজনৈতিক কারণে তাকে সেই সুযোগ থেকে বঞ্চিত করছে।

আরও পড়ুন

  সীমান্তের যে ৭ জেলায় লকডাউন দেওয়া হতে পারে

  টিকটকের ফাঁদে ভারতে যৌন নির্যাতনের শিকার সেই তরুণী উদ্ধার

  আরও এক সপ্তাহ বাড়ছে চলমান লকডাউন

  সাতক্ষীরায় শেখ হাসিনাকে হত্যাচেষ্টা: ৭ আসামির জামিন স্থগিতাদেশ বহাল

 

এর আগে দলের স্থায়ী কমিটির সদস্যদের নিয়ে বিএনপির রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ফখরুল।

উল্লেখ্য, গত ১০ এপ্রিল করোনা ভাইরাসে আক্রান্ত হন খালেদা জিয়া। ২৭ এপ্রিল তাকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয় শারীরিক পরীক্ষা নিরীক্ষার জন্য। ওই দিনই তাকে ভর্তি করা হয়। ৩ এপ্রিল শ্বাসকষ্ট অনুভব করায় তাকে করোনারি কেয়ার ইউনিটে নেওয়া হয়। এক মাসেরও বেশি সময় তিনি সেখানে চিকিৎসাধীন।

news24bd.tv আহমেদ