যশোরে আইনজীবীর কাছ থেকে হত্যা মামলার আসামি ‘ছিনতাই’

যশোরে আইনজীবীর কাছ থেকে হত্যা মামলার আসামি ‘ছিনতাই’

Other

যশোরে আদালতে যাওয়ার পথে আইনজীবীর কাছ থেকে রাজু বিশ্বাস ওরফে টুটু (৩৫) নামে এক হত্যা মামলার আসামিকে ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। রোববার সকাল সাড়ে ১০টার দিকে জেলা জজকোর্টের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

পুলিশ বলছে, তারা এ বিষয়ে কিছু জানে না। রাজু বিশ্বাস যশোরের অভয়নগর উপজেলার ধোপাদী গ্রমের ভ্যানচালক শুকুর আলী হত্যা মামলার একমাত্র আসামি।

রাজু বিশ্বাসের আইনজীবী তাজমিলুর রহমান সরদার স্বপন বলেন, রাজু বিশ্বাস আজ আদালতে আত্মসমর্পণ করতে আমার কাছে এসেছিলেন। ওকালতনামা স্বাক্ষরসহ প্রয়োজনীয় কাগজপত্র তৈরি শেষে আমি তাকে নিয়ে আইনজীবী সমিতি থেকে আদালতে নিয়ে যাচ্ছিলাম। জজকোর্টের সামনের রাস্তায় পৌঁছাতেই একদল লোক আমাদের ঘিরে ধরে। এরপর তারা ধস্তাধস্তি করে জোরপূর্বক রাজু বিশ্বাসকে একটি গাড়িতে উঠিয়ে নিয়ে যায়।

আমি নিজের পরিচয় দিয়ে তাদের বাধা দেওয়ার চেষ্টা করলেও তারা হুমকি-ধামকি দিয়ে চলে যায়।

আইনজীবী আরও বলেন, আমি আদালতে গিয়ে বিচারককে বিষয়টি অবহিত করেছি। একই সঙ্গে রাজু বিশ্বাসকে উদ্ধারে প্রশাসনের সহায়তা কামনা করছি।

আরও পড়ুন

  আবারও বাড়লো লকডাউন, প্রজ্ঞাপন জারি

  ফোন ও ফেসবুকে প্রেম করে সর্বস্ব লুটে নেয় ৩ ছাত্রলীগকর্মী

  ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্তের পর রামেকে বাড়লো মৃতের সংখ্যা

  সুচিকিৎসায় খালেদা জিয়ার জ্বর নিয়ন্ত্রণে

 

এ বিষয়ে যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, আমি আসামি ছিনতাইয়ের কোনো ঘটনা জানি না। পুলিশের কেউ নিয়েছে বলেও জানি না। আমার থানার কেউ এ ধরনের কোনো অভিযান পরিচালনা করেনি।

প্রসঙ্গত, গত ৩ এপ্রিল রাজু বিশ্বাসের ভ্যান-রিকশা মেরামতের দোকানে যান শুকুর আলী নামে এক ব্যক্তি। এরপর তিনি নিজের ভ্যান মেরামত করান। মজুরির ৩০ টাকা কাজ শেষে সন্ধ্যায় ফেরার পথে দেওয়ার কথা বলে শুকুর আলী চলে যান। সন্ধ্যায় ফেরার পথে রাজু বিশ্বাস পাওনা টাকা চায়। এ নিয়ে তাদের মধ্যে বাগিবিতা হয়। একপর্যায়ে রাজু বিশ্বাস উত্তেজিত হয়ে হাতে থাকা রেঞ্জ দিয়ে শুকুর আলীর মাথায় আঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শুকুর আলীর স্ত্রী আনোয়ারা বেগম বাদী হয়ে রাজু বিশ্বাসের নামে মামলা করেন। ঘটনার পর থেকে রাজু বিশ্বাস পলাতক ছিলেন।

news24bd.tv আহমেদ