নাটোরে করোনায় অফিস সহকারী অপূর্ব পাইন মৃত্যু

নাটোরে করোনায় অফিস সহকারী অপূর্ব পাইন মৃত্যু

Other

নাটোর ডিসি অফিসের সংস্থাপন শাখার অফিস সহকারী অপুর্ব কুমার পাইন (৫৭) করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। শনিবার রাতে নাটোর সদর হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  

গত মঙ্গলবার নমুনা পরীক্ষার পর তার করোনা পজেটিভ রেজাল্ট আসে। এ অবস্থায় স্বাস্থ্য বিভাগের পরামর্শে তিনি শহরতলীর দওপাড়ার মোকরামপুরে তার নিজ বাড়িতেই আইসোলেশনে ছিলেন।

 

হঠাৎ করেই শারীরিক অবস্থার অবনতি হলে শনিবার রাত ১১টার দিকে তাকে নাটোর সদর হাসপাতালে ভর্ত্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১২ টা ৪০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।   জানা যায় অপূর্ব কুমার পাইন ডিসি অফিসের কর্মচারী হওয়ার পরও করোনার টিকা গ্রহণ করেননি ।  

নাটোর কালেক্টরেট কর্মচারী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক রথিন চন্দ্র মন্ডল করোনায় অপুর্ব পাইনের মৃত্যুর বিষয় নিশ্চিত করে অপুর্ব পাইনের পরলোকগত বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

 

জেলা প্রশাসক মো. শাহরিয়াজ কালেক্টরেট অফিসের সংস্থাপন শাখার অফিস সহকারী অপুর্ব কুমার পাইনের আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ সহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। আজ সকালে কাশিমপুর মহশশ্মানে স্বাস্থ্যবিধি মেনে তার অন্তোষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়।

news24bd.tv / কামরুল