যুক্তরাষ্ট্রে বিমান দুর্ঘটনা, টারজান অভিনেতাসহ নিহত ৭
যুক্তরাষ্ট্রে বিমান দুর্ঘটনা, টারজান অভিনেতাসহ নিহত ৭

যুক্তরাষ্ট্রে বিমান দুর্ঘটনা, টারজান অভিনেতাসহ নিহত ৭

অনলাইন ডেস্ক

বিমান দুর্ঘটনায় জনপ্রিয় টিভি সিরিজ টারজানের অভিনেতা জো লারা ও তার স্ত্রীসহ সাতজন নিহত হয়েছেন। স্থানীয় সময় শনিবার (২৯ মে) বেলা ১১টায় যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের নাশভিলে শহরের একটি লেকে এই দুর্ঘটনা ঘটে।

উদ্ধারকারী গ্রুপ রাদারফোর্ড কাউন্টি ফায়ার অ্যান্ড রেসকিউ (আরসিএফআর) ফেসবুকে জানায়, ছোট বাণিজ্যিক জেট বিমানটি টেনেসির স্মায়ারনা বিমানবন্দর থেকে উড্ডয়নের কিছুক্ষণের মধ্যেই বিধ্বস্ত হয়। এরপর বিমানটি নাশভিলের ১৯ কিলোমিটার দক্ষিণে পার্সি প্রাইস্ট লেকে গিয়ে পড়ে।

বিমানটিতে সাতজন আরোহী ছিলেন। আরসিএফআর’র কমান্ডার ক্যাপ্টেন জশুয়া স্যান্ডার্স জানান, ‘আমরা এই মুহূর্তে কাউকে জীবন্ত উদ্ধারের আশা করছি না। এ কারণে যতটা সম্ভব ধ্বংসাবেশ উদ্ধারের চেষ্টা করছি। ’

উদ্ধার অভিযানে তারা মরদেহসহ বিভিন্ন উপাদান খুঁজে পেয়েছে আরসিএফআর। সোমবার (৩১ মে) সকালে উদ্ধারকাজ শেষ হলে আধা কিলোমিটারব্যাপী ধ্বংসাবশেষ পড়ে ছিল বলে জানায় তারা।


আরও পড়ুন


শিক্ষার্থী-রোহিঙ্গাদের জন্য অনুদানের টাকা আত্মসাৎ করেছেন মামুনুল-কাসেমি: ডিবি

আবার রকেট তৈরি শুরু করেছে হামাস: ফাতনি হামাদ

নামাজের সালাম ফেরানোর পর যেসব দোয়া-তাসবিহ পড়তেন নবীজি

ক্ষমতা হারানোর পথে নেতানিয়াহু


news24bd.tv

দুর্ঘটনায় নিহত জো লারা ১৯৮৯ সালের টিভি সিনেমা ‘টারজান ম্যানহাটনে’ অভিনয় করেন। এরপর তিনি টিভি সিরিজ ‘টারজান : দ্য এপিক অ্যাডভেঞ্চার্স’ এ অভিনয় করেন। ১৯৯৬ থেকে ১৯৯৭ সালে এটি প্রচারিত হয়।

তার স্ত্রী গুয়েন শামব্লিন লারা ওয়েট ডাউন মিনিস্টার্স নামে একটি ক্রিস্টিয়ান ওজন কমানো গ্রুপের নেতা ছিলেন। ২০১৮ সালে শামব্লিনকে বিয়ে করেন জো লারা।

news24bd.tv / নকিব

;