সুশান্তের মৃত্যু রহস্যের তদন্তে নতুন মোড়

অনলাইন ডেস্ক

সুশান্তের মৃত্যু রহস্যের তদন্তে নতুন মোড়

বলিউডের তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অপমৃত্যুর ঘটনায় এখনো তদন্ত শেষ হয়নি। সম্প্রতি সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে গ্রেফতার করা হয়। এর একদিন পরেই সুশান্ত সিংয়ের গৃহকর্মী নীরজ এবং কেশবকে তলব করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এনসিবি জানায়, সিদ্ধার্থের মতো মাদক সংক্রান্ত মামলার জন্যই জিজ্ঞাসাবাদ করা হবে তাদেরকে। সুশান্তের মৃত্যুর পরে শোনা গিয়েছিল, অভিনেতাকে মাদক সরবরাহ করায় দুই ব্যক্তির হাত রয়েছে। তখনও তাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।

গত ২৮ মে হায়দরাবাদ থেকে সিদ্ধার্থকে গ্রেফতার করেন এনসিবি-র কর্মকর্তারা। সেখানকার স্থানীয় আদালতের অনুমতি নিয়ে মুম্বাইয়ে নিয়ে আসা হয় তাকে। ১ জুন পর্যন্ত এনসিবির হেফাজতেই থাকবেন সিদ্ধার্থ।

গত বছর থেকেই এনসিবির নজরে ছিলেন সুশান্তের বন্ধু। একাধিক বার তাকে এনসিবি-র দফতরে ডেকে জিজ্ঞাসাবাদও করে কেন্দ্রীয় তদন্ত সংস্থাগুলি। তার বয়ানে অসঙ্গতি লক্ষ্য করা গিয়েছিল বলে দাবি সংস্থার কর্মকর্তাদের।


আরও পড়ুন


শিক্ষার্থী-রোহিঙ্গাদের জন্য অনুদানের টাকা আত্মসাৎ করেছেন মামুনুল-কাসেমি: ডিবি

আবার রকেট তৈরি শুরু করেছে হামাস: ফাতনি হামাদ

নামাজের সালাম ফেরানোর পর যেসব দোয়া-তাসবিহ পড়তেন নবীজি

ক্ষমতা হারানোর পথে নেতানিয়াহু


সুশান্তের মৃত্যু পরে মাদক যোগে গ্রেফতার করা হয়ে‌ছে প্রয়াত অভিনেতার প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী এবং রিয়ার ভাই শৌভিককে। এই মামলায় এখনও পর্যন্ত মোট ৩৫ জনকে এনসিবির হেফাজতে থাকতে হয়েছে।

উল্লেখ্য, ২০২০ সালের ১৪ জুন মুম্বাইয়ের নিজ বাসা থেকে সুশান্তের মরদেহ উদ্ধার করা হয়।

news24bd.tv / নকিব

পরবর্তী খবর

বিয়ের পিঁড়িতে বসার আগ মূহুর্তে যে কারণে বিয়ে ভেঙে দিয়েছিলেন সালমান

অনলাইন ডেস্ক

বিয়ের পিঁড়িতে বসার আগ মূহুর্তে যে কারণে বিয়ে ভেঙে দিয়েছিলেন সালমান

বলিউড ভাইজান সালমান খান। বয়স ৫৫ পেরিয়েছে। তবুও বিয়ে করেনি এই ‘মোস্ট এলিজেবল’ ব্যাচেলর। বলিউড এই সুপারস্টার বলিউডের ‘সবচেয়ে কাঙ্খিত ব্যাচেলরের’ তালিকায় প্রথমদিকেই আছেন। ৫৫ বছরের এই ব্যাচেলর জীবনে ‘ভাইজানের’ প্রেমিকার সংখ্যাও নেহায়েত কম নয়।

এই বয়সেরও হাজারো তরুণীর স্বপ্নের পুরুষের আসনে থাকা সালমান খান ১৯৯৯ সালে কার্ড ছাপানোর পরও নিজের বিয়ে ভেঙে দিয়েছিলেন। কারণ হিসেবে জানিয়েছিলেন, তার নাকি বিয়ে করতে ইচ্ছে করছে না!

সালমান খানের বিয়ে নিয়ে এসব কথা ফাঁস করেছেন অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু, প্রযোজক সাজিদ নাদিয়াদয়ালা।

সাজিদ নাদিয়াদয়ালা জানান, ১৯৯৯ সালে সালমান আমাকে বলল, চলো দুই বন্ধু একদিনে বিয়ে করি। ঠিক হয়, ১৮ নভেম্বর সালমানের বাবার জন্মদিনে দুই বন্ধু বিয়ে করব। সবকিছু ঠিক হয়ে গিয়েছিল। এমনকি সালমানের কার্ড ছাপা ও বিলি করাও হয়ে গিয়েছিল।

আরও পড়ুন


চুরির দায়ে জেলে গেলেন ‘ক্রাইম পেট্রলের’ ২ অভিনেত্রী

ইরানের প্রেসিডেন্ট নির্বাচন: ভোটগ্রহণ রাত ২টা পর্যন্ত, ফল ঘোষণা আজ

উরুগুয়েকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আর্জেন্টিনা

আবারও আল-আকসায় হামলা চালিয়েছে ইসরাইলি বাহিনী


সব কিছু ঠিকঠাক হঠাৎই ৫-৬ দিন আগে সালমান বলে আমি বিয়ে করব না। আমার ইচ্ছা করছে না। তবে সালমান অবশ্য আমার বিয়েতে হাজির হয়েছিলেন। বিয়ে খেতে এসে আমাকেও বিয়ের আসর থেকে বিয়ে না করে পালিয়ে যাওয়ার বুদ্ধি দিয়েছিল।

তবে কার সঙ্গে সালমানের বিয়ে ঠিক হয়েছিল সে ব্যাপারে মুখ খোলেননি সাজিদ। গুঞ্জন আছে সঙ্গীতা বিজলানির সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল সালমানের। আর সঙ্গীতার প্রতারণার কারণেই নাকি বিয়ে ভেঙেছিলেন সালমান।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

পরীমণির করোনা টেস্ট জরুরি, বললেন জনস্বাস্থ্য বিশেষজ্ঞ

অনলাইন ডেস্ক

পরীমণির করোনা টেস্ট জরুরি, বললেন জনস্বাস্থ্য বিশেষজ্ঞ

সম্প্রতি ঢাকা বোট ক্লাবকাণ্ডে আলোচনা ও সমালোচনায় আসা জ্বর ও শ্বাসকষ্টে ভোগা চিত্রনায়িকা পরীমণির করোনা টেস্ট জরুরি হয়ে পড়েছে।

টেস্ট পরবর্তী যদি তার ফলাফল ‘পজেটিভ’ আসে, তাহলে সম্ভাব্য ঝুঁকিতে পড়ে যাচ্ছেন সংশ্লিষ্ট পুলিশ সদস্য ও সাংবাদিকরা।

পরীমণির অসুস্থ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে তার ঘনিষ্ঠ সূত্র।

জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. লেলিন চৌধুরী বলেন, কারও যদি জ্বর ও শ্বাসকষ্ট হয়ে থাকে, তার জন্য অবশ্যই করোনা টেস্ট জরুরি।

news24bd.tv / তৌহিদ

পরবর্তী খবর

জ্বর ও শ্বাসকষ্ট আক্রান্ত পরীমণি

অনলাইন ডেস্ক

জ্বর ও শ্বাসকষ্ট আক্রান্ত পরীমণি

নায়িকা পরীমণি

দেশের অন্যতম জনপ্রিয় নায়িকা বোট ক্লাব বিতর্কে আলোচনায় আসা পরীমণি জ্বর ও শ্বাসকষ্ট আক্রান্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন পরীমণির ঘনিষ্ঠ সূত্র।

ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় তথ্য দিয়ে গত মঙ্গলবার (১৫ জুন) পরীমণি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে হাজির হয়ে ছিলেন। ওই দিন থেকেই জ্বর জ্বর ভাব ছিল তার। বৃহস্পতিবার (১৭ জুন) থেকে পুরোপুরি জ্বরে আক্রান্ত তিনি।

সম্প্রতি বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তোলার পর পরীমণিকে নিয়ে দেশজুড়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। এর মধ্যেই গত বুধবার পরীমণির বিরুদ্ধে রাজধানীর গুলশানের অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ ওঠে।

সেদিন রাতে গণমাধ্যমকে পরীমণি জানান, তিনি অল কমিউনিটি ক্লাবে গিয়েছিলেন সত্যি, কিন্তু অপ্রীতিকর কোনো ঘটনা ঘটানটি।

এর আগে, গত রোববার (১৩ জুন) রাতে নিজের ফেসবুক পেজে নিজেকে ধর্ষণচেষ্টা, হত্যাচেষ্টা ও শারীরিক নির্যাতনের অভিযোগ করেন পরিমণি। বিচার চেয়ে আবেদন করেন প্রধানমন্ত্রী বরাবর।

পরেরদিন সোমবার সাভার থানায় নির্যাতন ও ধর্ষণচেষ্টার অভিযোগে ঢাকা বোট ক্লাবের এন্টারটেইনমেন্ট অ্যান্ড কালচারাল অ্যাফেয়ার্স সেক্রেটারি নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ অজ্ঞাত চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন পরীমণি।

এদিনই নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ পাঁচজনকে উত্তরা থেকে আটক করে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। মাদক মামলায় নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমি, লিপি আক্তার, সুমি আক্তার ও নাজমা আমিন স্নিগ্ধা বর্তমানে রিমান্ডে আছেন।

আরও পড়ুন:


শনিবার থেকে সিনোফার্মের টিকাদান কার্যক্রম শুরু

ব্রাজিলের কাছে পাত্তাই পেল না পেরু

আবারও গাজায় বিমান হামলা চালিয়েছে ইসরাইলি বাহিনী

নন্দীগ্রামের ভোটের ফলাফল নিয়ে হাইকোর্টে মমতা


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

‘সেক্সি’ লিখলে না কী জন্য, শ্রীলেখার প্রশ্ন

অনলাইন ডেস্ক

‘সেক্সি’ লিখলে না কী জন্য, শ্রীলেখার প্রশ্ন

টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র ব্যক্তিগত জীবন থেকে শুরু করে বিভিন্ন কারণে প্রায়ই খবরের শিরোনামে থাকেন। সম্প্রতি তার একটি ছবি দেখে জনৈক নেটাগরিক মুগ্ধ। অন্য সবার মতো এ অভিনেত্রীও প্রশংসায় পঞ্চমুখ। এ কারণেই মন্তব্যের ঘরে লিখেছেন, ‘হট, বিউটিফুল, অ্যান্ড এস..ওয়াই শ্রীলেখা মিত্র’।

আলোচিত এ অভিনেত্রীর মন্তব্য থেকে এটা স্পষ্ট যে, ওই নেটাগরিক মন্তব্যের ঘরে ‘সেক্সি’ লিখতে চেয়েছিলেন। কিন্তু তিনি শব্দটি সম্ভবত অস্বস্তি বোধ করায় মাঝের ‘ই’ এবং ‘এক্স’ অক্ষর লেখেননি। এতে পুরোপুরি উচ্চারণ হয় না। যেমনটা কোনো ছবির সংলাপে গালিগালাজ থাকলে সেখানে ‘বিপ’ আওয়াজ বসানো হয়। দর্শকদের কাছে যেন সেই শব্দ না পৌঁছায়।

শ্রীলেখা মিত্র সেই নেটাগরিকের উদ্দেশ্যে লিখলেন, ‘সেক্সি’ লিখলে না কী জন্য? কোনো শব্দের সঠিক প্রয়োগ সর্বদা প্রশংসা হিসেবে চিহ্নিত হয়।’ এরপরই সেই নেটাগরিক মহিলা তার মন্তব্যটি কেটেছেটে ‘এস..ওয়াই’-এর পরিবর্তে ‘সেক্সি’ করে দেন। কেবল তাই নয়, আরও একটি মন্তব্য করেছেন তিনি। লিখেছেন, ‘আপনি সবসময়ই সেক্সি এবং প্রশংসনীয়।

শ্রীলেখা মিত্র এ বিষয়ে আনন্দবাজার পত্রিকাকে জানিয়েছেন, আসলে আমাদের দেশের মানুষরা খুব সংশয়ে ভোগেন। যেখানে খাজুরাহো মন্দিরের অবস্থান, যে দেশের ঋষি বাৎস্যায়নের হাতে কামসূত্র রচিত হয়েছে সেখানে তাদের মধ্যেই ‘সেক্স’ শব্দ নিয়ে ইতস্তত বোধ করেন। অনেকের প্রোফাইল পিকচারে রামের ছবি, আবার মহিলাদের ছবিতে নোংরা মন্তব্য করতে ব্যস্ত তারা।

শ্রীলেখার মতে ‘সেক্সি’ শব্দ যৌনতা সংক্রান্ত শব্দ নেই এখন। এখন ভালো কোনো কিছুকে এ শব্দ দ্বারা বিশেষিত করা হয়। তবে ওই মহিলা নেটাগরিকের কাছ থেকে এমন প্রশংসা পেয়ে খুবই 

পরবর্তী খবর

বিদ্যার প্রথম রোজগার ৫০০ রুপি

অনলাইন ডেস্ক

বিদ্যার প্রথম রোজগার ৫০০ রুপি

বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকাদের একজন তিনি। তবে অবিশ্বাস্য শোনালেও এটি সত্য যে মাত্র ৫০০ রুপির বিনিময়ে অভিনয় করেছিলেন বিদ্যা বালান।

বিদ্যা নিজেই তার ক্যারিয়ারের শুরুর দিকের এই ঘটনা শেয়ার করেছেন। জানান, প্রথমবার অভিনয় করে পেয়েছিলান ৫০০ রুপি। গাছের পাশে দাঁড়িয়ে হাসির একটি দৃশ্যে অভিনয় করেছিলেন তিনি। সেই দৃশ্যে কোনো সংলাপ ছিল না। পশ্চিমবঙ্গ পর্যটন দপ্তরের জন্য ধারণ করা সেই ভিডিওর জন্য অর্জিত ৫০০ রুপিই ছিল বিদ্যার প্রথম রোজগার।

এছাড়া অভিনেত্রী নিজের প্রথম অডিশনের অভিজ্ঞতার প্রসঙ্গে জানান, প্রথম একটি টেলিভিশন শোর জন্য অডিশন দিতে গিয়ে সারাদিন অপেক্ষা করতে হয়েছিল তাকে। সেদিন ১৫০ জন অডিশন দিতে গিয়েছিলেন।


আরও পড়ুনঃ

শনিবার থেকে সিনোফার্মের টিকাদান কার্যক্রম শুরু

ব্রাজিলের কাছে পাত্তাই পেল না পেরু

আবারও গাজায় বিমান হামলা চালিয়েছে ইসরাইলি বাহিনী

নন্দীগ্রামের ভোটের ফলাফল নিয়ে হাইকোর্টে মমতা


বলে রাখা ভালো, ২০০৩ সালে ‘ভালো থেকো’ ছবি দিয়ে ছবির পথচলা শুরু বিদ্যার। আর বলিউডে ডেবিউ হয় ২০০৫ সালে। তার অভিনীত প্রথম ছবি ‘পরিণীতা’ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। প্রথম ছবিতে তার বিপরীতে ছিলেন সাইফ আলী খান।

news24bd.tv / নকিব

পরবর্তী খবর