প্রবাসীর স্ত্রীকে বাড়ি থেকে তুলে বাগানে নিয়ে ধর্ষণ, প্রেপ্তার ২

অনলাইন ডেস্ক

প্রবাসীর স্ত্রীকে বাড়ি থেকে তুলে বাগানে নিয়ে ধর্ষণ, প্রেপ্তার ২

প্রবাসীর (স্ত্রীকে ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় যশোরের শার্শায় থানায় রোববার (৩০ মে) একটি মামলা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, শার্শা উপজেলার স্বরুপদাহ গ্রামের আব্দুর রশিদের ছেলে ইসরাফিল হোসেন (৩০) ও একই গ্রামের নাজমুল হুদার ছেলে তুহিন (২৭)। 

জানা যায়, শার্শা উপজেলার স্বরুপদাহ গ্রামের মালেয়শিয়া প্রবাসী জালাল উদ্দিন দীর্ঘদিন বিদেশ থাকায় তার স্ত্রীকে একই গ্রামের লম্পট ইসরাফিল কুপ্রস্তাব দিয়ে আসছিল। সে কুপ্রস্তাবে সাড়া না পেয়ে শনিবার (২৯ মে) রাত ৯টার সময় সঙ্গী তুহিনকে সঙ্গে নিয়ে গৃহবধূকে বাড়ি থেকে তুলে পাশের বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান জানান, ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। রোববার বিকালে অভিযান চালিয়ে অভিযুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষিতাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। 

news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

ট্যাংক-লরি থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার

অনলাইন ডেস্ক

ট্যাংক-লরি থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার

এবার ঢাকায় একটি  জ্বালানি বহনকারী ট্যাংক-লরি থেকে ৩৬ কেজি গাঁজা উদ্ধার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ। এই ঘটনায়  গাঁজা বহনকারী তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ জুন) ডিবি গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম সাকলায়েন বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন, মো. রিগান খাঁন(২৭), মো. জাকির হোসেন(২৪), মো. খোকন মৃধা।

গোলাম সাকলায়েন বলেন, ক্যান্টনমেন্ট থানার শেওড়া বাসস্ট্যান্ড বটতলা থেকে জ্বালানি তেল বহনকারী ট্যাংক-লরির মধ্যে ৩৬ কেজি গাঁজা বহনকালে রিগান, জাকির ও খোকনকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, তাদের গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমরা জানতে পেরেছি তারা এই বিপুল পরিমাণ গাঁজা ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে বিক্রির উদ্দেশ্যে ঢাকায় নিয়ে আসছিল। 

৩৬ কেজি গাঁজা উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

সিংড়ায় নদীতে ঝাঁপ দেওয়ার ৫ ঘন্টা পর অজ্ঞাত লাশ উদ্ধার

নাসিম উদ্দীন নাসিম, নাটোর

সিংড়ায় নদীতে ঝাঁপ দেওয়ার ৫ ঘন্টা পর অজ্ঞাত লাশ উদ্ধার

নাটোরের সিংড়ায় গুরনই নদীতে ঝাঁপ দেয়ার ৫ ঘন্টা পর এক অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা। বৃহস্পতিবার (২৪ জুন) দুপুর দেড়টার দিকে সিংড়া উপজেলার পাঙ্গাশিয়া গ্রামে গুরনই নদী থেকে এ লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে অজ্ঞাত ওই ব্যক্তি হঠাৎ করে পাঙ্গাশিয়া গ্রামে আসে এবং গুরনই নদীতে ঝাঁপ দেয়।

এলাকাবাসী বাঁচাতে গেলে নদীতে ডুবে যায়। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে।

চামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদুল মৃধা জানান, অপরিচিত ব্যক্তি নদীতে ঝাঁপ দিলে এলাকাবাসী বাঁচানোর চেষ্টা করেও পারেনি। পরে তার লাশ উদ্ধার করা হয়।

আরও পড়ুন:


পাহাড়ি এলাকায় ভারতীয় সেনাকে টেক্কা দিতে অক্ষম চীন: বিপিন রাওয়াত

নাজমুল হুদার স্ত্রী সিগমা হুদার সম্পদের হিসাব চেয়ে দুদকের চিঠি


সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী জানান, লাশ উদ্ধারের বিষয়টি শুনেছি। ঘটনাস্থল পরিদর্শন ও খোঁজ নিয়ে জানাতে পারব।

news24bd.tv / তৌহিদ

পরবর্তী খবর

সাভারে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি

অনলাইন ডেস্ক

সাভারে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি

ঢাকার সাভারের পল্লী বিদ্যুতের সাব-স্টেশন অফিসে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে ডাকাতির ঘটনা ঘটেছে।সেসময় ডাকাতদের মারধরে আহত হয়েছে চারজন। তাদের মধ্যে দুজন স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আজ বৃহস্পতিবার ভোরে পল্লী বিদ্যুত অফিসের কর্মীদের অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি করে দুর্বৃত্তরা। তারা ছয়টি ট্রান্সফরমার, তার, কম্পিউটার, টাকা ও মোবাইল সেট কাপড়-চোপড়সহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করেছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

ঘটনার খবর পেয়ে ধামরাই থানাধীন কাওয়ামীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাসেল মোল্লা ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, ‘কয়েকটি ট্রান্সফরমারের ভেতরের তার নিয়ে গেছে ডাকাতদল।

আরও পড়ুন:

ফিলিপাইনের সাবেক প্রেসিডেন্ট বেনিগনো অ্যাকুইনো মারা গেছেন

তরুণীকে তুলে নিয়ে ভাড়া বাসায় ৩ যুবকের পালাক্রমে ধর্ষণ

টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী

বিশ্ববাজারে ২ বছরের মধ্যে অপরিশোধিত তেলের দাম সর্বোচ্চ

news24bd.tv/এমিজান্নাত 

পরবর্তী খবর

ধর্ষণের শিকার তরুণী ও তিন অভিযুক্তের পরিচয় ফেসবুকে দিল পুলিশ

অনলাইন ডেস্ক

ধর্ষণের শিকার তরুণী ও তিন অভিযুক্তের পরিচয় ফেসবুকে দিল পুলিশ

সাভারের হেমায়েতপুরে এক পোশাক শ্রমিক তরুণী গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিষয়টি ফেসবুকে ‘সাভার মডেল থানা’ ঢাকা নামে একটি পেজে ওই তরুণীর পরিচয় ও নাম দিয়ে একটি পোস্ট করেছে কোনো এক পুলিশ কর্মকর্তা।

বুধবার (২৪ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ফেসবুকে তিনজনের ছবি সম্বলিত এই পোস্টটি করা হয়।

বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরেও পোস্টটিতে দেখা যায়, সাভার মডেল থানায় গণধর্ষণ মামলায় তিনজন গ্রেপ্তার। টাইটেল দিয়ে তিনজন আসামির বিস্তারিত পরিচয় ও ঘটনার বর্ণনাসহ ধর্ষণের শিকার তরুণীর নাম, ঠিকানা ও বাবা-মায়ের নামসহ দেওয়া হয়েছে। এছাড়া একটি ছবিও যুক্ত করা হয়েছে গ্রেপ্তার আসামিদের।

ঘটনার বিবরণে বলা হয়, এক তরুণী সাভারের হেমায়েতপুরে বাবা-মার সঙ্গে থেকে একটি পোশাক কারখানায় কাজ করে। গত ২২ জুন রাত ৮টার দিকে ওই তরুণী কারখানা থেকে বাসার উদ্দেশে বের হলে সেই কারখানারই তারেক ও রাব্বি নামের যুবক তাকে ধরে তারেকের বাসায় নিয়ে যান। পরে রাব্বিকে পাহারায় রেখে তারেক ও অমিত হাসান তাকে ধর্ষণ করেন। শেষে ওই তরুণীকে ভয়ভীতি দেখিয়ে বাসা থেকে বের করে নিয়ে যায়। বিষয়টি ভুক্তভোগী তরুণীর মায়ের কাছে বললে তার মা এসে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

ধর্ষণের শিকার একজন নারীর নাম প্রকাশের ব্যাপারে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের যৌন নিপীড়ন বিরোধী সেলের প্রধান অধ্যাপক রাশেদা আখতার বলেন, নিয়ম অনুযায়ী পোস্ট দেওয়ার কথা না। ধর্ষণের শিকার কোনো নারীর তথ্য প্রকাশ করা কোনোভাবে যুক্তিযুক্ত না। এটা সম্পূর্ণ আইন বহির্ভূত।  

বিষয়টি নিয়ে সাভার থানার পরিদর্শক (ওসি) কাজী মাইনুল ইসলামকে কয়েকবার ফোনে যোগাযোগ করা হলেও তার সাথে কথা বলা যায়নি।

তবে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) কামাল হোসেন বলেন, সেই পেইজ হচ্ছে শুধুমাত্র আমাদের ইনর্টানাল পেইজ। শুধুমাত্র আমাদের থানার কর্মকর্তারাই দেখতে পারবেন। আমরা এই পেজটি এক্সটার্নালের জন্য করিনি।

আরও পড়ুন:


পাহাড়ি এলাকায় ভারতীয় সেনাকে টেক্কা দিতে অক্ষম চীন: বিপিন রাওয়াত

নাজমুল হুদার স্ত্রী সিগমা হুদার সম্পদের হিসাব চেয়ে দুদকের চিঠি


ফেসবুক পেজটি জনসাধারণ সবার জন্য উন্মুক্ত, সবাই এই পোস্টটি দেখতে পাচ্ছে। বিষয়টি আপনি অবগত কিনা?

এমন প্রশ্নে তিনি বলেন, একটু দেখতে হবে। সবই ওপেন হয়ে গেছে আমার জনা ছিলো না। সেভাবে আবার মেসেজটা থ্রু করতে হবে।

news24bd.tv / তৌহিদ

পরবর্তী খবর

ভরাট গলায় ভাব নিয়ে ফোন, অবশেষে ধরা ভুয়া এমপি

অনলাইন ডেস্ক

ভরাট গলায় ভাব নিয়ে ফোন, অবশেষে ধরা ভুয়া এমপি

‘আমি এলাকার এমপি বলছি। একটা কাজে ফোন করেছি। কাজটি করে দেবেন।' আদৌ তিনি এমপি নন। কিন্তু ভরাট গলায় ভাবটা ভালোই নিতেন। 

শেষ পর্যন্ত পুলিশের হাতে ধরা খেলেন ভুয়া এমপি। তার সাথে ছিল আরেক নারী সহযোগীও। ময়মনসিংহ ডিবি পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন তারা।

প্রতারক এমপির নাম জহির উদ্দিন বাবুল (৫৫)। ডিবি পুলিশ তাকে ঢাকার ফকিরাপুল এলাকা থেকে গ্রেপ্তার করেছে। আটক নারীর নাম গুলশান আরা বেগম। তার বাড়ি নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার সাহুদকোনা গ্রামে।

ডিবির ওসি শাহ কামাল জানান, চাকরির কথা বলে আটককৃত নারী গুলশান আরা বেগম চাকরিপ্রার্থীদের কাছ থেকে ব্যাংকের চেক নিতেন। আর জহির উদ্দিন বাবুল এমপি পরিচয়ে বিভিন্ন জায়গায় তদবির করতেন। সম্প্রতি ময়মনসিংহে একাধিক ব্যক্তি এদের হাতে প্রতারিত হওয়ার পর পুলিশের কাছে অভিযোগ করে। পরে ডিবি পুলিশ চক্রটিকে শনাক্ত ও গ্রেপ্তার করে।

কোতোয়ালি থানায় এ বিষয়ে গতকাল বুধবার একটি মামলা দায়ের হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। প্রতারণার শিকার একজন চাকরিপ্রার্থী বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

আরও পড়ুন:


রমনার বটমূলে বোমা হামলা: ডেথ রেফারেন্স ও আপিল শুনানি ২৪ অক্টোবর

নুসরাতের ‘প্রাক্তন স্বামী’ নিখিলের সঙ্গে দুই নায়িকার প্রেমের গুঞ্জন

রহস্যের জট খুলছে, একাই বাবা-মা-বোনকে হত্যা করে মেহজাবিন‍!

ফিলিপাইনের সাবেক প্রেসিডেন্ট বেনিগনো অ্যাকুইনো মারা গেছেন


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর