ছেলের অনুপস্থিতিতে পুত্রবধূর সঙ্গে পরকীয়া, বাধা দেওয়ায় শাশুড়ি খুন

ছেলের অনুপস্থিতিতে পুত্রবধূর সঙ্গে পরকীয়া, বাধা দেওয়ায় শাশুড়ি খুন

Other

রংপুরের পীরগঞ্জে পুত্রবধূর সঙ্গে পরকীয়ায় বাধা দেওয়ায় লাশ হলো শাশুড়ি পোশাগী বেগম। গত রোববার উপজেলার পাঁচগাছী ইউনিয়নের জাহাঙ্গীরাবাদ মধ্য পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় শ্বশুর কফিল উদ্দিনকে আটক করে গতকাল সোমবার জেল হাজতে পাঠিয়েছে।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার জাহাঙ্গীরাবাদ মধ্যপাড়া গ্রামের কফিল উদ্দিনের সঙ্গে প্রায় ৪০ বছর আগে একই ইউনিয়নের পানেয়া গ্রামের পোশাগী বেগমের বিয়ে হয়।

তাদের সংসারে ২ ছেলে-মেয়ের জন্ম হয়। শ্বশুর কফিলের ছেলে বহুরুল ইসলাম (৩৫) তার স্ত্রী মনিরা বেগমকে বাড়িতে রেখে প্রায় ১০ বছর ধরে রাজধানী ঢাকায় রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করে। মাঝে মধ্যে বাড়ি আসা-যাওয়া করে। সাম্প্রতি ছেলে বহুরুল দীর্ঘদিন বাড়িতে অনুপস্থিত থাকার সুযোগে শ্বশুর কফিল উদ্দীন তার পুত্রবধূ মনিরার সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে।
এ নিয়ে গ্রামে একাধিকবার সালিসে কফিল ঘটনার সত্যতা স্বীকারও করে।

এ ব্যাপারে ছেলে বহুরুলকে তার মা পোশাগী বেগমসহ প্রতিবেশীরা এ ঘটনা অবগত করলেও সে তার বাবার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি। এক পর্যায়ে গত ২৭ মে গভীর রাতে কফিল তার পুত্রবধূর সাথে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়ে। এ সময় শাশুড়ি পোশাগী বেগম তাদের হাতে নাতে ধরে ফেলে।

এতে বাঁধা দেওয়ায় কফিল তার স্ত্রী পোশাগীকে এলোপাতাড়ি মারপিট করলে সে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। এমতাবস্থায় বাড়িতে চিকিৎসাধী অবস্থায় গত রোববার বিকেলে পোশাগী মারা যায়।

এ ঘটনায় পোশাগীর ছোট ভাই মীর মোশারফ হোসেন বাদী হয়ে তার ভগ্নীপতি কফিল, ভাগনে বউ মনিরা, ভাগনে বহুরুলকে আসামি করে পীরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছে।

ওসি সরেস চন্দ্র বলেন, মামলার প্রধান আসামি শ্বশুর কফিল উদ্দীনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশি তৎপরতা চলছে। লাশ মর্গে পাঠানো হয়েছে।

news24bd.tv তৌহিদ