ভাবির প্রেমে বড় ভাইকে হত্যা, পুলিশ জানাল চাঞ্চল্যকর ঘটনা

ভাবির প্রেমে বড় ভাইকে হত্যা, পুলিশ জানাল চাঞ্চল্যকর ঘটনা

অনলাইন ডেস্ক

পরকীয়ার জেরে ব্যবসায়ী শাকিল হোসেনকে ছোট ভাই সাব্বির ও স্ত্রী ঘুমের ঔষধ খাইয়ে অচেতন করে বালিশ চাপা দিয়ে হত্যা করে। পরে মীমকে হাত পা বেঁধে ঘরের মধ্যে রেখে সাব্বির বাইরে চলে আসে। গভীর রাতে পরিকল্পনানুযায়ী মীম চেঁচামিচি করলে বাসার অন্যরা ঘরের দরজা খুলে দেখে মীমের হাত-পা বাঁধা এবং শাকিলের মরদেহ পড়ে আছে। তখন মীম বলে ৫/৬ জন লোক এসে তার স্বামীকে হত্যা করে চলে গেছে।

এতদিন সবাই পাবনার ঈশ্বরদীর বিশিষ্ট কাপড় ব্যবসায়ী শাকিল হত্যাকাণ্ড বিষয়ে এরকম ঘটনা জানলেও পুলিশ আসল রহস্য উদঘাটন করেছে।

বুধবার (২ জুন) পাবনা জেলা পুলিশের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে হত্যার বিস্তারিত তথ্য তুলে ধরেন পুলিশ সুপার (এসপি) মহিবুল ইসলাম খান।

তিনি জানান, পরকীয়ার জের ধরে স্ত্রী মীম ও শাকিলের আপন ছোট ভাই সাব্বির মিলে ঘুমের ঔষধ খাইয়ে অচেতন করে বালিশ চাপা দিয়ে শাকিলকে হত্যা করে। পরে মীমকে হাত পা বেঁধে ঘরের মধ্যে রেখে সাব্বির বাইরে চলে আসে।

গভীর রাতে পরিকল্পনানুযায়ী মীম চেঁচামিচি করলে বাসার অন্যরা ঘরের দরজা খুলে দেখে মীমের হাত-পা বাঁধা এবং শাকিলের মরদেহ পড়ে আছে। তখন মীম বলে ৫/৬ জন লোক এসে তার স্বামীকে হত্যা করে চলে গেছে।

পুলিশ সুপার আরও জানান, বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করে মীম ও তার দেবর শাকিলের ছোট ভাই সাব্বিরকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা হত্যার কথা ও পরকীয়ার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দেয়।

প্রসঙ্গত, শুক্রবার (২৮ মে) রাত সাড়ে ১০টার দিকে ভাড়া বাসা থেকে শাকিলের লাশ উদ্ধার করা হয়।

news24bd.tv/আলী