সুবর্ণচরে ঘরে ঢুকে বিধবাকে ধর্ষণ, থানায় মামলা

সুবর্ণচরে ঘরে ঢুকে বিধবাকে ধর্ষণ, থানায় মামলা

Other

নোয়াখালীর সুবর্ণচরে দুই সন্তানের জননী এক বিধবা নারীকে (৩২) ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। অভিযুক্ত আসামি মিল্লাত হোসেনর (২৪) উপজেলার ৫নং চরজুবলী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের চর মহিউদ্দিন গ্রামের কামাল উদ্দিনের ছেলে।

বুধবার দুপুরে ভুক্তভোগী গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় নির্যাতিত গৃহবধূ নিজেই বাদী হয়ে মঙ্গলবার রাতে চরজব্বার থানায় নারীও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

এর আগে, গত (৩০ মে) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার চর মহিউদ্দিন গ্রামে বিধবা গৃহবধূর বসতঘরে ধর্ষণের এই ঘটনা ঘটে।

আরও পড়ুন:


পাঁচটায় বসবে সংসদ

ঢাকা ১৪, কুমিল্লা ৫ ও সিলেট ৩ আসনে উপনির্বাচনের তারিখ প্রকাশ

চলন্ত বাস থেকে শিশুসহ স্ত্রীকে ফেলে দেওয়ার অভিযোগে স্বামী গ্রেপ্তার

ডাকাত আখ্যা দিয়ে ধাওয়া করে যুবলীগকর্মীকে পিটিয়ে হত্যা


মামলার এজহারের বরাতে পুলিশ জানায়, ৮ বছর পূর্বে নির্যাতিত ওই নারীর স্বামী মারা যায়। গত (৩০ মার্চ) রাত সাড়ে ৯ টার সময় সে রাতের খাবার শেষে সন্তানদেরকে নিয়ে বসতঘরে ঘুমিয়ে পড়ে। রাত ১১ টা ১০ মিনিটের দিকে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরের দরজা খোলা রেখে বাহিরে যায়।

ওই সুযোগে পার্শ্ববর্তী বাড়ির মিল্লাত হোসেন তার বসত ঘরে ঢুকে পড়ে। ওই বিধবা নারী ঘরের বাহিরে কাজ শেষে ঘরে ঢুকে দরজা বন্ধ করা মাত্র মিল্লাত তার মুখ চেপে ধরে বসত ঘরের মাঠিতে ফেলে রাত সাড়ে ১১টার দিকে তাকে ধর্ষণ করে।

চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেন।

তিনি আরো জানান, দুপুরে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

news24bd.tv তৌহিদ