সাতক্ষীরায় যুবককে কুপিয়ে হত্যা
সাতক্ষীরায় যুবককে কুপিয়ে হত্যা

সাতক্ষীরায় যুবককে কুপিয়ে হত্যা

Other

সাতক্ষীরার দেবহাটা উপজেলায় আশিকুর রহমান জুয়েল নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তদরা। বুধবার রাতে দেবহাটা উপজেলার সদর ইউনিয়নে এ হত্যাকান্ড সংঘটিত হয়। নিহত জুয়েল দেবহাটা সদর ইউনিয়নের আনিছুর রহমানের ছেলে।   

নিহতের মাতা চায়না খাতুন জানান, জুয়েল প্রতিদিনের ন্যায় সন্ধার পরে বাড়ির পাসের পুকুর পাড়ে সিড়িতে বসে ছিল।

রাত ১০টার পর সে ঘরে না ফেরায় তার মোবাইল ফোনে কল করলে নাম্বারটি বন্ধ পাওয়া যায়।  

এরপর খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুর পাড়ে মরদেহ টেনে নিয়ে যাওয়া রক্তের দাগ দেখতে পাওয়া যায়। পরে রক্তের দাগ অনুসারে খুঁজতে খুঁজতে বাড়ির পাশ্ববর্তী আরেকটি পুকুরে ভাসমান অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। তবে জুয়েলের পরিহিত লুঙ্গি ও ব্যবহৃত মোবাইল ফোনটি পাওয়া যায়নি বলে জানান চায়না খাতুন।  

এব্যাপারে দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা জানান, গতকাল রাতে আনুমানিক সাড়ে ১০টার দিকে আশিকুর রহমান নামের ওই যুবককে কে বা কারা কুপিয়ে হত্যা করেছে, এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত জুয়েলের বাড়ির পাশের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয় । তবে জুয়েলের মাথা ও নাকের উপর ধারাল অস্ত্রের দুইটি আঘাতের চিহ্ন রয়েছে।  

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে জখম করার পর শ্বাসরোধ করে হত্যা করে লাশ পুকুরের পানিতে ফেলে দেওয়া হয়েছে। তিনি আরও জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে বলে তিনি জানান।

আরও পড়ুন:


এবারের বাজেটে সর্বাধিক গুরুত্ব স্বাস্থ্য খাতে

যেসব পণ্যের দাম বাড়তে পারে ও কমতে পারে

যেভাবে ৫০ কোটি টাকা প্রতারণা করে হাতিয়ে নেন মশিউর

ফাইজারের টিকা দেওয়া হবে রাজধানীতেই


news24bd.tv / কামরুল 

;