বাবা-মায়ের ইচ্ছে পুরণে হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন ছেলে
বাবা-মায়ের ইচ্ছে পুরণে হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন ছেলে

বাবা-মায়ের ইচ্ছে পুরণে হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন ছেলে

অনলাইন ডেস্ক

বাবা-মায়ের স্বপ্ন ছিলো ছেলে হেলিকপ্টারে চড়ে বিয়ে করবেন। সন্তান বড় হয়ে সেই স্বপ্নকে বাস্তবে রুপ দিলেন তুরজল মোল্লা নামে এক ইতালি প্রবাসী। বৃহস্পতিবার (৩ জুন) দুপুরে হেলিকপ্টারে চরে কনের বাড়িতে যান তুরজল। এ সময় অসুস্থ বাবাকেও সঙ্গে নিয়ে যান তিনি।

তবে বাকি বরযাত্রীরা যান গাড়িতে চড়ে।

বৃহস্পতিবার (৩ জুন) মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলায় এই অদ্ভুত ঘটনা ঘটে।

তুরজল মোল্লা উপজেলার আউটশাহী ইউনিয়নের কাইচাইল গ্রামের সোরহাব মোল্লার পাঁচ সন্তানের মধ্যে একমাত্র ছেলে।

একমাত্র ছেলে তুরজলকে ছোট বেলা থেকেই তার বাবা-মা খুব আদর করতো। তুরজল যখন ছোট ছিল, তখনি বাবা মায়ের স্বপ্ন ছিল ছেলেকে হেলিকপ্টারে চড়ে বিয়ে করাবেন। বাবা অসুস্থ হয়ে শয্যাশায়ী। ঠিকমতো কথাও বলতে পারেন না। বাবার সেই স্বপ্ন পূরণ করতেই হেলিকপ্টারে চড়ে বাবাকে সঙ্গে নিয়ে পাড়ি জমান পাশের লৌহজং উপজেলার খিদিরপাড়া ইউনিয়নের হুগলি গ্রামে। কনে ওই গ্রামের আওলাদ শেখের মেয়ে সানদিয়া ইসলাম।

বিয়ে শেষে পাত্রী নিয়ে ফিরেন বিকাল ৫ টার। তখন হাজার হাজার উৎসুক জনতা হেলিকপ্টার দেখতে ভিড় জমায়। হেলিকপ্টারটি বিকাল ৫ টায় তুরজল মোল্লাদের বাড়ির সামনের পরিত্যক্ত কৃষি জমিতে নামলে হেলিকপ্টারটি দেখার জন্য পাশের রাস্তাসহ চারপাশে হাজারো জনতা ভিড় জমায়।

এ ব্যাপারে বর তুরজল মোল্লা জানান, আমরা চার বোন ও একা ভাই। আমার বাবা-মা আমাকে অনেক আদর করে বড় করেছেন। তারা চাইতেন আমি হেলিকপ্টারে চড়ে বিয়ে করি। বর্তমানে আমার বাবা অসুস্থ বিছানায় শয্যাশায়ী তার ইচ্ছায় আমি হেলিকপ্টারে চড়ে বিয়ে করেছি। তিনি আরও জানায়, ৪ ঘণ্টার জন্য ১ লাখ ২০ হাজার টাকায় ভাড়া করে আনি হেলিকপ্টারটি।

news24bd.tv/আলী

;