খালেদা জিয়ার মুক্তি চান জেএসডি সভাপতি

খালেদা জিয়ার মুক্তি চান জেএসডি সভাপতি

অনলাইন ডেস্ক

জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, খালেদা জিয়ার দীর্ঘ কারাবাস, বয়স এবং স্বাস্থ্য বিবেচনায় কারাগার থেকে মুক্তি প্রদান করাই হবে সরকারের সর্বোচ্চ গুরুত্বপূর্ণ রাজনৈতিক ও মানবিক পদক্ষেপ। এছাড়াও তাঁর উন্নত চিকিৎসার প্রয়োজন।

তিনি আরো বলেছেন, খালেদা জিয়ার জীবন সুরক্ষার প্রশ্নে উন্নত চিকিৎসার বিষয়ে বিদেশে পাঠানো নিয়ে জটিলতা অবসানে কারাগার থেকে মুক্তি দেওয়াই হবে সরকারের কর্তব্য।

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিতে বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জেএসডি সভাপতি আ স ম আবদুর রব ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ছানোয়ার হোসেন তালুকদার এসব কথা বলেন।

বিবৃতিতে আরো বলা হয়, মুক্তি পেলে দীর্ঘদিনের কারাভোগের যন্ত্রণা থেকেও মুক্তি পাবেন খালেদা জিয়া। তাতে মানসিকভাবেও স্বস্তি অর্জন করবেন এবং তার পরিবার উন্নত চিকিৎসার জন্য সব ধরনের উদ্যোগ গ্রহণ করতে পারবেন।

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসা রাজনৈতিক ও আইনগত জটিলতায় বাধাগ্রস্ত হলে তা হবে দেশবাসীর জন্য খুবই মর্মান্তিক। এমন পরিস্থিতিতে সরকার অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি প্রদান করে সব ধরনের অনিশ্চয়তা, আশংকা ও উদ্বেগের অবসানে যথার্থ পদক্ষেপ গ্রহণ করবে বলে আশাবাদ ব্যক্ত করা হয় বিবৃতিতে।

news24bd.tv এমিজান্নাত