ঝাঁপিয়ে পড়ে নেইমারের জুতা ছিনিয়ে নেয়ার চেষ্টা (ভিডিও)

অনলাইন ডেস্ক

ঝাঁপিয়ে পড়ে নেইমারের জুতা ছিনিয়ে নেয়ার চেষ্টা (ভিডিও)

ইকুয়েডরের বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ খেলতে পোর্তো আলেগ্রেতে উপস্থিত হয়েছিল ব্রাজিল ফুটবল দল। হোটেলে প্রবেশের আগে ভক্তরা ঘিরে ধরে পুরো দলকেই। তবে সবচেয়ে বেশি ভিড ছিলো দলটির সবচেয়ে বড় তারকা নেইমারকে ঘিরেই।

শনিবার (৫ মে) বাংলাদেশ সময় ভোরে এস্তাদিও বেইরা রিওতে ইকুয়েডরের বিপক্ষে মাঠে নামে ব্রাজিল। ম্যাচের আগের দিন বাস থেকে নেমে হোটেলে প্রবেশ করছিলেন নেইমার। ঠিক এমন সময় বেশ কয়েকজন ভক্ত প্রিয় তারকার দিকে এগিয়ে যায়। নিরাপত্তারক্ষীরা চেষ্টা করে কয়েকজনকে ঠেকিয়ে দিলেও দুইজন ওপর ঝাঁপিয়ে পড়ে নেইমারের ওপর।

এক ভিডিওতে দেখা যায়, নীল জ্যাকেট পরা এক তরুণী ২৯ বছর বয়সী নেইমারের সঙ্গে ছবি তোলার চেষ্টা করেন। নিরাপত্তারক্ষী তাকে টেনে নেয়ার সময় উল্লাস করতে থাকেন।


আরও পড়ুন


ক্ষমতায় যেতে এবার রোহিঙ্গাদের নাগরিকত্বের টোপ!

টিকটকারদের ভয়ংকর ফাঁদ, কয়েকশ জনকে খুঁজছে পুলিশ

মা হচ্ছেন নুসরাত, নিজের নয় বলে মন্তব্য স্বামীর!

পাপারাজ্জি থেকে বাঁচতে মেয়েকে বুকে চেপে ধরলেন আনুশকা


অন্যদিকে সাদা জ্যাকেট পরা তরুণ নেইমারের পায়ে পড়ে জুতা খুলে নেয়ার চেষ্টা করেন। ফলে দুই জুতাই খুলে মোজা পরা অবস্থায় দাঁড়িয়ে ছিলেন ব্রাজিলিয়ান প্রিন্স খ্যাত এই তারকা। যদিও শেষ পর্যন্ত জুতা নিতে ব্যর্থ হয় ওই ছেলেটি। পাশে থাকা আরেক জনের সহায়তায় জুতা পরে হোটেলে প্রবেশ করেন তিনি।

news24bd.tv / নকিব

পরবর্তী খবর

রোনালদোর বিশ্ব রেকর্ড, নকআউট পর্বে পর্তুগাল

অনলাইন ডেস্ক

রোনালদোর বিশ্ব রেকর্ড, নকআউট পর্বে পর্তুগাল

একসঙ্গে দুই অর্জন। গোল করে বিশ্বরেকর্ড করেছেন সিআর৭। এদিকে নকআউট পর্বে যেতে হলে বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্সের বিপক্ষে এই ম্যাচে হয় জয়, না হয় ড্র দরকার ছিল পর্তুগালের। অবশ্য ম্যাচে জয় পাননি ফার্নান্দো সান্তোসের শিষ্যরা। তবে বিশ্ব চ্যাম্পিয়নদের ২-২ গোলে রুখে দিয়ে তৃতীয় স্থানে থাকা সেরা চারটি দলের একটি হয়ে শেষ ষোলো নিশ্চিত করেছে তারা।

ইউরোর বর্তমান চ্যাম্পিয়ন পর্তুগাল শেষ ষোলোতে পেয়েছে বেলজিয়ামকে। ২৭ জুন দিবাগত রাত ১টায় বেলজিয়ামের মুখোমুখি হবে রোনালদোরা।

বুধবার দিবাগত রাতে হাঙ্গেরির পুদাপেস্টের পুসকাস অ্যারেনায় ফ্রান্সের বিপক্ষে ম্যাচের ৩০ মিনিটেই এগিয়ে যায় পর্তুগাল। এ সময় ফ্রান্সের গোলরক্ষক হুগো লরিস ফাউল করেন দানিলোকে। রেফারি পেনাল্টির বাঁশি বাজান। পেনাল্টি থেকে গোল করে রোনালদো এগিয়ে নেন দলকে। এটা ছিল ফ্রান্সের বিপক্ষে তার ফুটবল ক্যারিয়ারের প্রথম গোল।

অবশ্য এগিয়ে থেকে বিরতিতে যেতে পারেননি রোনালদো-পেপেরা। প্রথমার্ধের যোগ করা সময়ে (৪৫+২) দিদিয়ের দেশমের শিষ্যরা সমতা ফেরায়। এ সময় কালিয়ান এমবাপেকে ডি বক্সের মধ্যে ফাউল করেন পর্তুগালের নেলসন সেমেদো। পেনাল্টি পায় ফ্রান্স। পেনাল্টি থেকে করিম বেনজেমা গোল করে সমতা ফেরান।

আরও পড়ুন


ফরজ নামাজের পর যে আমল জান্নাতের পথ সুগম করবে

সূরা ইয়াসিন: আয়াত ৩৬-৪৪, সৃষ্টিজগতের অন্যতম মৌলিক বিধান

পটিয়া আওয়ামী লীগ নিয়ে তৃণমূলে ক্ষোভ, ভেঙে দেওয়া কমিটি পুনর্বহালের দাবি

ভারতকে উড়িয়ে টেস্টের রাজা নিউজিল্যান্ড


বিরতির পর পরই গোল করে ব্যবধান বাড়ান বেনজেমা। ৪৭ মিনিটের সময় লম্বা পাসে পল পগবার বাড়িয়ে দেওয়া বল ডি বক্সের মধ্যে পেয়ে যান বেনজেমা। তার সামনে ছিলেন কেবল পর্তুগালের গোলরক্ষক রুই প্যাট্রিসিও। তাকে পরাস্ত করে দূরের পোস্ট দিয়ে বল জালে জড়ান রিয়াল তারকা।

৬০ মিনিটের মাথায় আবার পেনাল্টি পায় পর্তুগাল। আবারও পেনাল্টি কিক নেন রোনালদো। আবারও গোল। তাতে ফেরে সমতা। এই গোলের মধ্য দিয়ে পর্তুগালের জার্সি গায়ে ১০৯ গোল করে গোলের বিশ্ব রেকর্ড গড়েন রোনালদো। ছুঁয়ে ফেলেন এতোদিন অধরা থাকা ইরানের আলী দাইয়ির বিশ্ব রেকর্ড।

শেষ পর্যন্ত ২-২ গোলের সমতার মধ্য দিয়েই শেষ হয় ম্যাচ। তাতে ফ্রান্স ও জার্মানির সঙ্গে শেষ ষোলোতে জায়গা হয় বর্তমান চ্যাম্পিয়নদের।

ফ্রান্স নকআউট পর্বে খেলবে সুইজারল্যান্ডের বিপক্ষে। আর জার্মানি খেলবে ইংল্যান্ডের বিপক্ষে।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

যখন যেখানে দেখবেন ব্রাজিল-কলোম্বিয়ার লড়াই

অনলাইন ডেস্ক

যখন যেখানে দেখবেন ব্রাজিল-কলোম্বিয়ার লড়াই

কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচে  বড় জয় পাই  ব্রাজিল। ব্রাজিল নিজেদের প্রথম ম্যাচে ভেনিজুয়েলাকে হারায় ৩-০ গোলে।  নিজেদের দ্বিতীয় ম্যাচে পেরুকে এক হালি গোলে উড়িয়ে দেয় স্বাগতিরা। দুই ম্যাচেই দুর্দান্ত পারফরমেন্স দিয়েছেন নেইমার।

এবার গ্রুপ পর্বে তৃতীয় ম্যাচ খেলতে নামছে ব্রাজিল। এবারের কোপায় ‘বি’ গ্রুপে দুই ম্যাচে দুই জয়ে ছয় পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে তিতের শিষ্যরা।

বৃহস্পতিবার (২৪ জুন) বাংলাদেশ সময় ভোর ছয়টায় শুরু হবে ম্যাচটি। রিও ডি জেনিরোর অলিম্পিক স্টেডিয়াম থেকে ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে। বাংলাদেশের দর্শকরা সনি টেন ২, সনি টেন ১ ও সনি সিক্সে দেখতে পারবেন এই ম্যাচ।

এক ম্যাচ বেশি খেলে একটি করে জয়, ড্র ও হেরেছে কলোম্বিয়া। তাদের সংগ্রহ চার পয়েন্ট।

কলম্বিয়ার বিপক্ষে জয় পেলেই গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে যাবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

কলম্বিয়াকে ছোট করে দেখছি না ব্রাজিল

অনলাইন ডেস্ক

কলম্বিয়াকে ছোট করে দেখছি না ব্রাজিল

কোপা আমেরিকা কলম্বিয়ার মুখোমুখি হবে ব্রাজিল। রিও ডি জেনিরোতে খেলাটি শুরু হবে বাংলদেশ সময় বৃহস্পতিবার সকাল ৬টায়। কলম্বিয়াকে ছোট করে দেখছে না ব্রাজিল কোচ তিতে। অন্যদিকে জয় দিয়ে নকআউট পর্ব নিশ্চত করতে চায় কলম্বিয়া।

কোচ তিতের ছোঁয়ায় বদলে যাওয়া ব্রাজিল যেনো দুর্বার। শেষ পাঁচ ম্যাচে শতভাগ জয় হজম করতে হয়নি একটিও গোল। কোপায় এবার কলম্বিয়া চ্যালেঞ্জ। তিতে বলছেন সহজ হবে না কাজটা।

তিতে বলেন, দিনের পর দিন আমরা ভালো খেলার চেষ্টায় আছি। কিছু বদল থাকবে। তবে মূল দলটিই নিয়েই মাঠে নামানোর চেষ্টা করব।

অন্য দিকে তিন ম্যাচ খেলে ফেলেছে কলম্বিয়া। ইকুয়েডোরের বিপক্ষে জয়ে শুরু। তবে খেই হারিয়েছে পরের ম্যাচে ভেনেজুয়েলার সঙ্গে ড্র করে। আর সব শেষ ম্যাচে হেরেছে পেরুর কাছে। তাই নকআউট পর্ব নিশ্চিত করতে সেলেসাওদের ঘাড়ে মরনকামড় বসাতে চায় কলম্বিয়া।

দুই দলের শেষ দশ দেখায় চারটিতে জিতেছে ব্রাজিল। এক ম্যাচে জয় কলম্বিয়ার। বাকি পাঁচ ম্যাচ ড্র হয়েছে।

তিতে আরও বলেন, ‘আমরা কলম্বিয়াকে কঠিন প্রতিপক্ষ হিসেবে দেখছি। সাম্প্রতিক সময়ে তাদের বিপক্ষে খেলতে বেশ কষ্ট পেতে হয়েছে।’

আরও পড়ুন:


সারাদেশে লকডাউনের বিষয়ে যে সিদ্ধান্ত

বেতন-ভাতা বাড়ানোর আবেদন সরকারি কর্মচারীদের

চলন্ত ট্রাকে তরুণীকে ধর্ষণ, অতঃপর যেভাবে উদ্ধার

দ্বিতীয় বিয়ের পর থেকেই অশান্তিতে ছিল আবু ত্ব-হা!


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

শেষ ষোলোয় পা রাখল ইংল্যান্ড-ক্রোয়েশিয়া

অনলাইন ডেস্ক

শেষ ষোলোয় পা রাখল ইংল্যান্ড-ক্রোয়েশিয়া

চেক রিপাবলিককে হারিয়ে গ্রুপ সেরা হয়ে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের শেষ ষোলোয় পা রাখলো ইংল্যান্ড। একই গ্রুপের আরেক ম্যাচে স্কটল্যান্ডকে উড়িয়ে রানার্সআপ হয়ে শেষ ষোলোয় উঠেছে ক্রোয়েশিয়াও।

মঙ্গলবার রাতে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে গ্রুপ 'ডি' এর ম্যাচে ১-০ গোলে জিতেছে ইংল্যান্ড।

অন্যদিকে গ্লাসগোর হ্যাম্পডেন পার্কে ৩-১ গোলের বড় জয় পেয়েছে ক্রোয়েশিয়া।

ইংলিশদের জয়সূচক গোলটি এসেছে রহিম স্টার্লিংয়ের সৌজন্যে। অবশ্য শুরু থেকেই বেশ গোছানো ফুটবল খেলেছে স্বাগতিকরা। এর ফল তারা ঘরে তোলে মাত্র দ্বাদশ মিনিটেই। জ্যাক গ্রিয়ালিশের ক্রস ধরে দূরের পোস্টে ফল জড়িয়ে দেন স্টার্লিং। ইংলিশ ফরোয়ার্ডের এটি চলতি ইউরোয় দ্বিতীয় গোল। প্রথমার্ধে ইংলিশ অধিনায়ক হ্যারি কেইনের একটিন দারুণ প্রচেষ্টা চেক রিপাবলিকের গোলরক্ষক টমাস ঠেকিয়ে দেন।

দুই অর্ধে ইংলিশ গোলরক্ষক জর্ডান পিকফোর্ডকে তেমন বড় কোনো পরীক্ষায় ফেলতে পারেননি চেক ফরোয়ার্ডরা। ইংলিশরাও প্রতিপক্ষের জালের কাছে খুব একটা ভিড়তে পারেনি। ফলে ব্যবধানও আর বাড়েনি।  

শেষ ষোলোয় ইংলিশদের প্রতিপক্ষ হতে ফ্রান্স, জার্মানি, পর্তুগাল কিংবা হাঙ্গেরির মধ্যে যে কোনো এক দল।

আরও পড়ুন:


ট্রাকের সব যাত্রীকে নামিয়ে কেবিনের মধ্যে নিয়ে তরুণীকে ধর্ষণ

দেশে দমকা হাওয়া ও বজ্র বৃষ্টির আশঙ্কা

আওয়ামী লীগের জন্মদিন আজ

আওয়ামী লীগ জন্মের ঐতিহাসিক প্রেক্ষিত ও সফলতা-ব্যর্থতা


অন্যদিকে স্কটল্যান্ডের শেষ ষোলোর স্বপ্নে জল ঢেলে দিল ক্রোয়েশিয়া। মাত্র ১৭তম মিনিটে দারুণ গোলে স্বাগতিক দর্শকদের স্তব্ধ করে দেন নিকোলা ভ্লাসিচ। তবে প্রথমার্ধের বিরতির আগে ১২ হাজার সমর্থকের জন্য আশার আলো ছড়িয়ে দেন কলাম ম্যাগগ্রেগর। কিন্তু খেলার এক ঘন্টা পার হতেই লুকা মদ্রিচের গোলে এগিয়ে যায় ক্রোয়েশিয়া। এরপর ৭৭তম মিনিটে ইভান পেরিসিচের গোলের পর গ্যালারিতে পিনপতন নীরবতা নেমে আসে।  

স্কটিশদের বিপক্ষে প্রথমবারের মতো জয়ের দেখা পাওয়া ক্রোয়েশিয়া গোল ব্যবধানে চেক রিপাবলিকের চেয়ে এগিয়ে থাকায় গ্রুপ রানার্সআপ হয়ে শেষ ষোলোয় উঠেছে। আর ছয় গ্রুপের তৃতীয় হওয়া সেরা চার দলের একটি হয়ে পরের রাউন্ডে উঠেছে চেক রিপাবলিকও।

৩ ম্যাচে ২ জয় ও ১ ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে আছে ইংল্যান্ড। ১টি করে জয়, ড্র ও হারে ৪ পয়েন্ট নিয়ে দুইয়ে ক্রোয়েশিয়া। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে পিছিয়ে আছে চেক রিপাবলিক। আর এক ড্রয়ে ১ পয়েন্ট নিয়ে চারে স্কটল্যান্ড।

news24bd.tv / তৌহিদ

পরবর্তী খবর

কষ্টার্জিত জয়ে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা

অনলাইন ডেস্ক

কষ্টার্জিত জয়ে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা

কোপা আমেরিকায় নিজেদের তৃতীয় ম্যাচে প্যারাগুয়ের বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছে আর্জেন্টিনা। এই জয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে দলটি। ম্যাচের ১০ম মিনিটে ম্যাচের একমাত্র গোলটি করেন আলেজান্দ্রো গোমেজ।

শক্তিশালী একাদশ নিয়ে শুরু থেকেই প্রভাব বিস্তার করে খেলতে শুরু করে আলবিসিলেস্তারা। ফলও পেয়ে যায় দ্রুত। ম্যাচের ১০ মিনিটেই এগিয়ে যায় তারা।

অ্যাঞ্জেল ডি মারিয়ার থ্রো বলে বক্সের মধ্যে ডান পায়ের দুর্দান্ত শটে গোমেজ পরাস্ত করেন প্যারাগুয়ের গোলরক্ষক অ্যান্টোনি ডি সিলভাকে।

এ গোলের কয়েকমিনিট পরই ডি বক্সের সামনে ফ্রি কিক পেয়েছিল আর্জেন্টিনা। লিওনেল মেসির নেওয়া কিক অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।

কিন্তু সেটি অফসাউডের কারণে বাতিল হয়। তাতে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় আর্জেন্টিনা।

বিরতির পর আর্জেন্টিনার বিপক্ষে প্রভাব বিস্তার করে খেলে প্যারাগুয়ে। একের পর এক আক্রমণ করতে থাকে। কিন্তু তাদের কোনো আক্রমণই আর্জেন্টিনার রক্ষণব্যুহ ভেঙে জালের নাগাল পায়নি। যেকারণে ১-০ ব্যবধানের দারুণ জয় নিয়েই মাঠ ছাড়ে মেসি-ডি মারিয়ারা।


আরও পড়ুনঃ

জম্মু-কাশ্মীরে সংঘর্ষ: লস্কর-ই-তাইয়্যেবার কমান্ডারসহ নিহত ৩

যদি নারী অল্প পোশাক পরে ঘোরে তার প্রভাব পুরুষের উপর পড়তে বাধ্য: ইমরান

পুলিশ বিনা ওয়ারেন্টে সাইফুলকে ধরে বন্দুক ঠেকিয়ে গুলি করে: ফখরুল

ফেসবুকে ‘হা-হা’ রিঅ্যাক্ট নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ


কোপা আমেরিকার ‘এ’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে চিলির সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল আর্জেন্টিনা। পরের ম্যাচে উরুগুয়ের বিপক্ষে জয় পায় ১-০ গোলে। আজ প্যারাগুয়েকে হারিয়ে ৩ ম্যাচ থেকে ৭ পয়েন্ট সংগ্রহ করে এক ম্যাচ হাতে রেখেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করল মেসির দল।

news24bd.tv / নকিব

পরবর্তী খবর