ঝড়ে আম কুড়াতে গিয়ে ট্রেনের নীচে কাটা পড়ে দুই নারীর মৃত্যু

ঝড়ে আম কুড়াতে গিয়ে ট্রেনের নীচে কাটা পড়ে দুই নারীর মৃত্যু

Other

গাজীপুরের সালনা টেকি বাড়ি এলাকায় ঢাকা-রাজশাহী রেল রুটে ট্রেনের নীচে কাটা পড়ে দুই নারী নিহত হয়েছেন। ঝড় বৃষ্টিতে আম কুড়াতে গিয়ে তারা দুর্ঘটনার শিকার হন বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।  

আজ শনিবার (৫ জুন) সকালে এই দুর্ঘটনা ঘটে। রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতরা হলেন, জামালপুরের বাসিন্দা অটোরিকশা চালক মোতালেবের স্ত্রী মোরশেদা ও একই জেলার দেওয়ানগঞ্জ উপজেলার বেলতলি গ্রামের হেলালের স্ত্রী সাজেদা আক্তার। নিহতরা সম্পর্কে ফুফু- ভাইজী।  

রেলওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সকালে ঢাকা রাজশাহী রেল রুটের সালনা টেকি বাড়ি এলাকায় ঝড় বৃষ্টির সময় আম কুড়াতে যান দিনমজুর মোরশেদা ও সাজেদা আক্তার। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা নীল সাগর এক্সপ্রেস ট্রেনের নীচে কাটা পড়ে ঘটনাস্থলে ওই দুই নারী নিহত হন।


আরও পড়ুন


ক্ষমতায় যেতে এবার রোহিঙ্গাদের নাগরিকত্বের টোপ!

টিকটকারদের ভয়ংকর ফাঁদ, কয়েকশ জনকে খুঁজছে পুলিশ

মা হচ্ছেন নুসরাত, নিজের নয় বলে মন্তব্য স্বামীর!

পাপারাজ্জি থেকে বাঁচতে মেয়েকে বুকে চেপে ধরলেন আনুশকা


খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। মাত্র ৫ দিন আগে মুর্শেদার সঙ্গে অটোরিকশা চালক মোতালেবের বিয়ে হয়।  

এদিকে, একই দিন সকালে ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন আরো এক নারী। তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

news24bd.tv / নকিব