পথশিশুকে তুলে নিয়ে ধর্ষণ ও ভিডিও ধারণ, আটক  টাইগার

পথশিশুকে তুলে নিয়ে ধর্ষণ ও ভিডিও ধারণ, আটক টাইগার

অনলাইন ডেস্ক

১২বছরের এক পথশিশুকে আটকে রেখে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে সিদ্দিক ওরফে টাইগার নামের এক বখাটের বিরুদ্ধে।  পুরান ঢাকার ভিক্টোরিয়া পার্ক পথশিশুটিকে  তুলে নিয়ে কেরানীগঞ্জ মডেল থানার বন্ধ ডাকপাড়া এলাকায় ধর্ষণ করে টাইগার।

গতকাল শুক্রবার কেরানীগঞ্জ মডেল থানার বন্ধ ডাকপাড়া এলাকায় মনির মেম্বারের টিনশেড বাড়িতে এ ঘটনা ঘটেছে।  

এ ঘটনার পর বখাটে সিদ্দিক ওরফে টাইগার পালিয়ে গেলে র‌্যাব ও পুলিশ তাকে ধরতে অভিযানে নামে।

অবশেষে শনিবার দুপুরে তাকে আটক করেছে র‌্যাব।  

র‌্যাব জানায়, গতকাল শুক্রবার বিকেলে বখাটে সিদ্দিক ওরফে টাইগার এক পথশিশুকে পুরান ঢাকার ভিক্টোরিয়া পার্ক থেকে ফুসলিয়ে কেরানীগঞ্জের বন্ধ ডাকপাড়া এলাকায় মনির মেম্বারের একটি ভাড়াটিয়া টিনশেড বাড়িতে নিয়ে যায়। এ বাড়িতে তাকে একাধিকবার ধর্ষণের পর নির্যাতন করা হয় এবং এসব দৃশ্য ভিডিওধারণ করে টাইগার।

এ সময় ওই পথশিশুর চিৎকার শুনে পার্শ্ববর্তী ভাড়াটিয়া চাঁন মিয়া তাকে উদ্ধার করে।

এ ঘটনার ভিডিওটি র‌্যাবের কাছে পৌঁছালে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছলে  টাইগার পালিয়ে যায়।
 
এ বিষয়ে র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার মেজর ওবায়দুর রহমান বলেন, তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে র‌্যাবের একটি দল তাকে ধরতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে। তার গতিবিধি নজরদারিতে রাখা হয়। পরে কেরানীগঞ্জের মনুবেপারীর ঢাল এলাকা থেকে তাকে আটক করতে সক্ষম হই। দুপুরে কেরানীগঞ্জ মডেল থানায় তাকে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে ধর্ষণের শিকার পথশিশু কিশোরী জানায়, সিদ্দিক ওরফে টাইগার পুরান ঢাকার ভিক্টোরিয়া পার্ক এলাকা থেকে তাকে জোরপূর্বক কেরানীগঞ্জের ভাড়াটিয়া বাড়িতে নিয়ে এসে আটকে রেখে মারধর করে এবং একাধিকবার ধর্ষণ করে। তার হাতে থাকা সুইচগিয়ার দিয়ে শরীরের বিভিন্ন অংশে আঘাত করে।  

news24bd.tv/আলী